যত দিন এগোচ্ছে ততই ক্রমশ ভয়ঙ্কর আকার নিচ্ছে দেশের করোনা পরিস্থিতি। প্রতিদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। দুই পরিসংখ্যানেই প্রতিদিন নতুন নতুন রেকর্ড তৈরি হচ্ছে। মহারাষ্ট্রের পর দিল্লির অবস্থাও ক্রমেই ভয়ঙ্কর হয়ে উঠছে। একইসঙ্গে ঘাটতি দেখা দিচ্ছে ওষুধেরও। ক্রীড়া জগতেও থাবা বসিয়েছে এই মারণ ভাইরাস।  দেশকে ক্রিকেটে অনুর্ধ্ব ১৯ বিশ্বকাপ এনে দেওয়া ক্রিকেটার উন্মুক্ত চাঁদের মা ও কাকা করোনা আক্রান্ত।

এবার পরিবারের দুই সদস্যের আশঙ্কাজনক অবস্থা হওয়ায় ওষুধের জন্য নাজেহাল অবস্থা হতে হল উন্মুক্ত চাঁদকে। বেশ কয়েক দিন ধরেই করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন ক্রিকেটার উন্মুক্ত চাঁদের মা ও কাকা। কিন্তু শনিবার করোনা চিকিৎসায় গুরুচত্বপূর্ণ ওষুধ রেমডেসিভির প্রয়োজন হয়। কিন্তু ওষুধ না থাকায় কার্যত নাজেহাল হতে হয় উন্মক্ত চাঁদকে। কোনওভাবেই ওষুধ না পেয়ে শেষে সোশ্যাল মিডিয়ায় ওষুধের জন্য আবেদন করেন উন্মক্ত চাঁদ। তিনি লেখেন,"অবিলম্বে আমার রেমডিসিভির প্রয়োজন। আমার মা ও কাকা করোনা আক্রান্ত। দয়া করে যত দ্রুত সম্ভব আমাকে সাহায্য করুন।'

 

 

সোশ্যাল মিডিয়ায় সেই বার্তা দেখতে পেয়ে বেশ কিছু সময় পর সাড়া দেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার তথা বর্তমানে দিল্লির বিজেপি সাংসদ গৌতম গম্ভীর। উন্মুক্ত চাঁদকে জীবনদায়ী ওষুধের ব্যবস্থা করে দেন গৌতম গম্ভীর। দিল্লির সতীর্থ যেভাবে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন তাকে ধন্যবাদ জানিয়েছেন উন্মুক্ত চাঁদ।

 

 

সংকটের সময় প্রাক্তন ক্রিকেটার যেভাবে বর্তমান ক্রিকেটারের সাহায্যে এগিয়ে এসেছেন তাতে গৌতম গম্ভীরের প্রশংসা করেছেন নেটিজেনরা। কিন্তু করোনার প্রকোপ যেভাবে বাড়ছে তাতে আতঙ্ক বাড়ছে গোটা দেশ জুড়ে।