রবিবাসরীয় প্রচারে প্রিয়াঙ্কা, মনোনয়ন জমা দেবেন সোমবার

রবিবাসরীয় সকালেই প্রচারে নেমে পড়েছেন প্রিয়াঙ্কা। তাঁর সঙ্গেই রয়েছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। দেওয়াল লিখনের পাশাপাশি চায়ের আড্ডাতেও যোগ দেন তাঁরা।। 

Asianet News Bangla | Published : Sep 12, 2021 8:20 AM IST

বিধানসভা উপনির্বাচনে অত্যন্ত হেভিওয়েট আসন ভবানীপুর। কারণ এই আসনে তৃণমূলের টিকিটে লড়ছেন খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়। আর বিজেপির টিকিটে তাঁর প্রতিদ্বন্দ্বী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল। গতকালই কালীঘাট মন্দিরে পুজো দেন তিনি। এরপর আজ সকাল সকাল শুরু করেন প্রচার। সোমবারই মনোনয়ন জমা দেবেন তিনি। 

গতকাল সন্ধের দিকে কালীঘাট মন্দিরে গিয়েছিলেন প্রিয়াঙ্কা। সেখানে পুজো দেন তিনি। সঙ্গে ছিলেন রুদ্রনীল ঘোষও। একুশের নির্বাচনে বিজেপির টিকিটে ভবানীপুর আসন থেকে দাঁড়িয়েছিলেন তিনি। কিন্তু, তৃণমূলের শোভনদেব চট্টোপাধ্যায়ের কাছে হেরে যান রুদ্রনীল। এবার ওই আসন থেকে মমতার বিরুদ্ধে প্রিয়াঙ্কাকে প্রার্থী করেছে বিজেপি। 

মন্দির থেকে পুজো দিয়ে বের হওয়ার পরই মমতার বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছিলেন প্রিয়াঙ্কা। তিনি বলেন, "রাজ্যের মানুষের বেঁচে থাকার অধিকার রয়েছে। কিন্তু, এই অধিকার মমতা ও তাঁর দল সাধারণ মানুষের থেকে কেড়ে নিচ্ছেন।"

আরও পড়ুন- ' শুধু খারাপ লাগে ছোট্ট মেয়েটা প্রিয়াঙ্কার জন্য', আজ মমতার জন্য আলিপুরে প্রচারে ফিরহাদ

রবিবাসরীয় সকালেই প্রচারে নেমে পড়েছেন প্রিয়াঙ্কা। তাঁর সঙ্গেই রয়েছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। দেওয়াল লিখনের পাশাপাশি চায়ের আড্ডাতেও যোগ দেন তাঁরা।। সেখানে সাধারণ মানুষের সঙ্গে কথা বলতে দেখা গিয়েছে প্রিয়াঙ্কাকে। এরপর প্রার্থী বলেন, "আমি আগামীকাল মনোনয়ন জমা দেব। বাংলার মানুষের বেঁচে থাকার অধিকার রয়েছে। আমি বাংলার মানুষের জন্য লড়াই করব। আমার লড়াই শাসকদলের বিরুদ্ধে।" এরপর সাধারণ মানুষের কাছে তাঁর আবেদন, 'ভয় না পেয়ে নিজের ভোট দিন'। 

আরও পড়ুন- বাবুলকে না পেয়ে প্রচারে 'বড়দার ছায়া'ই ভরসা BJP প্রার্থী প্রিয়াঙ্কার

তবে বিপক্ষে একজন হেভিওয়েট প্রার্থী থাকলেও সেটা নিয়ে চিন্তিত নন প্রিয়াঙ্কা। পুরোপুরি ন্যায়ের পক্ষে তাঁর এই লড়াই বলে জানিয়েছেন তিনি। বলেন, "জয় নিয়ে আমি পুরোপুরি আশাবাদী কারণ আমি মানুষের জন্য লড়াই করছি। বিধানসভা নির্বাচনে খুনের খেলা খেলেছে ওরা। এবারও যদি তাই করে তাহলে তো গণতন্ত্রের কোনও মানে হয় না। এই সরকার খুনীদের সমর্থন করেছে। এর প্রতিবাদে আওয়াজ তুলতে হবে।"

আরও পড়ুন- 'মুখ্যমন্ত্রী নিজের দায়িত্ব পালন করেননি', সাতসকালে মমতাকে তোপ BJP প্রার্থী প্রিয়াঙ্কার

বিজেপির পাশাপাশি ভোটের দিন ঘোষণা হওয়ার পরই প্রচার শুরু করে দিয়েছে তৃণমূল। স্থানীয়দের বাড়িতে গিয়ে প্রচার করছেন তৃণমূল নেতারা। ফ্লেক্স ও ব্যানারে ঢেকে দেওয়া হয়েছে ভবানীপুরের বিভিন্ন এলাকা। এই আসনে ৩০ সেপ্টেম্বর উপনির্বাচন। ভোট গণনা ৩ অক্টোবর। 

BJP Candidate Priyanka Tibrewal reaction on  Babul Supriyo in Bhabanipur By poll 2021 RTB

Share this article
click me!