কালীঘাট মন্দিরে পুজো দিলেন ভবানীপুরের বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা, রবিবার থেকে শুরু প্রচার

প্রচার শুরুর আগে কালীঘাট মন্দিরে পুজো দিলেন বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল। আজ প্রথমে হেস্টিংসে বিজেপির কার্যালয়ে বৈঠক করেন তিনি। তারপর সেখান থেকে সোজা চলে যান কালীঘাটে। 

Asianet News Bangla | Published : Sep 11, 2021 4:39 PM IST / Updated: Sep 11 2021, 10:19 PM IST

ভবানীপুর বিধানসভা উপনির্বাচনে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে লড়াই করবেন তিনি। আর তাই প্রচার শুরুর আগে কালীঘাট মন্দিরে পুজো দিলেন বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল। আজ প্রথমে হেস্টিংসে বিজেপির কার্যালয়ে বৈঠক করেন তিনি। তারপর সেখান থেকে সোজা চলে যান কালীঘাটে। তাঁর সঙ্গে ছিলেন রুদ্রনীল ঘোষ। একুশের বিধানসভা নির্বাচনে বিজেপির টিকিটে ওই কেন্দ্রের প্রার্থী ছিলেন রুদ্রনীল। তৃণমূল প্রার্থী শোভনদেব চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে লড়াই করেছিলেন। তবে জিততে পারেননি তিনি। 

আজ কালীঘাট মন্দিরে গিয়ে পুজো দেন প্রিয়াঙ্কা। তারপর সেখান থেকে বেরিয়ে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে তিনি বলেন, "এখানে স্থানীয়দের সঙ্গে যে অবিচার হচ্ছে। তাঁদের সুরক্ষার জন্য মা কালীর কাছে প্রার্থনা করতে এসেছিলাম। আমার লড়াই ক্ষমতায় থাকা দলের বিরুদ্ধে। তারা যেভাবে অবিচার ও হিংসাকে গুরুত্ব দিচ্ছে তার বিরুদ্ধে আমার লড়াই। আগামীকাল থেকে আমি প্রচার শুরু করব।"

 

 

হাতে আর খুব বেশি সময় নেই। তাই নির্বাচনের দিন ঘোষণা হওয়ার পরই প্রচার শুরু করে দেয় তৃণমূল। ইতিমধ্যে দেওয়াল লিখন থেকে শুরু করে বাড়ি বাড়ি গিয়ে প্রচার শুরু করে দিয়েছেন তৃণমূল নেতারা। অন্যদিকে, আগামীকাল থেকে সেখানে প্রচার শুরু করবেন প্রিয়াঙ্কা। স্থানীয় বাসিন্দাদের বাড়ি বাড়ি গিয়ে প্রচার করবেন বলে জানিয়েছেন বিজেপি প্রার্থী। 

আরও পড়ুন- 'বেকারত্ব ঘরে ঘরে, পিসিমণি হারবে ভবানীপুরে', উপনির্বাচনে নয়া স্লোগান শুভেন্দুর

উল্লেখ্য, ভবানীপুরে উপনির্বাচনে রণকৌশল নির্ধারণে বিজেপির বৈঠক হয়েছে কলকাতার হেস্টিংসে। সেখানে উপস্থিত ছিলেন অর্জুন সিংহ, জ্যোতির্ময় মাহাতো, সৌমিত্র খাঁ। প্রিয়াঙ্কাকে নিয়েই বৈঠক করেন তাঁরা। প্রিয়াঙ্কা বলেছেন, "বিধায়ক হওয়ার জন্য নয়। মানুষকে বাঁচানোর জন্য আমি লড়াইয়ে নেমেছি।"

আরও পড়ুন- সরকারি গোডাউন থেকে বেআইনী ভাবে চাল পাচার, হাতেনাতে পাকরাও মিল মালিক গ্রেফতার

যদিও ভবানীপুর উপনির্বাচনে জেতার বিষয়ে যথেষ্ট আশাবাদী তৃণমূল। প্রিয়াঙ্কাকে কোনও গুরুত্ব দিতে চান না তাঁরা। ফিরহাদ হাকিম বলেছেন, "এর আগেও প্রিয়ঙ্কা ভোটে হেরেছিলেন। এবারও হারবেন। এতে হতাশার কিছু নেই।"

আরও পড়ুন, শুধু ভবানীপুরেই নয়, ভোট পরবর্তী হিংসার মামলায় লড়াইটা শুরু BJP প্রার্থী প্রিয়াঙ্কার

Dillip ghosh slams Abhishek Banerjee for his comment on BJP MLA bmm

Share this article
click me!