'কম দামে সোনা চাই', লোভ দেখিয়ে ব্যবসায়ীর লক্ষাধিক টাকা ছিনতাই রাজারহাটে


অনেক কম টাকায় সোনা পাইয়ে দেবে বলে নির্জন জায়গায় ডাকে এক সোনা ব্যবসায়ীকে। অভিনব কায়দায় লক্ষাধিক টাকা ছিনতাই রাজারহাটে। 

Asianet News Bangla | Published : Jul 26, 2021 6:50 AM IST / Updated: Jul 26 2021, 12:30 PM IST

অভিনব কায়দায় লক্ষাধিক টাকা ছিনতাই রাজারহাটে। অনেক কম টাকায় সোনা পাইয়ে দেবে বলে নির্জন জায়গায় ডাকে এক সোনা ব্যবসায়ীকে।সেই মত পাঁচ লাখ সত্তর হাজার টাকা নিয়ে এলে একটি টাটাসুমো গাড়ি করে বেশ কিছু দুষ্কৃতী এসে জোর করে সেই টাকা মোবাইল ও ডকুমেন্টস নিয়ে চম্পট দেয় সোনা না দিয়ে। রাজারহাট থানায় অভিযোগের ভিত্তিতে গ্রেফতার মোট ১১ জন। 

 

 

আরও পড়ুন, সাইকেল চলুক শহরে, পরিবেশ থেকে পকেট বাঁচানোর ফান্ডা উষা উথ্থুপের গানে


পুলিশ সূত্রে খবর,  ২৪ তারিখ গ্রেফতার হয় চার জন তাদের বারাসাত কোর্টে তুলে নিজেদের হেফাজতে নিয়ে বাকি সাত জনের খোঁজ পায়। রবিবার রাতে তাদের গ্রেফতার করা হয়।উদ্ধার হয় এক লাখ সাত হাজার টাকা, মোবাইল ও ছিনতাই হওয়া বেশ কিছু নথি। সোমবার  ধৃতদের বারাসাত কোর্টে তোলা হবে। ১৯ জুলাই রাজারহাট গ্যারাগুড়ির বাসিন্দা সোনার দোকানের মালিক তরণী মন্ডল রাজারহাট থানায় অভিযোগ করেন যে, ওই দিন সকাল ১০ টা ৩০ নাগাদ বাপি নামে একজন ফোন করে। ফোনের অপর প্রান্তে অনেক কম টাকায় সোনা পাওয়া যাবে বলে সোনা কিনতে অনুরোধ জানায় । সেই মত ওই ব্যবসায়ী পাঁচ লাখ সত্তর হাজার টাকা জোগাড় করে।এবং তাকে রাজারহাটের কলাবেড়িয়া পেট্রোল পাম্পের কাছে নির্জন জায়গায় দেখা করতে বলে। সেই মত তাদের সেই খানে দেখা করার কথা। এরপরে ঘটনা মোড় নেয়।

 

 

আরও পড়ুন, ফের পারদ চড়ল কলকাতায়, গাঙ্গেয় পশ্চিমবঙ্গের বেশ কিছু জেলায় ভারী বৃষ্টির পূর্বাভাস

 


  দেখা যায় সেখানে একটি টাটাসুমো গাড়িতে বেশ কিছু দুষ্কৃতী আসে এবং তার কাছ থেকে জোর করে টাকার ব্যাগ ছিনিয়ে নেয় এর পাশাপাশি তার মোবাইল ও নিয়ে নেয় ।শুধু তাই নয় তাকে হুমকিও দেওয়া হয় যদি কাউকে বলে তবে পরিণতি খুব খারাপ হবে।এর পর ওই ব্যবসায়ী রাজারহাট থানায় অভিযোগ করে ।সেই অভিযোগের ভিত্তিতে চার জনকে গ্রেফতার করা হয়।তাদের বারাসাত কোর্টে তুলে সাত দিনের হেফাজতে নেয়।তাদের জিজ্ঞাসাবাদ করে বাকি সাত জনের খোঁজ পায়। রবিবার সেই সাত জনকে গ্রেফতার করে । সোমবার তাদের বারাসাত কোর্টে তোলা হবে।

আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, রাজ্য়ের সর্বনিম্ন সংক্রমণ এই জেলায়, বৃষ্টিতে হারাতেই পারেন পুরুলিয়ার পাহাড়ে

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা 

আরও পড়ুন, বনগাঁ লোকাল নয়, জাপানে ঠেলা মেরে ট্রেনে তোলে প্রোফেশনাল পুশার, রইল পৃথিবীর আজব কাজের হদিস 

Share this article
click me!