জয়পালদের সঙ্গে ছিল কি যোগাযোগ, নিউটাউন শুটআউট কাণ্ডে আটক ৪

  •   নিউটাউন সাপুরজি কাণ্ডে আটক ৪ 
  • প্রত্যেকেই পঞ্জাবের বাসিন্দা বলে খবর
  •  আটক করে ভাঙড় থানায় আনা হয়েছে 
  •  শুরু হয়েছে দফায় দফায় জিজ্ঞাসাবাদ

Asianet News Bangla | Published : Jun 14, 2021 9:19 AM IST / Updated: Jun 14 2021, 03:53 PM IST

 নিউটাউন সাপুরজি কাণ্ডে আটক ৪। নিউটাউন সাপুরজি কাণ্ডে জড়িত থাকার সন্দেহে এক শিশুসহ চারজনকে আটক করল কাশিপুর থানার পুলিশ। কাশিপুর থানার চিনা পুকুর এলাকা থেকে চারজনকে আটক করে ভাঙড় থানায় নিয়ে আসা হয়েছে।

আরও পড়ুন, নিউটাউন এনকাউন্টারকাণ্ডে নয়া মোড়, রহস্যময় ২ যুবতীর উপস্থিতি, ফ্ল্য়াট থেকে মিলল কন্ডোম 

 

 

নিউটাউন শুটআউটের পর থেকেই এলাকায় কড়া নজর রাখা হচ্ছিল। পুলিশি সূত্রে খবর, দেখা যায় কাশীপুরের একটি নির্মিয়মান বহুতলের একটি ঘরের মধ্যে চারজন মিলে থাকছেন। প্রত্যেকেই পঞ্জাবের বাসিন্দা বলে খবর পাওয়া গিয়েছে। এরপরেই তাঁদেরকে আটক করে তুলে নিয়ে আসা হয়।  নিউটাউন সাপুরজি শুটআউটের ঘটনার পর থেকেই চিনাপুকুর এলাকায় ওই চারজন থাকছিল বলে পুলিশ সূত্রে খবর। কাশিপুর থানার পুলিশ এবং সেখানে বাড়ুইপুর জেলা পুলিশের উচ্চপদস্থ আধিকারিকের উপস্থিতিতে চলছে জিজ্ঞাসাবাদ। ইতিমধ্যে এসটিএফ এবং রাজ্য পুলিশের ফরেন্সিক টিম ভাঙড় থানায় এসে জিজ্ঞাসাবাদ শুরু করেছে।

আরও পড়ুন, অবৈধ অনুপ্রবেশে মালদহে ধৃত চীনা নাগরিক, খবর পেয়ে উত্তরপ্রদেশ থেকে এল তদন্তকারীর দল 

 


উল্লেখ্য এনকাউন্টারে হত দুষ্কৃতীদের অপরাধের জাল ধরতে সক্রিয় তদন্তে নেমেছে রাজ্য পুলিশের এসটিএফ। তাঁদের তদন্তে উঠে এসেছে ইতিমধ্যেই একাধিক চাঞ্চল্যকর তথ্য।  তবে জয়পাল ভুল্লার এবং জসপ্রীত জসসির সঙ্গে তাঁদের কোনও যোগ রয়েছে কিনা এবং এ শহরের থাকতে দুই গ্যাংস্টারকে এই চারজন কোনও সাহায্য় করেছিলেন কিনা , তা খতিয়ে দেখা হচ্ছে। তবে এখনও অবধি পুলিশের তরফে কোনও প্রতিক্রিয়া জানানো হয়নি। 

 

 

Share this article
click me!