লেখক হতে চান, কিংবা সেরা পাঠক, বইপ্রেমীদের আশার আলো দেখাল এই পত্রিকা

 

  • বইপ্রেমীদের আশার আলো 'গুরুচণ্ডা৯' গ্রুপ 
  •  পাবেন  ধ্যানবিন্দু, বইচিত্র, দেজ, পাতাবাহার 
  • যেমন খুশি তক্কো বা আলোচনা করতে পারেন  
  • লেখা প্রকাশ করতে চাইলে সেই সুযোগও আছে 
     

Asianet News Bangla | Published : Jan 15, 2021 6:28 AM IST / Updated: Jan 15 2021, 12:10 PM IST

বইপ্রেমীদের আশার আলো দেখাল 'গুরুচণ্ডা৯' পত্রিকার গ্রুপ । গুগুলে গিয়ে লিখুন ত্রিপল ডব্লু ডট গুরুচণ্ডালি ডট কম। তাহলেই পৌছেঁ যাবেন এক ক্লিকে বইপাড়ায়। মনের সুখে বই পড়ে নিন। না চাইতে হবে কারও থেকে, নাই বা দিতে হবে জমা। সব বই আপনার।

আরও পড়ুন, জানুয়ারি মাসে হচ্ছে না বইমেলা, কোভিডে কারণে গেল পিছিয়ে


বইকে বিদায় জানিয়েছেন অনেকেই বাধ্য হয়ে।  কেউ বা বিদেশে পাড়ি দিয়ে প্রিয় বইয়ের থেকে অনেক দূরে। কেউবা ভিটে বাড়ি ছেড়ে নতুন ফ্ল্য়াটে ওঠার সময় ঘুণে ধরা ঝুর ঝুরে বই আবিষ্কার করে চোখ ভিজিয়ে ফেলেছেন। তন্নতন্ন করে চষে ফেলেছেন নব্বইয়ের আশেপাশে বেরোনো লিটল ম্যাগাজিন পাতাবাহার। কিন্তু কলেজস্ট্রিটের এপ্রান্ত ওপ্রান্ত ঘুরেও ক্লান্ত আপনি এখন। কিন্তু ওই যে পরিশ্রম যে কখনই বৃথা যায় না। আপনার চেষ্টা-বই প্রতি ভালোবাসার খোঁজ পেয়েছে 'গুরুচণ্ডা৯' পত্রিকার গ্রুপ । 

আরও পড়ুন, বই পড়তে পড়তে নিয়নের আলোয় শহর ঘুরুন, দেশের প্রথম ট্রাম-লাইব্রেরি কলকাতায়


 ত্রিপল ডব্লু ডট গুরুচণ্ডালি ডট কম-এ গিয়ে আপনি পেয়ে যাবেন, ধ্যানবিন্দু, বইচিত্র, দেজ, পাতাবাহার সহ বিশ্বের সর্বত্র। তবে এখানেই শেষ নয় এতো স্টার্টার । মেন কোর্সে আছে গপ্পো, কাব্যি, বুলবুলভাজা, কূটকচা৯, ধারাবাহিক, অপার বাংলা, সিনেমা, সাহিত্য নিয়ে দু'পয়সা, টাটকা খবর, টুকরো খবর থেকে শুরু করে টুকরো খাবার অবদি। এছাড়া এখানে আছে টইপত্তর বিভাগ, যেখানে যখন খুশি যেমন খুশি তক্কো বা আলোচনা করতে পারেন। লেখা প্রকাশ করতে চাইলে সেই সুযোগও আছে। পাঠিয়ে দিন  guruchandali@gmail.com-এ। এছাড়াও, টইপত্তর, ভাটিয়া৯ ও ফেসবুকের এই দলে পোস্ট করা কোনো লেখা সম্পাদকীয় বিবেচনার পর প্রকাশ করা হতে পারে ।


 

Share this article
click me!