পরপর ২ ম্য়াচ জিতে শীর্ষে রোহিতের মুম্বই ইন্ডিয়ান্স, অপরদিকে হারের হ্যাটট্রিক সানরাইজার্সের

  • আইপিএলে মুম্বই বনাম হায়দরাবাদ ম্যাচ
  • আরও একটি লো স্কোরিং ম্যাচ দেখল ক্রিকেট প্রেমিরা
  • প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ১৫০ রান করে মুম্বই 
  • জবাবে ১৩৭ রানে অবআউট হয়ে যায় ডেভিড ওয়ার্নারের দল
     

Sudip Paul | Published : Apr 17, 2021 6:21 PM IST

প্রথম ম্য়াচ হারের পর পরপর দুটি ম্যাচ জিতে লিগ টেবিলের শীর্ষে উঠে এল ৫ বারের আইপিএল চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স। অপরদিকে পরপর তিনটি ম্যাচ হেরে শেষ চারের ওঠার লড়াইয়ে অনেকটাই পিছিয়ে পড়ল ডেভিড ওয়ার্নারের সানরাইজার্স হায়দরাবাদ। এদিন প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ১৫০ রান করে মুম্বই ইন্ডিয়ান্স। জবাবে ট্রেন্ট বোল্ট ও রাহুল চাহরের দাপটে ১৩৭ রানে শেষ হয়ে যায় ডেভিড ওয়ার্নারের সানরাইজার্সের ইনিংস। 

আরও পড়ুনঃ করোনা আক্রান্ত হয়ে আশঙ্কাজনক ক্রিকেটার উন্মুক্ত চাঁদের পরিবার, সাহায্য করলেন গম্ভীর

এদিন টসে জিতে ব্য়াটিংয়ের সিদ্ধান্ত নেন রোহিত শর্মার মুম্বই ইন্ডিয়ান্স। ওপনিং জুটিতে ৫৫ রানের পার্টনারশিপ করেন রোহিত শর্মা ও কুইন্টন ডিকক জুটি। কিন্তু তারপর নিয়মিত ব্যাবধানে কয়েকটি উইকেট হারানো ও রাশিদ খান, খালিল আহমেদ ও মুজিবুর রহমানদের আঁটোসাটো বোলিংয়ের সৌজ্যনে ২০ ওভারে ১৫০ রানে শেষ হয় ৫ বারের আইপিএল চ্যাম্পিয়নদের ইনিংস। মুম্বইয়ের হয়ে সর্বোচ্চ ৪০ রান করেন ডিকক, ৩২ রান করেন রোহিত শর্মা। শেষের দিকে কায়রন পোলার্ড ৩৫ রানের ঝোড়ো ইনিংস না খেললে ১৫০ রানের টোটালেও পৌছতে পারত না মুম্বই। সানরাইজার্সের হয়ে ২টি করে উইকেট পান মুজিবুর রহমান ও বিজয় শংকর। একটি উইকেট পান খালিল আহমেদ।

আরও পড়ুনঃকরোনা আবহে কবে হবে রঞ্জি ট্রফি, জানিয়ে দিল বিসিসিআই

আরও পড়ুনঃ দক্ষিণী হট অভিনেত্রীর লুকসে 'ক্লিন বোল্ড' সানরাইজার্সের 'চুলবুল পাণ্ডে', জানুন সেই কাহিনি

রান তাড়া করতে নেমে ওপেনিংয়ে দুরন্ত শুরু করেন সানরাইজার্স হায়দরাবাদের দুই ওপেনার ডেভিড ওয়ার্নার ও জনি বেয়ারস্টো। ৭ ওভার ২ বলের মধ্য়ে ৬৭ রানের পার্টনারশিপ করে ফেলেন বেয়ারস্টো ও ওয়ার্নার। কিন্তু ২২ বলে ৪৩ করে বেয়ারস্টো আউট হওয়ার পরই ধস নামে রাজস্থানের ইনিংসে। ৩৬ রান করে সেট থাকলেও ভাগ্য সাথ দেয়নি ওয়ার্নারের। রান আউট হতে হয় তাকে। এছাড়া বিজয় শংকরের ২৮ রান ছাড়া দাঁড়াতে পারেনি কোনও ব্যাটসম্যান। ১৯ ওভার ৪ বলে ১৩৭ রানে অলআউট হয়ে যায় সানরাইজার্স। মুম্বইয়ের হয়ে ৩টি করে উইকেট পান ট্রেন্ট বোল্ট ও রাহুল চাহার। একটি করে উইকেট পান বুমরা ও ক্রুণাল পাণ্ডিয়া। এই ম্যাচ জয়ের ফলে ৪ পয়েন্ট নিয়ে রান রেটের বিচারে লিগ টেবিলে শীর্ষে স্থানে উঠে এল মুম্বই ইন্ডিয়ান্স।  যদিও একটি ম্যাচ কম কেলে দ্বিতীয় স্থানে রয়েছে আরসিবি।

Share this article
click me!