'পুলিশের দরজা ভাঙার বিরুদ্ধে প্রতিবাদ', পাল্টা মামলা করতে হাইকোর্টের পথে BJP নেতা সজল ঘোষ


 'অত্যাচারের শেষ দেখে ছাড়বেন',  হাইকোর্টে পাল্টা মামলা করবেন বলে জানিয়েছেন বিজেপি নেতা সজল ঘোষ। এদিন বেলা ১ টার সময়, হাইকোর্টে রিট পিটিশন ফাইল করা হবে বলে বার্তা সজলের।

Asianet News Bangla | Published : Aug 23, 2021 6:20 AM IST / Updated: Aug 23 2021, 02:26 PM IST


 'অত্যাচারের শেষ দেখে ছাড়বেন', পুলিশের দরজা ভাঙার বিরুদ্ধে  সোমবার হাইকোর্টে পাল্টা মামলা করবেন বলে জানিয়েছেন বিজেপি নেতা সজল ঘোষ। এদিন বেলা ১ টার সময়, হাইকোর্টে রিট পিটিশন ফাইল করা হবে বলে বার্তা সজলের।

আরও পড়ুন, 'দরজা ভাঙার দৃশ্য অবাঞ্ছিত-উনি কি ক্রিমিনাল', সজল ঘোষের গ্রেফতারিতে সরব দিলীপ-শুভেন্দু-কুণাল

বিজেপি নেতা সজল ঘোষ জানিয়েছেন,  'পুলিশের লাথি মেরে দরজা ভাঙার বিরুদ্ধে  সোমবার বেলা ১ টার সময়, হাইকোর্টে রিট পিটিশন ফাইল করা হবে।' প্রসঙ্গত,  ১৫ অগষ্টে স্বাধীনতা দিবস উদযাপনের জন্য প্রস্তুতি পর্ব সারছিলেন শিয়ালদহের সন্তোষ মিত্র স্কোয়ারের ক্লাব শিয়ালদহ মেন্স বেঞ্চের সদস্যরা। অভিযোগ, ঠিক তখনই প্রায় ২০০ জন দুষ্কৃতী তাদের ওপর চড়াও হয় এবং ভাঙচুর করে ক্লাব।  অভিযুক্তরা শাসকদল তৃণমূল আশ্রিত দুষ্কৃতি বলে দাবি ক্লাব সদস্যদের। বিজেপি করার অপরাধেই তাঁদের ওপর এই হামলা বলে অভিযোগ। এদিকে নিজের এলাকায় এই ঘটনার প্রতিবাদ জানিয়ে প্রথমে মুচিপাড়া থানায় যান বিজেপি নেতা সজল ঘোষ। এরপরেই ঘটনা মোড় নেয়। ১৩ অগাস্ট বাড়ির দরজা ভেঙে বিজেপি নেতা সজল ঘোষকে  গ্রেফতার করে পুলিশ। ১৬ অগাস্ট তাকে ব্যাঙ্কশাল আদালতে তুলে ২৫ অগাস্ট পর্যন্ত তাঁর পুলিশি হেফাজতের আবেদন করেছিল পুলিশ। সেইসঙ্গে, বিজেপি নেতার বাড়িতে তল্লাশি করারও অনুমতি চাওয়া হয়। যদিও ওইদিন দুটি আবেদনই খারিজ করেছিল আদালত। কিন্তু এরপরেও ফের ২১ অগাস্ট সজল ঘোষের বাড়িতে হানা দেয় পুলিশ। গোটা বাড়ি তল্লাশি করেন তারা। 

আরও পড়ুন, Post Poll Violence: 'এবার যান, CBI-র কাছে তথ্য দিন', শহরে ফিরেই মমতার সরকারকে খোঁচা দিলীপের

বিজেপি নেতার অভিযোগ, ঠাকুর ঘর থেকে শুরু করে সমস্ত ঘরেই তারা তল্লাশি চালিয়েছে। এমনকী তাঁর বৃদ্ধ বাবার ঘরও বাদ যায়নি। উল্লেখ্য, সজল ঘোষের বাবা, একসময়ের দাপুটে কংগ্রেস নেতা প্রদীপ ঘোষ।   তবে এই তল্লাশিতে পাল্টা হুশিয়ারির সুরে সজল ঘোষ বলেছেন, তিনি এই 'অত্যাচারের শেষ দেখে ছাড়বেন'। তিনি  সোমবার, ২৪ অগাস্ট কলকাতা হাইকোর্টে পাল্টা মামলা করবেন বলে জানিয়েছেন। বাংলার গণতন্ত্র রক্ষার স্বার্থে সকলকে তাঁর পাশে থাকার আহ্বান জানিয়েছেন।   

  আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, রাজ্য়ের সর্বনিম্ন সংক্রমণ এই জেলায়, বৃষ্টিতে হারাতেই পারেন পুরুলিয়ার পাহাড়ে

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা 

আরও পড়ুন, বনগাঁ লোকাল নয়, জাপানে ঠেলা মেরে ট্রেনে তোলে প্রোফেশনাল পুশার, রইল পৃথিবীর আজব কাজের হদিস 

Share this article
click me!