Bhabanipur By Election: ভবানীপুরে তৃণমূল কর্মীর বাড়িতেও প্রিয়ঙ্কার সমর্থনে চিঠি পাঠাবে BJP

  বৃহস্পতিবার ভবানীপুরে উপনির্বাচন, ইতিমধ্য়েই প্রচারের সময়সীমাও শেষ।  শেষ মুহূর্তে  ভবানীপুরে  তৃণমূল কর্মী সমর্থকদের বাড়িতেও চিঠি পৌছবে বিজেপি।  

Asianet News Bangla | Published : Sep 28, 2021 5:50 AM IST / Updated: Sep 28 2021, 01:02 PM IST

৪৮ ঘন্টা পেরোলেই বৃহস্পতিবার ভবানীপুরে উপনির্বাচন ( Bhabanipur By Election)। ইতিমধ্য়েই প্রচারের সময়সীমাও শেষ। কিন্তু শেষ মুহূর্তে  মমতার দিকে নতুন করে নিশানা বিজেপির (BJP)। ভবানীপুরে প্রতিটি পরিবারকে চিঠি পাঠানোর সিদ্ধান্ত নিয়েছে গেরুয়া শিবির।এখানেই শেষ নয়, ভবানীপুর এলাকার তৃণমূল কর্মী সমর্থকদের বাড়িতেও চিঠি পৌছবে বিজেপি। ভবানীপুরের বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়ালের (Priyanka Tibrewal)আবেদন হিসেবেই ভোটারদের কাছে এই চিঠি পৌছে দেওয়া হয়েছে।

 

আরও পড়ুন,TMC: মধ্য়মগ্রামের ভুয়ো তৃণমূল নেতার পর্দা ফাঁস করল পুলিশ, 'ফাঁসানো'-র অভিযোগ ধৃতের পরিবারের
ইভিএম-র চিহ্ন দেওয়া ওই চিঠিতে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্য়োপাধ্যায়ের বিরুদ্ধে মূলত তিনটি বিষয়কে হাতিয়ার করেছেন বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা  টিব্রেওয়াল। প্রথমত দাবি করা হয়েছে যে, ভবানীপুরের ভোটের ফলে সরকার বদল না হলেও মুখ্যমন্ত্রী বদল হবে। সেক্ষেত্রে রাজ্যে দুর্নীতি কিছুটা হলেও কমবে। চিঠিতে লেখা হয়েছে, ভবানীপুরের নির্বাচন পরিবর্তন ভোট না হলেও এই নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ। এই নির্বাচন আপনার একটি ভোট পশ্চিমবঙ্গের মানুষের দুর্নীতির ভোগান্তি একটু হলেও কমাতে পারে।'
চিঠিতে আরও দাবি করা হয়েছে, মুখ্যমন্ত্রী পরাজিত হলে শাসক দল এবং প্রশাসনের অন্দরে দুর্নীতি করার প্রবণতা অনেকটাই কমবে। সবশেষে বিজেপি প্রার্থী দাবি করেছেন, মুখ্যমন্ত্রী জয়ী হলে তিনি ভবানীপুরের মানুষের ধরাছোঁয়ার বাইরে চলে যাবেন। কিন্তু তিনি সব সময় ভবানীপুরের বাসিন্দাদের পাশে থাকবেন বলে দাবি প্রিয়াঙ্কার।

আরও পড়ুন,Prashant Kishor: 'পিকে ভবানীপুরের ভোটার, বাংলার মেয়ে কি তবে বহিরাগত চায়', তোপ BJP-র
গেরুয়া শিবির সূত্রে খবর, উপনির্বাচন উপলক্ষে প্রায় চল্লিশ হাজার পরিবারকে চিঠি পৌছে দেবার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। কিন্তু সময়ের অভাবে সেটা কতটা সফল হবে, এ নিয়ে সংশয় তৈরি হয়েছে। বিজেপি নেতারা অবশ্য দাবি করেছেন, পরিবারের কেউ তৃণমূল নেতা হলেও তাঁদের বাড়িতে প্রিয়ঙ্কার সমর্থনে চিঠি পৌছে দেওয়া হবে। ইতিমধ্যেই মুখ্যমন্ত্রীর আবেদনেও ভবানীপুরের ভোটারদের কাছে চিঠি পৌছে দিয়েছে তৃণমূল। 

   আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

 

Share this article
click me!