Bhabanipur By Poll: বাবুলকে না পেয়ে প্রচারে 'বড়দার ছায়া'ই ভরসা BJP প্রার্থী প্রিয়াঙ্কার

বাবুল সুপ্রিয়োর আইনজীবী হিসেবেই গেরুয়া শিবিরের সান্নিধ্যে এসেছিলেন বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল।কিন্তু এবার বাবুলকে প্রচারে সঙ্গে না পেয়ে 'বড়দার ছায়া'ই ভরসা ভবানীপুরের BJP প্রার্থী প্রিয়াঙ্কার।
 

Asianet News Bangla | Published : Sep 12, 2021 7:59 AM IST / Updated: Sep 12 2021, 01:38 PM IST


বাবুল সুপ্রিয়োর আইনজীবী হিসেবেই গেরুয়া শিবিরের সান্নিধ্যে এসেছিলেন বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল।  ২০২০ সালে অগাস্টে বিজেপির যুব মোর্চার রাজ্য সহ সভাপতির দায়িত্ব পান প্রিয়াঙ্কা। আর এবার  মমতার বিরুদ্ধে লড়াইয়ে নেমেছেন তিনি। প্রিয়াঙ্কার এই উথ্থানে বেশ খুশি হয়েছেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। 

আরও পড়ুন , 'মুখ্যমন্ত্রী নিজের দায়িত্ব পালন করেননি', সাতসকালে মমতাকে তোপ BJP প্রার্থী প্রিয়াঙ্কার
জানা গিয়েছে, উপনির্বাচনে প্রার্থী হিসেবে তাঁর নাম ঘোষণা হতেই প্রিয়াঙ্কা ফোন করেছিলেন বাবুল সুপ্রিয়কে। আসতে অনুরোধ করেছিলেন প্রচারে। কিন্তু সূত্রের খবর, শুভেচ্ছা জানালেও প্রিয়াঙ্কা টিব্রেওয়াল জন্য প্রচারে নামতে রাজি হননি বাবুল। স্যোশ্যাল মিডিয়াতেও প্রিয়াঙ্কাকে শুভেচ্ছা জানিয়েছেন তিনি। প্রসঙ্গত, ২০১৪ থেকে  প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়র আইনি উপদেষ্টা হিসেবে ছিলেন আইনজীবী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল। ব্যক্তিগত পরিচয়ের সূত্রেই এবার বাবুলকে ভবানীপুরে প্রচারে আসতে অনুরোধ করেছিলেন প্রিয়াঙ্কা। যদিও সেই অনুরোধ ফিরিয়ে দেন আসানসোলের সাংসদ। বাবুল সুপ্রিয় জানিয়েছেন, তিনি যেহেতু কোনও দলীয় রাজনীতি সঙ্গে এখন আর যুক্ত নন, তাই ভবানীপুরে প্রচারে থাকতে পারবেন না তিনি। 

আরও পড়ুন, কে এই প্রিয়াঙ্কা টিব্রেওয়াল, জানুন আইনজীবীর BJP প্রার্থী হয়ে ওঠার লম্বা সফর

তবে রবিবার সকাল থেকেই প্রচার শুরু করে দিয়েছেন প্রিয়াঙ্কা। এদিন বাবুল সুপ্রিয় প্রসঙ্গে তাঁকে প্রশ্ন করা হলে, তিনি বলেছেন, বাবুলদা আমার বড়দা। তিনি সবসময় আমার সঙ্গেই আছেন। আমি যেখানেই যাচ্ছি, আমি নিশ্চিত তিনি আমার পিছনে সঙ্গ দিয়ে চলেছেন।' যদিও বাবুলের ঘনিষ্ঠমহলের দাবি, নিজের অবস্থান থেকে সরবেন না আসানসোলের সাংসদ। এমনকি অনুমতি না নিয়েই বাবুলের নাম তারকা প্রচারকদের তালিকায় ছাপিয়ে দেওয়া হয়েছে। এই প্রসঙ্গে ঘনিষ্ঠ মহলে ক্ষোভ প্রকাশ করেছেন বাবুল সুপ্রিয়ো। উল্লেখ্য, ভবানীপুরের জন্য বিজেপির তারকা প্রচারকদের তালিকায় আট নম্বরে নাম ছিল বাবুল সুপ্রিয়-র। যদিও নিজের সিদ্ধান্তে অনড় রয়েছেন  তিনি।

 আরও পড়ুন, সৌরভের বায়োপিকে কি অভিনয় করবেন রণবীর কাপুর, মুখ খুললেন মহারাজ

আরও পড়ুন, 'বিরাটকে পাগলের মতো ভালবাসতাম', গভীর অনুভূতির কথা ফাঁস করলেন ম্রুণাল

  আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

 

Share this article
click me!