'তুমি আর আমি লেখা আছি তারায় তারায়', শোভেন জন্মদিনে শুভেচ্ছা জানালেন বৈশাখী

  •  শোভন চট্টোপাধ্যায়   ৫৬ থেকে ৫৭ বছরে পা দিলেন 
  •  শুভেচ্ছা সহ ছবি পোস্ট করলেন বৈশাখী বন্দ্য়োপাধ্য়ায় 
  • ফেসবুকে নাম বদলে  নতুন জীবন শুরু করেছিলেন তিনি 
  • শোভনের জন্মদিনে অন্য আঙ্গিকে মন খুললেন বৈশাখী 

Asianet News Bangla | Published : Jul 8, 2021 3:52 AM IST / Updated: Jul 08 2021, 09:48 AM IST


'তুমি আর আমি তারায় তারায় লেখা আছি, শুভ জন্মদিন শোভন', এমনটাই লিখে শোভন চট্টোপাধ্যায়কে জন্মদিনের শুভেচ্ছা সহ ছবি পোস্ট করলেন বৈশাখী বন্দ্য়োপাধ্য়ায়। 
ফেসবুকে নাম বদলে আগেই নতুন জীবন শুরু করেছিলেন তিনি। এবার শোভনের জন্মদিনে অন্য আঙ্গিকে মন খুললেন বৈশাখী।

আরও পড়ুন, 'BJP-তে দিলীপ ঘোষের মতো নেতাকে গুরুত্বহীন করে রাখাটা অনুতাপের', বড় বার্তা ফিরহাদের

 


 প্রসঙ্গত, খবরের অলিন্দ-নিলয়ে  শোভন-বৈশাখীকে নিয়ে  আগে থেকেই চর্চা চলছিল। ভাল-মন্দ যেদিকেই হোক কোনদিনই তা প্রভাব ফেলেনি তাঁদের জীবনে। সম্প্রতি কিছুদিন আগেই ফেসবুক প্রোফাইলে বৈশাখীর সঙ্গে  শোভন চট্টোপাধ্যায়ের নাম জুড়ে গিয়ে শুরু হয়েছে নতুন অধ্যায়। The journey from Me to We begins, অর্থাৎ শুধু আমি থেকে আমাদের একসঙ্গে পথচলা শুরু।  তবে  শুধু ব্য়াক্তিগত জীবনেই নয়, রাজনৈতিক জীবনেও শোভনের পাশে থাকতে দেখা গিয়েছে বৈশাখীকে। বিজেপি যোগ থেকে শুরু করে বিজেপি দল থেকে বেরিয়ে আসা, প্রতি মুহূর্তে ওতোপ্রোতোভাবে শোভনের পাশে ছিলেন বৈশাখী বন্দ্য়োপাধ্য়ায়। 

আরও পড়ুন, 'মমতাকে প্রধানমন্ত্রী করলেই তেলের দাম কমবে', জনতার উদ্দেশ্যে চিরঞ্জিত

 


উল্লেখ্য, ১৯৬৪ সালের ৭ জুলাই জন্ম কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্য়ায়ের। উল্লেখ্য, শোভন এবার   ৫৬ থেকে ৫৭ বছরে পা দিলেন। আর বুধবার সকালে শোভনের জন্মদিনেই বৈশাখী বন্দ্য়োপাধ্যায় ফেসবুকে লিখলেন, 'ইউ অ্য়ান্ড আই ওয়ার রিটেন ইন দ্য স্টার্স।' রিটেন ইন দ্য স্টার্স গেয়েছেন আমেরিকার গায়ক এরিক টার্নার। অর্থাৎ যার বাংলা মানে করলে দাঁড়ায়, 'তুমি আর আমি তাঁরায় তাঁরায় লেখা আছি, শুভ জন্মদিন শোভন'। কবি শামসুর রহমান লিখেছেন, আমি তারায় তারায় রটিয়ে দেব আমি তোমার তুমি আমার।'সতীনাথ মুখোপাধ্যায় গেয়েছেন মনেরও আকাশে কত খুঁজেছি গো তোমায়, মেঘেরও স্তরে স্তরে, রাতেরও তারায় তারায়।' এমনকি রাতের তারার সঙ্গে কথোপকথনে গান লিখেছেন বাংলাদেশের বিখ্যাত গেয়েছেন জেমসও। আর এবার শোভনের জন্মদিনে তারায় তারায় মিশলেন বৈশাখী।

Share this article
click me!