শরীরে অক্সিজেনের মাত্রা সামান্য কম অনুব্রত-র, কেষ্ট-কে দেখতে এসএসকেম-র পথেই কি সিবিআই

'সিবিআই যোগাযোগ করলে তদন্তে সাহায্য করবো', অনুব্রত মন্ডলের ইস্যুতে এসএসকেম থেকে সরাসারি জানালেন সুপার । উল্লেখ্য, গরুপাচার মামলার তলব পেতেই ইতিমধ্যেই অসুস্থ হয়ে এসএসকেমে ভর্তি অনুব্রত মন্ডল।

Web Desk - ANB | Published : Apr 7, 2022 5:28 AM IST / Updated: Apr 07 2022, 11:24 AM IST

'সিবিআই যোগাযোগ করলে তদন্তে সাহায্য করবো', অনুব্রত মন্ডলের ইস্যুতে এসএসকেম থেকে সরাসারি জানালেন সুপার । উল্লেখ্য, গরুপাচার মামলার তলব পেতেই ইতিমধ্যেই অসুস্থ হয়ে এসএসকেমে ভর্তি অনুব্রত মন্ডল। এদিকে গোছগাছ সব রেডি করে কেষ্ট কখন আসবে, তাঁকিয়ে ছিলেন সিবিআই-র আধিকারিকরা। আর চতুর্থবার নিজামপ্যালসে যাওয়া আগে ফের অসুস্থ হয়ে পড়েন অনুব্রত। যদিও বীরভূমের জেলা সভাপতি জানিয়েছেন, তিনি কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার সঙ্গে তদন্তে সম্পূর্ণ সাহায্য করবেন। যদিও সিবিআই এখনও হাসপাতালের সঙ্গে কোনও যোগাযোগ করেনি।

'আইন মেনে সিবিআই তদন্তে সাহায্য করব',এসএসকেম সুপার

হাসপাতাল সূত্রে খবর, অনুব্রত মণ্ডলের শরীরে অক্সিজেনের মাত্রা সামান্য কম রয়েছে। তার সুগারও রয়েছে। বৃহস্পতিবার অনুব্রত মন্ডলের প্রাথমিক চিকিৎসার পর জানালেন এসএসকেম সুপার পীযুশ রায়। তার চিকিৎসায় ইতিমধ্য়েই ৭ চিকিৎসকের মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে। শুক্রবার ফের অনুব্রত-র শারীরিক পরিস্থিতি নিয়ে পর্যালোচনা করবেন মেডিক্যাল বোর্ডের চিকিৎসকরা। চিকিৎসক কর্তা জানিয়েছেন, অনুব্রত মন্ডলের সুগারের মাপকাঠির উপরে নজর রাখা হয়েছে। যদিও  সিবিআই এখনও হাসপাতালের সঙ্গে কোনও যোগাযোগ করেনি। চিকিৎসক কর্তা বলেন, 'দেশের সংবিধানের প্রতি আমাদের আস্থা রয়েছে। আমাদের সঙ্গে যোগাযোগ করা হলে, আমরা আইন মেনে সিবিআই তদন্তে সাহায্য করব।'

আরও পড়ুন, 'ওড়িশায় শ্রীঘর সাফ হচ্ছে অনুব্রতর জন্য', বগটুইকাণ্ডে বিস্ফোরক অগ্নিমিত্রা

ভর্তির দিন মাত্রা ঠিক থাকলেও অক্সিজেন নেওয়ার জন্যও বায়না শুরু করেন অনুব্রত

প্রসঙ্গত, বুধবার গরুপাচার কাণ্ডে নিজামপ্যালেসে হাজিরা দেওয়ার কথা ছিল অনুব্রত মন্ডলের। তিনি তার নিউটাউনের ফ্ল্যাট থেকে ১০ টা ১৫ মিনিট নাগাদ গাড়ি নিয়ে বের হন। এরপর নিজাম প্যালেসের সামনে দিয়ে পাশ কাটিয়ে সোজা চলে যান এসএসকেম। হেঁটেই হাসপাতালে ঢোকেন তিনি। তাঁর পাজাকোলে করে তাঁকে ঢোকানো হয় উডবার্ণ ওয়ার্ডে। সেখানে ১২ নম্বর কেবিনে থাকার বায়না করেন। তখন অবশ্য চিকিৎসকেরা দেখে অক্সিজেনের মাত্রা ঠিকই ছিল, যদিও অক্সিজেন নেওয়ার জন্যও বায়না শুরু করেন। এদিকে বুধবারেই নিজাম প্য়ালেসে গিয়ে, অনুব্রত-র আইনজীবীরা তার শারীরিক অস্থার কথা জানিয়ে এসেছেন।

আরও পড়ুন, সিবিআই তদন্তে চাপ বাড়ল কি অনুব্রতদের, হাইকোর্টের নির্দেশে বেজায় খুশি বিজেপি

তবে কি মিল গেল বিজেপি নেত্রীর ভবিষ্যত বাণী ?

এদিকে আসানসোল উপনির্বাচনের প্রচারে সম্প্রতি এসে বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পালও অনুব্রতকে জোর নিশানা করেন। তিনি বলেন,  বলেন, ইডি ডাকলেই উনি অসুস্থ হয়ে পড়েন। চলে যান উডবার্ন ওয়ার্ডে। ইসিজি সিটিস্ক্যান হলে সোনার আঙটি, সোনার গয়না খুলতে হয়।উনি অসুস্থ মানুষ । কী আর বলব। ওকে বলে দেবেন, ওর জন্য ওড়িশার শ্রীঘর পরিষ্কার করা হচ্ছে। খুব তাঁড়াতাড়ি ওকে ওখানে নিয়ে যাওয়া হবে। সেখানে তৃণমূল কর্মীদের সঙ্গে সঙ্গে খেলা হবে গান গাইতে গাইতে লুডো খেলবেন বীরভূমের জেলা সভাপতি অনুব্রত মন্ডল।'

Read more Articles on
Share this article
click me!