'মুখ্যমন্ত্রী নিজের দায়িত্ব পালন করেননি', সাতসকালে মমতাকে তোপ BJP প্রার্থী প্রিয়াঙ্কার


রবিবার প্রাতঃভ্রমণে বেরিয়ে  মমতাকে তোপ দাগলেন এবার ভবানীপুর উপনির্বাচনের বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল।   'আমি কে তা উনি ধীরে ধীরে চিনে যাবেন ', ফিরহাদকে 'বাচ্চা মেয়ে'-র পাল্টা জবাব দিলেন প্রিয়াঙ্কা।
 

Asianet News Bangla | Published : Sep 12, 2021 5:05 AM IST

'মুখ্যমন্ত্রী নিজের দায়িত্ব পালন করেননি', দিলীপ ঘোষেরর প্রাতঃভ্রমণের স্টাইলেই মমতাকে তোপ দাগলেন এবার ভবানীপুর উপনির্বাচনের বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল।  তারই সঙ্গে ফিরহাদ হাকিমকেও একহাত নিলেন তিনি।

আরও পড়ুন, কে এই প্রিয়াঙ্কা টিব্রেওয়াল, জানুন আইনজীবীর BJP প্রার্থী হয়ে ওঠার লম্বা সফর

'মুখ্যমন্ত্রী নিজের কাজ করেননি'

এদিন প্রাতঃভ্রমণে বেরিয়ে  প্রিয়াঙ্কা টিব্রেওয়াল বলেছেন,  'মানুষের পাশে থাকা তার লক্ষ্য। সকাল সকাল হেলদি স্টার্ট করতেই ভিক্টোরিয়া কে বেছে নিয়েছেন তিনি। বাংলাকে বাঁচানো এবং বাংলাকে সন্ত্রাসমুক্ত করায় তার লক্ষ্য। এই দায়িত্ব মুখ্যমন্ত্রীর ছিল। তিনি এই কাজ করেননি। তাই একজন সাধারণ বাসিন্দা হিসেবে এই লড়াই শুরু করেছেন। নির্বাচনের পর মহিলাদের উপর ধর্ষনের ঘটনা ঘটেছে, খুনের ঘটনা ঘটেছে। বহু মানুষ এখনও ঘরছাড়া। এর প্রতিবাদে আওয়াজ তুলতে হবে বলে জানান তিনি।  

আরও পড়ুন, 'BJP বাচ্চা মেয়েকে সিংহের মুখে ফেলে দিয়েছে', মমতার প্রচারে নেমে প্রিয়াঙ্কাকে তোপ ফিরহাদের


'বিধানসভা নির্বাচনে খুনের খেলা খেলেছে ওরা'
 
বিপক্ষে হেভিওয়েট রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় প্রার্থী হলেও তাকে পাত্তা দিতে নারাজ প্রিয়াঙ্কা। তার ওজন আছে তিনি নিজেও হেভিওয়েট তাই তাকে বিশেষজ্ঞরা হাঁটার পরামর্শ দিয়েছেন বলেও কটাক্ষের সুরে জানান তিনি। পুরোপুরি ন্যায়ের পক্ষে তার এই লড়াই বলে জানান তিনি। 'জয় নিয়ে আমি পুরোপুরি আশাবাদী কারণ আমি মানুষের জন্য লড়াই করছি। বিধানসভা নির্বাচনে খুনের খেলা খেলেছে ওরা। এবারও যদি তাই করে তাহলে তো গনতন্ত্রের কোনও মানে হয় না। এই সরকার খুনীদের সাপোর্ট করেছে। এর প্রতিবাদে আওয়াজ তুলতে হবে। প্রতিবাদী শিক্ষক মইদুলের পাশে তারা দাঁড়াবেন', বলে জানান তিনি। 'ভবানীপুরের প্রত্যেকটি ওয়ার্ডে ভোট করতে দিতে হবে। শুধুমাত্র ফিরাদ হাকিমের ওয়ার্ডে বেশী ভোট হয়। বাকি ওয়ার্ডগুলিতে ভোট দিতে দেওয়া হয় না', বলে তাঁর অভিযোগ। প্রিয়াঙ্কা আরও অভিযোগ তুলে বলেছেন, 'কোভিড থাকা সত্বেও মুখ্যমন্ত্রীকে মুখ্যমন্ত্রী থাকতে হবে তাই ভবানীপুরের এই নির্বাচন। ক্ষমতা ছাড়তে চাইছেন না তাই এই নির্বাচন। অথচ কোভিডের কারণ দেখিয়ে বিরোধীদের কোনও আন্দোলন করতে দেওয়া হচ্ছে না।'

আরও পড়ুন, WB By Poll 2021: মমতার বিরুদ্ধে ভবানীপুরে লড়ছেন প্রিয়াঙ্কা টিব্রেওয়াল, প্রার্থী তালিকা প্রকাশ BJP-র

'আমি কে তা উনি ধীরে ধীরে চিনে যাবেন '

শনিবার মমতার হয়ে ভবানীপুরে প্রচারে বেরিয়ে ফিরহাদ হাকিম  প্রিয়াঙ্কাকে 'বাচ্চা মেয়ে' বলে সম্বোধন করেছেন। এবং বিজেপি তাঁকে সিংহের মুখে ফেলে দিয়েছে বলে তাও তিনি জানিয়েছেন। রবিবার সকালে তার পাল্টা জবাবে প্রিয়াঙ্কা জানালেন, আগে তো চিনতেন না। এখন বাচ্চা মেয়ে বলেছেন। আমি কে তা উনি ধীরে ধীরে চিনে যাবেন বলে জানালেন প্রিয়াঙ্কা।
 

Share this article
click me!