KMC Election Song: পুরভোটের আগে ‘খেলার গান’-এ চমক মদন-নচিকেতার

কিছুদিন আগেই নিজের ইউটিউব চ্যানেল খুলেছেন মদন মিত্র। সেখানেই শুক্রবার ‘খেলার গান’ প্রকাশ করেন তিনি। আর এই গান প্রকাশের অনুষ্ঠান সেরেছিলেন ঠিক পুরভবনের সামনে। 

Web Desk - ANB | Published : Dec 18, 2021 9:01 AM IST / Updated: Dec 18 2021, 02:52 PM IST

শেষ হয়েছে কলকাতা পুরভোটের (Kolkata Municipal Election) প্রচার (Campaign)। আর প্রচারের শেষ লগ্নে বিশেষ চমক দিলেন কামারহাটির বিধায়ক তথা তৃণমূল নেতা মদন মিত্র (Madan Mitra)। শেষ মুহূর্তে একেবারে বড় চমক দিলেন তিনি। প্রকাশ করলেন পুরভোটের থিম সং (Theme Song) 'খেলার গান' (Khelar Gaan)। নতুন এই মিউজিক ভিডিওতে (Music Video) নচিকেতা চক্রবর্তীর (Nachiketa Chakraborty)  সঙ্গে জুটি বেঁধেছেন বঙ্গ রাজনীতির 'কালারফুল বয়'। 

‘খেলা হবে’(Khela Hobe) স্লোগান একেবারেই নতুন নয়। বিধানসভা নির্বাচনে ঘাসফুল শিবিরের স্লোগান ছিল এটি। আর নির্বাচনে বিপুল ভোট পেয়ে তৃণমূলের জয়ের পর এই স্লোগান আর রাজ্যের মধ্যে সীমাবদ্ধ নেই। তা রাজ্যের গণ্ডি ছাড়িয়ে ছড়িয়ে পড়েছে গোটা দেশেই। আর এবার সেই স্লোগানের অনুপ্রেরণাতেই তৈরি হয়েছে নতুন মিউজিক ভিডিও। যেখানে শোনা গিয়েছে মদন মিত্রর কণ্ঠ। আর গানটি গেয়েছেন নচিকেতা। গানের লেখা ও ভাবনায় অভিজিৎ পাল। গানের ভিডিওতে শহর কলকাতা, তৃণমূলের প্রচার ও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি তুলে ধরা হয়েছে। আর গানের কথায় বার বার ফিরলে এসেছে খেলা হবে কথাটি।

আরও পড়ুন, KMC Polls 2021: রাত পেরোলেই পুরভোট, শহরের রাস্তায় নামল কলকাতা পুলিশের জওয়ানরা

কিছুদিন আগেই নিজের ইউটিউব (Youtube) চ্যানেল খুলেছেন মদন মিত্র। সেখানেই শুক্রবার ‘খেলার গান’ প্রকাশ করেন তিনি। আর এই গান প্রকাশের অনুষ্ঠান সেরেছিলেন ঠিক পুরভবনের (Kolkata Municipal Election 2021) সামনে। সেই অনুষ্ঠানেও চমকের কোনও খামতি রাখেননি তিনি। পালকি নিয়ে পুরভবনের সামনে আসেন। আর তাঁর হাতে ছিল ফুটবল। তা নিয়েই প্রকাশ করেন পুরভোটের থিম সং।

সোশ্য়াল মিডিয়ায় মদন মিত্র যথেষ্ট সক্রিয়। প্রায় প্রতিদিনই কোনও না কোনও লাইভ করতে দেখা যায় তাঁকে। এমনকী, তাঁর অনুরাগীর সংখ্যাও বেশ ভালো। আর তাঁর এই ভিডিও ইউটিউবে পোস্ট করার পরই তা দেখতে শুরু করে দেন অনুরাগীরা। এর আগেও মিউজিক ভিডিও তৈরি করেছেন তিনি। সেই তালিকায় রয়েছে ‘ওহ লাভলি’, ‘ইন্ডিয়া ওয়ানা হার বেটিয়া’। নতুন গানটি মূলত কলকাতা পুরভোটের জন্যই তৈরি করা হয়েছে। গানের ভিডিওতে যেমন কলকাতার বিভিন্ন অংশের ছবি তুলে ধরা হয়েছে। ঠিক তেমনই রাখা হয়েছে গানের ভিডিও রেকর্ডিংয়ের কিছু মুহূর্তও। 

আরও পড়ুন- বালিগঞ্জ প্লেসে তৃণমূলের বিরুদ্ধে বোমাবাজির অভিযোগ সুব্রত মুখোপাধ্যায়ের বোনের

তবে এখানেই থেমে থাকবেন না বঙ্গ রাজনীতির কালারফুল বয়। তৈরি করা হবে তাঁর বায়োপিকও। তবে একটা বায়োপিক নয়। তৈরি করা হবে দুটি বায়োপিক। তার একটি তৈরি করবেন পরিচালক রাজা চন্দ। আর অন্যটি তৈরি করবেন রাজর্ষি দে। তাঁর বায়োপিকেও নাকি গান গাইতে দেখা যাবে নচিকেতাকে। সেকথা জানিয়েছিলেন মদন নিজেই। শোনা গিয়েছে, রাজা চন্দের ছবিতে মদনের চরিত্রে অভিনয় করবেন শাশ্বত চট্টোপাধ্যায়। 

Read more Articles on
Share this article
click me!