Suicide Case: মা উড়ালপুল থেকে মরণঝাঁপ প্রৌঢ়ের, বাইক-চটি অক্ষত, তদন্তে নামল পুলিশ


রবিবার সাতসকালে মা উড়ালপুল থেকে মরণঝাঁপ লেকটাউনের শ্রীভূমির বাসিন্দার। আশঙ্কাজনক অবস্থায়  হাসপাতালে নিয়ে গিয়েও শেষ রক্ষা হয়নি। 

Asianet News Bangla | Published : Sep 19, 2021 5:03 AM IST / Updated: Sep 19 2021, 10:44 AM IST

রবিবার সাতসকালে মা উড়ালপুল থেকে মরণঝাঁপ প্রৌঢ়ের। আশঙ্কাজনক অবস্থায়  হাসপাতালে নিয়ে গিয়েও শেষ রক্ষা হয়নি। পুলিশি সূত্রে খবর, লেকটাউনের শ্রীভূমির বাসিন্দা বছর ৫৮-র ওই মৃত ব্যক্তির নাম প্রণব কুণ্ডু।  ফ্লাইওভারের সিসি টিভি ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ। 

আরও পড়ুন, খেলতে গিয়ে পরিত্যক্ত গাড়ির মধ্যে দরজা বন্ধ হয়ে মৃত্যু ৩ শিশুর, উত্তাল মু্র্শিদাবাদ

তখন ঘড়িতে সকাল ৬ টা ৩০ হবে। রাস্তায় গাড়ির আওয়াজ ততটা নেই। প্রায় যানজট শূন্য শহর। রবিবারের সকালে অনেকেই হাঁটতে বেরিয়েছেন। এমনই সময় বড় কিছু নীচে পড়ার আওয়াজ পান। কিন্তু তখনও কিছু বুঝে উঠতে পারেনি স্থানীয়রা। পরে যতক্ষণে চোখে পড়েছে, ততক্ষণে প্রায় শেষ। পুলিশ সূত্রে খবর, প্রগতি ময়দান থানার উল্টোদিকে মা উড়ালপুল এর সবচেয়ে উঁচু অংশ থেকে ঝাঁপ দেন লেকটাউনের শ্রীভূমির বাসিন্দা  প্রণব কুণ্ডু নামের ওই ব্যাক্তি। প্রত্যক্ষদর্শীরা  আশঙ্কাজনক অবস্থায় চিত্তরঞ্জন ন্যাশনাল মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে আসেন। কিন্তু মেলেনি চিকিৎসার সুযোগ। চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। 

আরও পড়ুন, COVID 19: পুরুলিয়ায় একদিনে আক্রান্ত ১, কলকাতায় ১২৭, মৃত্যুতেও আশঙ্কা বাড়িয়ে শীর্ষে মহানগর
খবর পেয়ে এদিন পুলিশ ঘটনাস্থলে পৌছয়। মৃতের পরিচয়পত্র থেকেই ঠিকানা পাওয়া গিয়েছে। পাশাপাশি বাড়ির লোকের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। তবে পুলিশের প্রাথমিক অনুমান, এটি দুর্ঘটনা নয়। না হলে বাইকটি অক্ষত অবস্থায় থাকতো না। চটিও সেভাবে রাখা থাকত না।তবে কী কারণে এই আত্মহত্যা খতিয়ে দেখছে পুলিশ। দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে এটিকে আত্মহত্যার ঘটনা বলেই মনে করছে পুলিশ।

  আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

 

Share this article
click me!