Bhabanipur By Poll: আজ গণেশ পুজোর দিনেই ভবানীপুরে মনোনয়ন জমা দেবেন মমতা

৩০ সেপ্টেম্বর ভবানীপুরে উপনির্বাচন।  শুক্রবার গণেশ পুজোর দিনেই ভবানীপুরে মনোনয়ন জমা দেবেন মুখ্য়মন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়। 

Asianet News Bangla | Published : Sep 10, 2021 5:39 AM IST / Updated: Sep 10 2021, 11:11 AM IST

শুক্রবার গণেশ পুজোর দিনেই ভবানীপুরে মনোনয়ন জমা দেবেন মুখ্য়মন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়। চেতলার কর্মীসভা থেকে এমনটাই জানিয়েছেন তৃণমূল সুপ্রিমো।  ভবানীপুরে তাঁর মুখ্য নির্বাচন এজেন্ট হতে চলেছেন তৃণমূল নেতা বৈশ্বান্বর চট্টোপাধ্য়ায়।

আরও পড়ুন, By Poll:'মুখ্যমন্ত্রী করার কাজ তো কমিশনের নয় ', ভবানীপুর ইস্যুতে বিস্ফোরক দিলীপ

উল্লেখ্য, ৩০ সেপ্টেম্বর ভবানীপুরে উপনির্বাচন। শুক্রবার গনেশ পুজোর শুভ দিনেই আলিপুর বিল্ডিয়ে মনোনয়ন জমা দেবেন  মুখ্য়মন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়। এদিকে কোভিড পরিস্থিতিতে জাময়েত নিয়ে নিষেধাজ্ঞা জারি করেছে নির্বাচন কমিশন। তাই কোভিড বিধি মেনেই এদিন দুপুরে মনোনয়ন জমা দেবেন মুখ্যমন্ত্রী। আলাদা করে কোনও মিছিল বা জমায়েত করবে এবার আর শাসকদল। এদিকে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্য়োপাধ্যায়ের সঙ্গে ভবানীপুর উপনির্বাচনে লড়াইয়ে নেমেছেন সিপিএমের হয়ে তরুণ আইনজীবী শ্রীজীব বিশ্বাস। কংগ্রেস এবার সেখানে প্রার্থী দিচ্ছে না। অপরদিকে, ভবানীপুরের উপনির্বাচনে বিজেপির সম্ভাব্য প্রার্থী হাইকোর্টের আইনজীবী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল।

আরও পড়ুন, COVID 19: করোনা দাপিয়ে বেড়াচ্ছে কলকাতায়, আজ গনেশ পুজোয় কতটা সতর্ক শহরবাসী

প্রসঙ্গত,বাংলায় বিজেপিকে হারিয়ে বিপুল ভোটে জয়ী হওয়ার পরেও নন্দীগ্রামের হার  ঘাসফুল শিবিরে তীরের ফলার মতো আঘাত হেনেছে।  বলাইবাহুল্য চলতিবছরের অন্যতম গুরুত্বপূর্ণ উপনির্বাচন কেন্দ্র ভবানীপুর। এ প্রসঙ্গে মমতা বন্দ্য়োপাধ্য়ায় বলেছেন,২০২৪ এর লোকসভা ভোটের আগে এই নির্বাচন গুরুত্বপূর্ণ। এরপরে পুরসভার ভোট হবে। সব ভোটেই আমাদের জিততে হবে।' খড়দহ উপনির্বাচনে প্রার্থী হিসেবে তিনি ভবনীপুরের পদত্যাগী বিধায়ক শোভনদেব চট্টোপাধ্যায়ের নাম পুনরায় ঘোষণা করলেন। সেই সঙ্গে বললেন, 'আমি শোভনদার কাছে কৃতজ্ঞ। তিনি মন্ত্রী থাকবেন।'
 

  আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, রাজ্য়ের সর্বনিম্ন সংক্রমণ এই জেলায়, বৃষ্টিতে হারাতেই পারেন পুরুলিয়ার পাহাড়ে

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা 

আরও পড়ুন, বনগাঁ লোকাল নয়, জাপানে ঠেলা মেরে ট্রেনে তোলে প্রোফেশনাল পুশার, রইল পৃথিবীর আজব কাজের হদিস 

 

Share this article
click me!