' শুধু খারাপ লাগে ছোট্ট মেয়েটা প্রিয়াঙ্কার জন্য', আজ মমতার জন্য আলিপুরে প্রচারে ফিরহাদ

 রবিবার   সকালে ভবানীপুর উপনির্বাচনের প্রার্থী মমতা বন্দ্য়োপাধ্যায়ের জন্য আলিপুরে প্রচারে নেমেছেন  ফিরহাদ হাকিম। 'খারাপ লাগে ছোট্ট মেয়েটা প্রিয়াঙ্কার জন্য। এন্টালিতে দাঁড়ালো বেচারী হেরে গেল ভবানীপুরে দাঁড়িয়েছে সবাই জানে কী হবে', খোঁচা ফিরহাদের।

Asianet News Bangla | Published : Sep 12, 2021 6:32 AM IST / Updated: Sep 12 2021, 12:22 PM IST

রবিবার মমতার জন্য প্রচারে নামলেন ফিরহাদ। এদিন সকালে ভবানীপুর উপনির্বাচনের প্রার্থী মমতা বন্দ্য়োপাধ্যায়ের জন্য আলিপুর এলাকায় প্রচারে নেমেছেন রাজ্যের পরিবহণ মন্ত্রী তথা কলকাতা পুরসভার মুখ্য প্রশাসক ফিরহাদ হাকিম।মমতা বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে রবিবার সকালে ববি হাকিম তার নিজের ওয়ার্ড চেতলা ৪২ নম্বর ওয়ার্ডের বাড়ি বাড়ি গিয়ে প্রচার সারলেন। সাধারণ মানুষের সঙ্গে জনসংযোগ করলেন। এবং সাধারণ মানুষকে ৩০ তারিখ ভোট দেওয়ার জন্য অনুরোধ করলেন।

আরও পড়ুন, 'মুখ্যমন্ত্রী নিজের দায়িত্ব পালন করেননি', সাতসকালে মমতাকে তোপ BJP প্রার্থী প্রিয়াঙ্কার

' নন্দীগ্রামে যেভাবে রিগিং হয়েছে, সেটা ভবানীপুরে হবে না'

 ফিরহাদ হাকিম বলেছেন, 'একটা মানুষও বলছেন না মমতা বন্দ্য়োপাধ্য়ায়কে ভোট দেবেন না। সবার মুখে একই কথা, সকলেই মমতা বন্দ্য়োপাধ্যায়কে ভোট দেবেন। গণতন্ত্রের নিয়ম হল মানুষের দুয়ারে যেতে হবে। সেই কাজটাই আমি করছি। আমি এখানকার ছেলে। গণতন্ত্রের নিয়ম হল মানুষের দুয়ারে যেতে হবে। সেই কাজটাই আমি করছি। আমি এখানকার ছেলে। আমি এখানকার প্রতিটা গলিতে রাজনীতি করেছি। তাই এই ভোট মমতা বন্দ্য়োপাধ্য়ায়ের একার ভোট না আমাদের সকলের ভোট। এখানে আমি নেতা-মন্ত্রী নই। আমি একজন তৃণমূল কংগ্রেস কর্মী। সন্ত্রাসের কথা বলে আর কতদিন চালাবে বিজেপি। সন্ত্রাস তো গুজরাটে হয়। সন্ত্রাস দিল্লির রায়ট। সন্ত্রাসবাদীদের বিরুদ্ধে মামলা করা হয়া না। নন্দীগ্রাম,ভবানীপুর, চেতলা এক নয়। নন্দীগ্রামে যেভাবে রিগিং হয়েছে, সেটা ভবানীপুরে হবে না।'

আরও পড়ুন, 'BJP বাচ্চা মেয়েকে সিংহের মুখে ফেলে দিয়েছে', মমতার প্রচারে নেমে প্রিয়াঙ্কাকে তোপ ফিরহাদের

'শুধু খারাপ লাগে ছোট্ট মেয়েটা প্রিয়াঙ্কার জন্য'

এদিন তিনি প্রিয়াঙ্কা প্রসঙ্গে ফের বলেন,'ভবানীপুর ভোটে প্রচারের জন্য বহু নেতা ভয় পেয়ে ভোটের মুখে সরে দাঁড়াচ্ছেন । শুধু খারাপ লাগে ছোট্ট মেয়েটা প্রিয়াঙ্কার জন্য। এন্টালিতে দাঁড়ালো বেচারী হেরে গেল ভবানীপুরে দাঁড়িয়েছে সবাই জানে কি হবে। এখানে যে তার কোনো সুযোগ নেই কিন্তু তাও বলবো তুমি উদ্যোগী তুমি উদ্যম মেয়ে তুমি ভরসা হারিও না, লেগে থাকো কোনও না কোনওদিন তোমার জয় হবে।' দেওয়াল লিখতে দেওয়া হচ্ছে না প্রসঙ্গে প্রিয়াঙ্কার অভিযোগকে উড়িয়ে ফিরহাদ  হাকিম বললেন, নাচতে না জানলে উঠোন ব্যাকা। প্রচার করার লোক নেই, দেয়াল লেখার লোক নেই। কোনও এজেন্সিকে ভাড়া করুক তাও কিছু লোক পাবে। একটা সাম্প্রদায়িক দল ওরা।  লোক পাবে কোথা থেকে।'

আরও পড়ুন, কে এই প্রিয়াঙ্কা টিব্রেওয়াল, জানুন আইনজীবীর BJP প্রার্থী হয়ে ওঠার লম্বা সফর

'মানুষের হৃদয়ে মমতা বন্দ্য়োপাধ্য়ায় '

এদিন তিনি আরও বলেছেন' ভবানীপুরের মানুষ মমতা বন্দ্য়োপাধ্য়ায়কে বাল্যকাল থেকে চেনে। মানুষের সঙ্গে তার পরিচয় আছে। মানুষের হৃদয়ে মমতা বন্দ্য়োপাধ্য়ায় রয়েছে। আমরা পাড়ার কর্মী হিসেবে আসছি কোনও নেতা হিসেবে নয়। তাও ভোট চাইতে না, শুধু মনে করিয়ে দেওয়ার জন্য ৩০ তারিখ ভোট দিতে হবে। সব জায়গায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে দেখে ভোট হয়েছে। জিতেছি আমরা। যেহেতু নন্দীগ্রামের  কারচুপি হয়েছিল, একটা অন্যায় হয়েছিল, তাই সংবিধানের নিয়ম অনুযায়ী ভবানীপুরে মমতা বন্দ্যোপাধ্যায়কে দাঁড়াতে হয়েছে। আমরা আনন্দিত আমাদের ঘরের মেয়ে ঘরে ফিরে এসেছে। দিলীপদার  ভয় পাওয়ার দরকার নেই, তাকে আমরা সম্মানের সঙ্গে রাখবো।'  উল্লেখ্য, মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়ির ওয়ার্ডে অর্থাৎ ৭৩ নম্বর ওয়ার্ডে ৩০ সেপ্টেম্বর উপনির্বাচন ভোটের জন্য মমতা বন্দ্যোপাধ্যায়ের সমর্থনে রবিবার প্রচারে নামলেন কার্তিক বন্দ্য়োপাধ্য়ায়।

    আরও পড়ুন, সৌরভের বায়োপিকে কি অভিনয় করবেন রণবীর কাপুর, মুখ খুললেন মহারাজ

আরও পড়ুন, 'বিরাটকে পাগলের মতো ভালবাসতাম', গভীর অনুভূতির কথা ফাঁস করলেন ম্রুণাল

  আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

 

Share this article
click me!