আউট হয়ে মেজাজ হারিয়ে ব্যাট দিয়ে সজোরে আঘাত, তিরস্কৃত বিরাট কোহলি

  • আইপিএলে টানা দ্বিতীয় জয় পেয়েছে আরসিবি
  • তবে জয়ের আনন্দেও কাঁটা হয়ে থাকল বিরাট আচরণ
  • যার কারণে তাকে তিরস্কার করল টুর্নামেন্টের কর্তৃপক্ষ
  • ভবিষ্যতে এমন করলে বড় শাস্তি হতে পারে কোহলির
     

Sudip Paul | Published : Apr 15, 2021 9:31 AM IST / Updated: Apr 16 2021, 11:02 AM IST

এবারের আইপিএলের শুরুটা দিরন্ত করেছে বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। প্রথম ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্স ও দ্বিতীয় ম্যাচে সানরাইজার্স  হায়দদরাবাদকে হারিয়েছে আরসিবি। বুধবার সানাইজার্সের বিরুদ্ধে রুদ্ধশ্বাস ম্যাচে ৬ রানে জয় পেয়েছে বিরাট কোহলির দল। ম্য়াচ জিতে বিরাট কোহলির মধ্যে উচ্ছ্বাস ছিল চোখে পড়ার মত। কিন্তু আরসিবির ম্যাচ জয়ের আনন্দে কিছুটা হলেও তাল কেটেছে স্বয়ং অধিনাক বিরাট কোহলির আচরণের কারণে।

আরও পড়ুনঃ রুদ্ধশ্বাস ম্যাচে সানরাইজার্সকে ৬ রানে হারাল আরসিবি, টানা ২ ম্যাচ জিতে শীর্ষে বিরাটের দল

সানরাইজার্সে বিরুদ্ধে ম্যাচে প্রথমে ব্য়াট করে ১৪৯ রান করে আরসিবি। জবাবে হায়দরাবাদের ইনিংস শেষ হয় ১৪৩ রানে। প্রথমে ব্য়াট করাপ সম ৩৩ রানে আউট হন বিরাট কোহলি। আউট হয়ে ফেরার সময় অভব্য আচরণ করেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অধিনায়ক। সীমানার দড়ি এবং ফাঁকা চেয়ারে ব্যাট দিয়ে আঘাত করেন কোহলি। চেয়ারে ব্য়াট দিয়ে এত সজোরে আঘাত করে যে চেয়ারটি ছিটকে যায়। সোশ্য়াল মিডিয়ায় মুহূর্তে ভাইরাল হয়ে যায় ক্ষুব্ধ বিরাটের ভিডিও।

 

আরও পড়ুনঃ আইপিএলের মাঝেই দুঃসংবাদ, বিরাট কোহলির সিংহাসন ছিনিয়ে নিলেন বাবর আজম

আরও পড়ুনঃমাঠে বিধ্বংসী হলেও ব্যক্তিগত জীবনে চূড়ান্ত রোমান্টিক, দেখুন পোলার্ড ও তার স্ত্রীর রোমান্সের ছবি

এই ভিডিও নজর এড়িয়ে যায়নি আইপিএলের শৃঙ্খলা রক্ষা কমিটির। এরপরই বিরাট কোহলিকে তিরস্কার করা হয়। আইপিএলের কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে, কোহলী লেভেল ওয়ান ধারায় অভিযুক্ত হয়েছেন। এই ক্ষেত্রে ম্যাচ রেফারির সিদ্ধান্তই চূড়ান্ত। এই ঘটা প্রথমবার হওয়ায় বিরাট কোহলিকে শুঘু মাত্র তিরস্কার করে ছেড়ে দেওয়া হয়েছে। কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে, যদি এমন ঘটনা আবার ঘটান বিরাট কোহলি তাহলে বড় শাস্তির সম্মুখীন হতে হবে আরসিবি অধিনায়ককে। 

Share this article
click me!