'কোভিড' বলে ফেরাল হাসপাতাল, হার্নিয়া ফেটে করে মৃত্যু, ২৪ ঘন্টা পরেও দেহ বেহালার বাড়িতেই

 

  • ২৪ ঘন্টা পরেও করোনা আক্রান্ত দেহ বেহালার বাড়িতে  
  • করোনা রোগীটি হার্নিয়া নিয়ে চরম যন্ত্রনায় ভুগছিলেন 
  • শেষ অবধি হার্নিয়া বাস্ট করে মৃত্য হয় ওই করোনা রোগীর 
  • মর্মান্তিক ঘটনা ঘটেছে বেহালা বৈশালী পার্ক এলাকায় 

Asianet News Bangla | Published : May 3, 2021 8:35 AM IST / Updated: May 03 2021, 02:30 PM IST

২৪ ঘন্টা পরেও করোনা দেহ বেহালার বাড়িতে। জানা গিয়েছে, করোনা পজিটিভ ওই রোগী হার্নিয়া নিয়ে চরম যন্ত্রনায় ভুগছিলেন। শেষ অবধি হার্নিয়া বাস্ট করে মৃত্য হয় ওই করোনা রোগীর। চাঞ্চল্যকর এই ঘটনা ঘটেছে বেহালা বৈশালী পার্ক এলাকায়। 

আরও পড়ুন, কোভিডে মৃত্যু বাড়ল কলকাতায়, ভ্য়াকসিন ঘাটতিতে উত্তাল ESI হাসপাতাল, দেখুন ছবি 

 

রবিবার দুপুর থেকে করোনা আক্রান্তের দেহ পড়ে রয়েছে বাড়িতে।  বছর পঞ্চাশের প্রবীর চট্টোপাধ্য়ায় গত বুধবার করোনাতে আক্রান্ত হয়। যদিও পরিবার সূত্রে জানা যাচ্ছে, প্রবীর চ্যাটার্জী হার্নিয়া অপারেশনের জন্য বেহালা বালানন্দ হাসপাতালে গিয়েছিল এবং সেখান থেকে করোনা টেস্ট হয় এবং পজিটিভ হওয়ার পরে তাকে ফিরিয়ে দেয় হাসপাতাল কর্তৃপক্ষ। বলে যে, নেগেটিভ হলে তারপর আসবেন। এবং তারপর থেকে তিনি বাড়িতে ছিলেন । পরিবারের যেটা বক্তব্য, তার হার্নিয়ার যন্ত্রণা দিনে দিনে বাড়তে থাকে। শুধুমাত্র করোনা পজিটিভ হওয়ার জন্য তিনি হার্নিয়ার চিকিৎসা পাননি। 

আরও পড়ুন,পদ্ম 'কাটা' পড়ল ' হাত '-এ,অধীরের সেনাপতির হারে বহরমপুরে নয়া মাইল ফলক 


পরিবার সূত্র মারফত জানা যাচ্ছে, গতকাল তিনটে নাগাদ তিনি মারা যায় এবং পরিবারেরও জানায় হয়তো হার্নিয়া বাস্ট হয়ে তার মৃত্যু হয়েছে। প্রায় ১৪ ঘণ্টা পেরিয়ে গেলেও এখনও বাড়িতেই পড়ে রয়েছে। এনিয়ে তীব্র আতঙ্ক ছড়িয়েছে বেহালা বৈশালী পার্ক এলাকায়। উল্লেখ্য, রবিবারের  স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, পশ্চিমবঙ্গে একদিনে করোনা নিয়ে মৃত্যুর সংখ্যা  ৯২ জন এবং এর মধ্যে কলকাতায় একদিনে মৃত্যু সংখ্যা ২৩ জন। কলকাতায় মোট মৃতের সংখ্যা ৩,৯৩৫। ওদিকে উত্তর ২৪ পরগণায় মৃত্যু হয়েছে ২৯ জনের । রবিবারের স্বাস্থ্য ভবনের করোনা বুলেটিন অনুযায়ী, একদিনে কলকাতায় করোনার নতুন ঢেউয়ে আক্রান্তের সংখ্যা ৩৯৯ জন থেকে বেড়ে ৩৯৩৫ জন এবং কলকাতায় মোট আক্রান্তের সংখ্যা  ১৯৯,২৭৭ জন।  

Share this article
click me!