করোনা নিয়ে গুজব ছড়ালেই শাস্তি পেতে হবে, হুঁশিয়ারি কলকাতা পুলিশ কমিশনারের

  • করোনা ভাইরাস ইতিমধ্য়েই থাবা বসিয়েছে কলকাতায় 
  •  কেউ গুজব ছড়ালেই কড়া পদক্ষেপ নেবে কলকাতা পুলিশ 
  •  সোশ্য়াল মিডিয়ায় গুজব ছড়ালে করতে হতে পারে হাজত বাস 
  •  টুইট করে জানালেন কলকাতার পুলিশ কমিশনার অনুজ শর্মা  
     

Ritam Talukder | Published : Mar 18, 2020 11:31 AM IST / Updated: Mar 18 2020, 05:05 PM IST

করোনা ভাইরাস ইতিমধ্য়েই থাবা বসিয়েছে কলকাতায়। তাই করোনা আতঙ্ক ক্রমশ বড় আকার নিয়েছে। তাই এই পরিস্থিতিতে করোনা নিয়ে কেউ গুজব ছড়ালেই কড়া পদক্ষেপ নেবে কলকাতা পুলিশ। সোশ্য়াল মিডিয়ায় গুজব ছড়ালে হতে পারে জেল, টুইট করে জানালেন কলকাতার পুলিশ কমিশনার অনুজ শর্মা। 

 

 

আরও পড়ুন, করোনায় আক্রান্ত আমলার ছেলে, রাইটার্সে সিল করা হল তাঁর ঘর

সূত্রের খবর, মঙ্গলবার রাজ্য় সরকারের আমলার ছেলে ইংল্য়ান্ড থেকে ফিরেই করোনায় আক্রান্তের খবর ধরা পড়েছে। এই মুহূর্তে তাঁকে এইমুহূর্তে বেলেঘাটা আইডি হাসপাতালের বিশেষ আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়েছে। এমনকী ওই তরুণ একদিন যাবৎ যে সকল জায়গায় ঘোরাফেরা করেছেন এবং যাদের সংস্পর্শে এসেছেন তাদেরকেও কড়া পর্যবেক্ষণে রেখেছেন চিকিৎসকেরা৷ সংক্রামিত তরুণের মা,বাবা এবং গাড়িচালককে  আইডি হাসপাতালের কোয়েরান্টিনে রাখা হয়েছে৷ আর এরপরেই ক্রমশ করোনা আতঙ্ক গ্রাস করছে শহরের মানুষকে। তাই করোনা নিয়ে যাতে গুজব যাতে না ছড়ায়, সে কারণে সম্প্রতি টুইট করে জানালেন কলকাতা পুলিশ কমিশনার অনুজ শর্মা। 

 

 

আরও পড়ুন, আসল বলে নকল মাস্ক বিক্রি, কীভাবে চলছে জাল কারবার

টুইটারে কলকাতা পুলিশ কমিশনার অনুজ শর্মা বলেছেন, 'গুজবে কান দেবেন না। সত্য়তা যাচাই করার আগে কোনও কিছু বিশ্বাস করবেন না। করোনা ভাইরাসের সংক্রমন প্রতিরোধে, যাবতীয় সতর্কতামূলক ব্য়বস্থা নিন।  নিরাপদে থাকুন, সুস্থ্য় থাকুন।'

আরও পড়ুন, ইরানের পর এবার কুয়ালালামপুর, কলকাতার ছাত্রীর কাতর আবেদনের ভিডিও হল ভাইরাল

 

Share this article
click me!