By Election: ভবানীপুরে প্রিয়াঙ্কার প্রচারে হরদীপ সিং পুরী, পুলিশি বাধার মুখে সুকান্তরা

'কলকাতার সঙ্গে তাঁর অনেক পুরোনো সম্পর্ক' প্রিয়াঙ্কার প্রচারে গিয়ে বললেন হরদীপ সিং পুরী। বুধবারেও প্রিয়ঙ্কার হয়ে প্রচারে বাধা, 'পিসি সেবায় পুলিশ' বলল বিজেপি।
 

Asianet News Bangla | Published : Sep 22, 2021 7:47 AM IST / Updated: Sep 22 2021, 01:31 PM IST


বুধবার ভবানীপুরের বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কার প্রচারে কেন্দ্রীয় আবাসন ও নগর বিষয়ক এবং পেট্রোলিয়াম ও প্রাকৃতিক গ্যাস মন্ত্রী হরদীপ সিং পুরী, সকান্ত মজুমদার সহ বিজেপির শীর্ষ নের্তৃত্ব। উল্লেখ্য এদিনই ভবানীপুরে পাল্টা জোড়া সভা মমতার। আর তার আগেই প্রচারে ঝড় তুলল গেরুয়া শিবির।  

 

 

আরও পড়ুন, Bhabanipur By Election: আজ ভবানীপুরে জোড়া সভায় মমতা
কলকাতার সঙ্গে তাঁর অনেক পুরোনো সম্পর্ক, প্রিয়াঙ্কার প্রচারে হরদীপ সিং পুরী

 বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা  টিব্রেওয়ালের হয়ে প্রচারে রাস্তায় নামলেন কেন্দ্রীয় আবাসন ও নগর বিষয়ক এবং পেট্রোলিয়াম ও প্রাকৃতিক গ্যাস মন্ত্রী হরদীপ সিং পুরী। তিনি প্রিয়াঙ্কার সমর্থনে দেওয়ালে পোস্টার লাগিয়েছেন। এবং কড়া প্রতিদ্বন্দিতার বার্তা দিয়েছেন ভবানীপুরের তৃণমূল প্রার্থী মমতা বন্দ্য়োপাধ্যায়ের বিরুদ্ধে। এদিন তিনি গিয়েছেন গুরুদ্বারেও। উল্লেখ্য ভবানীপুরে শিখ ভোটারের সংখ্য়া বেশি। সেকথা মাথায় রেখেই  হরদীপ সিং পুরীকে প্রচারে আনা হয়েছে বলে অনুমান রাজনৈতিক মহলের। এদিন হরদীপ সিং পুরী জানিয়েছেন, 'কলকাতার সঙ্গে তাঁর অনেক পুরোনো সম্পর্ক। পড়াশোনা শেষ হতেই এই শহরেই তাঁর কর্মজীবন শুরু হয়েছিল। বাংলা এবং বাঙালির সংষ্কৃতিক স্থান সারাভারতের প্রথম দিকে রয়েছে',বলে জানিয়েছেন তিনি।

 

 

তিনি এদিন বলেন, 'আমি একজন শিখ। আমি যেখানেই সাই, গুরুদ্বারে গিয়ে আশীর্বাদ নিয়ে আসি। এর পর তিনি কৃষক আনন্দোলন নিয়ে কথা বলেছেন তিনি। তিনি বলেন হিংসাত্মক আন্দোলন কখনও কৃষকদের স্বভাব নয়। কেন্দ্রীয় সরকার কৃষকদের স্বার্থেই যা করার করেছে। কৃষকদের আরও কিছু যদি দাবি থাকে, তাঁর জন্য সরকারের দরজা সবসময় খোলা আছে।' 'কিন্তু কেন ভবানীপুরের গুরুদ্বারে গিয়ে কৃষক আন্দোলনের প্রসঙ্গ তুলেছেন মমতা', সেই প্রশ্ন তুলেছেন হরদীপ সিং পুরী।

Share this article
click me!