KMC Polls 2021: সভা চলাকালীনই তৃণমূল প্রার্থীকে লক্ষ্য করে ইট, উত্তেজনা ১৩৫ নম্বর ওয়ার্ডে

পুরভোটের প্রচারসভা চলাকালীনই তৃণমূল প্রার্থীকে লক্ষ্য করে ইট ছোঁড়ার অভিযোগ, উত্তাল ১৩৫ নম্বর ওয়ার্ড।   ইতিমধ্য়েই গার্ডেনরিচ থানা - নির্বাচন কমিশন অভিযোগ জানিয়েছেন তৃণমূল প্রার্থী ও তাঁর পরিবার।

 

Web Desk - ANB | Published : Dec 17, 2021 4:44 AM IST / Updated: Dec 17 2021, 10:26 AM IST

পুরভোটের প্রচারসভা চলাকালীনই তৃণমূল প্রার্থীকে লক্ষ্য করে ইট ছোঁড়ার অভিযোগ (Allegations of throwing bricks)। উত্তাল ১৩৫ নম্বর ওয়ার্ড (KMC Election Campaign in 135 no Ward)।  ১৩৫ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী আক্তারি শাহজাদা নিজের দুই ছেলেকে ও তৃণমূল সমর্থকদের নিয়ে সভা চলাকালিন  ইটের টুকরো ছোড়া হয় বলে অভিযোগ উঠেছে। ইতিমধ্য়েই গার্ডেনরিচ থানা - নির্বাচন কমিশন অভিযোগ জানিয়েছেন তৃণমূল প্রার্থী ও তাঁর পরিবার (TMC Candidates)।

জানা গিয়েছে,  বৃহস্পতিবার রাতে  ১৩৫ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী আক্তারি শাহজাদা নিজের দুই ছেলেকে ও তৃণমূল সমর্থকদের নিয়ে একটি সভা করছিলেন পাহাড়পুর রোডে। সভা চলাকালিন  তিনটি ইটের টুকরো স্টেজ লক্ষ্য করে কেউ ছোড়ে বলে তাঁদের অভিযোগ । তৃণমূল প্রার্থী  আখতারি শাহজাদার ছেলেদের বক্তব্য,' এই ওয়ার্ডে নীরদলের হয়ে প্রার্থী হয়েছেন রুবিনা নাজ। যিনি হচ্ছেন তৃণমূল কংগ্রেসের প্রাক্তন এমআইসি শামসুজ্জামান আনসারী পুত্রবধূ এবং নিজের ক্ষমতা দেখিয়ে তাদের উপর এই ইট ছোড়েন। এবং সভাশেষের আগে আখতারী সহজাদার ছেলেরা মা-কে সভা থেকে সরিয়ে নিয়ে যান ইটের আঘাতের ভয়ে।' আক্তারি সাহাজাদার দুই ছেলেদের বক্তব্য, 'তাঁদের তৃণমূল কর্মীদের ধরে ধরে হুমকি দেওয়া হচ্ছে, এই শামসুজ্জামান আনসারীর ছেলেদের তরফ থেকে। কারণ তার পুত্রবধু যেহেতু তৃণমূল কংগ্রেস থেকে টিকিট পাইনি। তাঁর জন্য তিনি চাইছে যে করে হোক, এই ১৩৫ নম্বর ওয়ার্ডের উত্তেজনা সৃষ্টি করতে। যাতে ভোট নষ্ট করে নিজেই পুত্রবধূকে যেতে পারে। এবং তৃণমূল কংগ্রেসকে যেনও সাধারণ মানুষ ভোট না দেয়। এছাড়াও তারা অভিযোগ করছে ভোটের দিন এখানে মানুষদের ভোট দিতে বাধা দান করবেন এই শামসুজ্জামান আনসারীর লোকজন। ইতিমধ্যে গার্ডেনরিচ থানা ও নির্বাচন কমিশনে অভিযোগ জানিয়েছেন প্রার্থীর পরিবারের লোকজন।

আরও পড়ুন, Case Filed Against Kajari Banerjee: মমতার ভ্রাতৃবধূ কাজরীর বিরুদ্ধে মামলা দায়ের হাইকোর্টে

প্রসঙ্গত, ১৯ ডিসেম্বর কলকাতা পুরসভা ভোট। আর তাঁর আগেই একের পর এক অভিযোগ প্রকাশ্যে আসছে। কখনও পুরসভা ভোটের প্রার্থীর হোর্ডিং ছিড়ে দেওয়ার   দেওয়ার অভিযোগ উঠেছে। কখনও দলীয় পতাকা পুড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে। দুই দিন আগেই বেহালা ১৩২ নম্বর ওয়ার্ডের পর উত্তেজনা ছড়ায় ১২১ নম্বর ওয়ার্ডে।কলকাতা পুরভোটের বেহালা ১২১ নম্বর ওয়ার্ডের সিপিআইএম মনোনীত প্রার্থী আশিষ মন্ডলের অভিযোগ, রবিবার রাতের অন্ধকারে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা হোডিং পোস্টার ও দলীয় পতাকা ছিঁড়ে ডাস্টবিনে ফেলে দিয়েছে।উল্লেখ্য, রবিবারই পতাকা-হোর্ডিং ছিড়ে ফেলে দেওয়ার ইস্যুতে উত্তপ্ত হয়  বেহালা ১৩২ নম্বর ওয়ার্ড। বেহালা ১৩২ নম্বর ওয়ার্ডের মনোনীত সিপিআইএম প্রার্থী মিতা ঘোষের অভিযোগ, এখানকার স্থানীয় তৃণমূল কর্মীরা শনিবার রাতে বিশালক্ষী তলা সিপিআইএম-এর পোস্টার হোডিং ছিড়ে ফেলে। পাশাপাশি তাদের ফ্ল্যাগ রাস্তায় খুলে ফেলে দেয়। 

Share this article
click me!