Bhabanipur By Election:'তালিবান তো বাংলাতেই আছে', ভবানীপুরে 'গোপন প্রচার' নিয়ে মুখ খুললেন দিলীপ

ভবানীপুরে গোপন প্রচার নিয়ে মুখ খুললেন দিলীপ ঘোষ। 'আমার মনে হয় না এইভাবে বাঁচা যাবে'-কয়লা কেলেঙ্কারির ইস্যুতে অভিষেককে নিশানা করলেন তিনি।

Asianet News Bangla | Published : Sep 18, 2021 6:27 AM IST

 'ভোটে বহু অবাঙালী আবাসনগুলিতে গিয়ে অত্যাচার চালিয়েছিল তৃণমূল,আমরা আর তা চাইনা', শনিবার  ইকোপার্কে প্রাতঃভ্রমণে বেরিয়ে ভবানীপুর উপনির্বাচনের দোরগড়ায় এমনটাই জানালেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

আরও পড়ুন, 'রাহুল নন, মোদীর বিকল্প মুখ মমতাই', 'জাগোবাংলা'-প্রতিবেদন নিয়ে বিস্ফোরক অধীর

 'হুমকি দিচ্ছে', ভবানীপুরে গোপন প্রচার নিয়ে মুখ খুললেন দিলীপ 

এদিন ভবানীপুরে গোপন প্রচারের ব্যাখ্যা দিলেন দিলীপ ঘোষ। তিনি বলেন,' গোপন প্রচার মানে কর্মীদের বাড়িতে যাওয়া, আবাসনে প্রচার করা। বিষয়টি জানাজানি হলে তৃণমূল কর্মীরা এসে হুমকি দিচ্ছে বলে তাঁর অভিযোগ। তাই পরিকল্পনা করে বিজেপির বহু কার্যকর্তা বাড়ি বাড়ি গিয়ে গোপনে প্রচার করছেন। ভোটের বহু হিন্দিভাষী ও অবাঙালী আবাসনগুলিতে গিয়ে তৃণমূল অত্যাচার চালিয়েছিল। গাড়ি ভাঙচুর করেছিল। আমরা আর তা চাইনা। তা এড়াতেই বিজেপির এই পদক্ষেপ। এইনিয়ে নানান পরিকল্পনাও করা হচ্ছে বলে জানান তিনি। সাধারণভাবে তারা সাধারণ মানুষের সঙ্গে যোগাযোগ করছেন।'  

আরও পড়ুন, 'পুরুলিয়ায় আক্রান্ত ২৩৭ শিশু, আর উনি এখন নির্বাচনে ব্যস্ত', মমতাকে তোপ শুভেন্দুর

'আমার মনে হয় না এইভাবে বাঁচা যাবে'-কয়লাকাণ্ডে অভিষেক ইস্যু

অপরদিকে, ইডির দিল্লি তলব নিয়ে অভিষেকের মামলা প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেছেন,  'সিবিআই এর আগেও ডেকেছে। শিলং, ভুবনেশ্বরে ডেকেছে। সিবিআই যেখানে নিরাপদ সেখানে ডাকবে। এখানে ডাকলে ওদের কর্মীরা এসে ঘেরাও করবে, ঢিল মারবে, মুখ্যমন্ত্রী ধর্না দেয়। এর আগেও ডেকেছে সিবিআই। আমাদের মাননীয় প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর মামলা বোম্বে হাইকোর্টে স্থানান্তরিত করে তাদের গুজরাট থেকে সেখানে ডাকা হয়েছে। আমরা গিয়েছি। অশান্তি করিনি। আমাদের আইনের উপর আস্থা ছিল। আইনের আশ্রয় নিয়ে আমাদের নেতারা সোনার মত চকচকে হয়ে বেরিয়ে এসেছে।'

 আরও পড়ুন, 'উত্তর প্রদেশে গিয়ে উপদেশ দিন', শিশুদের জ্বর নিয়ে পরামর্শ দিতে গিয়ে ফিরহাদের নিশানায় রাজ্যপাল

'তালিবান তো বাংলাতেই আছে'

 অভিষেকের এই ঘটনা নিয়ে হাইকোর্টে যাওয়াকে কটাক্ষ করে দিলীপ ঘোষের মন্তব্য ,'আমার মনে হয় না এইভাবে বাঁচা যাবে।' এখানেই শেষ নয়, যবনিকা টানার আগে 'তালিবান মানসিকতা' প্রসঙ্গে  মমতাকে তোপ দেগে দিলীপ বলেন,'তালিবান তো বাংলাতেই আছে। আফগানিস্তানের সঙ্গে বাংলার কোনও পার্থক্য নেই। নির্বাচনের পর আমরা যা দেখলাম তা তালিবানী মানসিকতা। সারা ভারতবর্ষে আর কোথাও তো কারোর হিম্মত হয়না বিরোধীদের উপর অত্যাচার করার, পুলিশ এখানে এইসব দাঁড়িয়ে চুপ করে দেখে', বলে জানান তিনি । 

 আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

 

Share this article
click me!