ফের আত্মঘাতী কোভিড আক্রান্ত রোগী কলকাতায়, ঝুলন্ত দেহ উদ্ধার রিজেন্ট পার্কে

  • ফের কোভিড আক্রান্তের ঝুলন্ত দেহ উদ্ধার 
  •  বেলেঘাটা আইডি-র পর এবার  রিজেন্ট পার্কে 
  • আত্মঘাতি হয়েছেন করোনা আক্রান্ত এক প্রৌঢ়  
  •  পুলিশের  অনুমান,'মানসিক অবসাদে আত্মহত্যা' 
     

Ritam Talukder | Published : May 1, 2021 7:27 AM IST


ফের কোভিড আক্রান্তের ঝুলন্ত দেহ উদ্ধার। রাজ্যে ক্রমশ ভয়াবহ কোভিড পরিস্থিতি। একদিকে অক্সিজেন-বেড নিয়ে দিশেহারা রোগী এবং রোগীর পরিবার। পাশাপাশি করোনা আক্রান্ত রোগীদের মানসিক অবসাদ বাড়ছে। এবার বেলেঘাটা আইডি হাসপাতালের পর একই মর্মান্তিক ঘটনার পুনরাবৃত্তি রিজেন্ট পার্কের পুঁটিয়ারি এলাকায়। 

আরও পড়ুন, 'অক্সিজেন জমিয়ে রাখার অভিযোগ', দ্বিতীয়বার আক্রান্ত হয়ে মে দিবসে মুখ খুললেন কৌস্তভ  


সূত্রের খবর, রিজেন্ট পার্কের পুঁটিয়ারি এলাকার একটি ফ্ল্যাট থেকে করোনা আক্রান্ত এক প্রৌঢ়ের ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে। জানা গিয়েছে, ৩ দিন আগে তাঁর করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। এরপর শনিবার সকালে ওই প্রৌঢ়ের ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়েছে। পুলিশের প্রাথমিক অনুমান, করোনা আক্রান্ত হওয়ায় মানসিক অবসাদে ভুগছিলেন ওই ব্যাক্তি। আর সেই মানসিক অবসাদের জেরেই শেষ পর্যন্ত আত্মঘাতি হয়েছেন করোনা আক্রান্ত ওই প্রৌঢ়। প্রসঙ্গত, রাজ্যে কোভিডে আক্রান্তের সংখ্যা বাড়ছে, যেখানে সেখানে দেহ ফেলে দিয়ে রাখার অভিযোগ উঠছে অ্যাম্বুলেন্সের বিরুদ্ধে। কখনও বা হাসপাতালের বেড না পেয়ে পথে প্রাণ হারাচ্ছেন কোভিড রোগী। তারপর আরও ভয়াবহ পরিস্থিতির শিকার হচ্ছেন মৃতের পরিবারের মানুষজন।

আরও পড়ুন, কোভিডে রাজ্যে একদিনে প্রায় ১০০ মৃত্যু, বাড়ল চুল্লি, বাড়িতেই ডেথ সার্টিফিকেট পৌছবে পুরসভা 

 

সম্প্রতি কিছুদিন আগেই ভোট চলাকালীন বেলেঘাটা আইডি হাসপাতালেও একই মর্মান্তিক ঘটনা ঘটে।  আইডি হাসপাতালের বাথরুম থেকে উদ্ধার করা হয় করোনা আক্রান্ত এক বৃদ্ধের ঝুলন্ত দেহ। সেবারও ধারণা করা হয়, একাকীত্ব আর মানসিক অবসাদের জেরেই ওই করোনা রোগী আত্মঘাতী হয়েছিলেন। উল্লেখ্য,কোভিডে ক্রমশ আরও ভয়াবহ পরিস্থিতি বাংলায়। মৃত্যু সংখ্যা প্রতিদিনই বেড়ে চলেছে। শুক্রবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী,রাজ্যে একদিনে মৃত ৯৬ জন এবং সংক্রমণ ১৭ হাজার ৪১১ জন।
 

Share this article
click me!