Bhabanipur By Election: আজ ভবানীপুরে জোড়া সভায় মমতা

বুধবার ভবানীপুরে প্রচারে জোড়া সভা করবেন মমতা।এদিন থেকেই ২৬ তারিখ অবধি ছোট ছোট সভা করে এবার ঝড় তুলতে চান ভবানীপুরের তৃণমূল প্রার্থী মমতা বন্দ্য়োপাধ্য়ায়। 
 

Asianet News Bangla | Published : Sep 22, 2021 6:47 AM IST / Updated: Sep 22 2021, 12:28 PM IST


বুধবার ভবানীপুরে প্রচারে জোড়া সভা করবেন মমতা বন্দ্য়োপাধ্যায়। উল্লেখ্য, ৩০ সেপ্টেম্বর ভবানীপুর উপনির্বাচন। তবে প্রচারের সুযোগ মিলবে ৫ দিন।  আর এই কয়েকটা দিনেই  এবার ঝড় তুলতে চান ভবানীপুরের তৃণমূল প্রার্থী মমতা বন্দ্য়োপাধ্য়ায়। 

আরও পড়ুন, বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন স্বামী মনোজিৎ, বিবাহবিচ্ছেদ চাইলেন শোভন বান্ধবী বৈশাখী

 দুয়ারে দুয়ারে ইতিমধ্য়েই মমতার হয়ে প্রচারে যাওয়া শুরু করেছেন ফিরহাদ হাকিম। ভবানীপুরে প্রচারে প্রচার করবেন তৃণমূলের যুবরাজ অভিষেক বন্দ্য়োপাধ্যায়। প্রচারে নামবেন পার্থ,সুব্রতরাও। জনসংযোগের জন্য এদিন থেকেই ২৬ তারিখ অবধি ছোট ছোট সভায় হাজির থাকবেন মমতা বন্দ্য়োপাধ্যায়। মঙ্গলবার একবালপুরের ইব্রাহিম রোডে এবং বুধবার চেতবার অহীন্দ্র মঞ্চে প্রচারে থাকার কথা ছিল মমতার। তবে কলকাতায় খারাপ আবহাওয়ার জন্য মঙ্গলে প্রচার সারতে না পারায় এদিন প্রচারে নামবেন। থাকবেন চেতলাতেও। ২৩ তারিখ থেকে প্রচার করবেন চক্রবেড়িয়া নর্থ এবং পদ্মপুকুর রোডের সংযোগস্থল এবং ২৫ তারিখ তিনি সভা করবেন কলিন লেন এং শেক্সপিয়ার সরণি থানার সামনে। ২৬ তারিখ তিনি প্রচার করবেন নিজের পাড়ায় হরিশ মুখার্জী রোডে।

আরও পড়ুন, 'দিলীপ ঘোষের আগেই পদত্যাগ করা উচিত ছিল', সৌগতর কথায় মেজাজ হারালেন BJP-র প্রাক্তন রাজ্য সভাপতি

 তৃণমূল সূত্রে খবর, কোভিড পরিস্থিতিতে মিছিল এবং রোড করা যাবে না। তাই ছোট ছোট সভা থেকেই জন সংযোগ সেরে নেবেন মমতা বন্দ্য়োপাধ্যায়। প্রচারে থাবেন অভিষেক বন্দ্য়োপাধ্যায়ও। সূত্রের খবর, ত্রিপুরায় রাজনৈতিক কর্মসূচি এবং মুর্শিদাবাদের প্রচার সেরে অভিষেক হাজির থাকবেন ভবানীপুরে। তবে জানা গিয়েছে, বুধবার ত্রিপুরায় যাচ্ছেন না। অভিষেক। দলীয় সূত্রে খবর, জমায়েত বা সভা করা নিয়ে ত্রিপুরা আদালতের নির্দেশ পেলেই সিদ্ধান্ত নেওয়া হবে।

  আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

 

Share this article
click me!