বিধাননগর ছিনতাইকাণ্ডে পুলিশের জালে মূল পান্ডা, ধৃতকে আজই আদালতে তুলবে পুলিশ


পুলিশের জালে ছিনতাইকাণ্ডে মূল পান্ডা মহম্মদ সাহাবান। বিধাননগর পুলিশ কমিশনারেট এলাকায় একাধিক ছিনতাইয়ের ঘটনায় মূল পান্ডা বছর তেত্রিশের মহম্মদ সাহাবানকে গ্রেফতার করা হয়েছে।

Asianet News Bangla | Published : Jul 28, 2021 7:15 AM IST / Updated: Jul 28 2021, 12:48 PM IST


পুলিশের জালে ছিনতাইকাণ্ডে মূল পান্ডা মহম্মদ সাহাবান। বিধাননগর পুলিশ কমিশনারেট এলাকায় একাধিক ছিনতাইয়ের ঘটনায় মূল পান্ডা বছর তেত্রিশের মহম্মদ সাহাবানকে গ্রেফতার করা হয়েছে। গার্ডেনরিচ এলাকা থেকে তাকে  গ্রেফতার করেছে নিউটাউন থানার পুলিশ। 

আরও পড়ুন, 'কম দামে সোনা চাই', লোভ দেখিয়ে ব্যবসায়ীর লক্ষাধিক টাকা ছিনতাই রাজারহাটে

পুলিশ সূত্রে খবর, এক মাসের মধ্যে বিধান নগর পুলিশ  কমিশনারেট এলাকায় একাধিক ছিনতাইয়ের ঘটনা ঘটে। যার জেরে এলাকাবাসী ভয়ে তটস্থ ছিল। একে রাজ্য জুড়ে বৃষ্টি পরিমাণ বেড়েছে। তার উপর কোভিড বিধি কড়াকড়িতে রাস্তাঘাট ফাঁকা হয়ে যায়। সকালে অফিস টাইমে খুব দরকার ছাড়া ভরা বর্ষায় কেউ বের হয় না। এদিকে সেই ফায়দা নিয়েই সকাল বেলায় বেশির ভাগ ছিনতাইয়ের ঘটনা ঘটে । কেউ বাজার করে বা কেউ প্রাতঃভ্রমণ করে বাড়ি ফিরছিল, সেই সময়েই এই ছিনতাই হয়।  ২৫ তারিখ সকালে নিউটাউন বিসি ব্লকের বাসিন্দা এক মহিলা মার্কেট থেকে বাড়ি ফিরছিলেন। সাধারণত বাজার করে বাড়ি ফেরার একটা ব্য়স্ততা থাকে। বাড়ির রান্না-বান্না, পরিবারের বাকি সদস্যদের জন্য কোভিড পরিস্থিতিতে একটু বেশি যত্ন আত্তি করার গুরু দায়িত্ব তো লেগেই থাকে। এহেন পরিস্থিতি কমবেশি সবাই অন্যমনষ্ক থাকে। আর  এই ঘটনায় তারই সুযোগ তুলল ছিনতাইকারী। ফেরার সময় বাইকে করে দুই দুষ্কৃতী  এসে মহিলার গলার হার ছিনতাই করে পালিয়ে যায়। এর পর ওই মহিলা নিউটাউন থানায় অভিযোগ করে।সেই অভিযোগের ভিত্তিতে গতকাল গার্ডেনরিচ এলাকা থেকে সাহাবানকে গ্রেফতার করা হয়।পুলিশ সূত্রে খবর তাকে জিজ্ঞাসাবাদ করে জানতে পারে তাদের চার জনের একটি গ্যাং রয়েছে।তারা যখন ছিনতাই করতে যেত চার জনই যেত দুটি বাইক নিয়ে। 

আরও পড়ুন, চব্বিশে চোখ, বিকেলের সোনিয়া-মমতার চায়ে পে চর্চায় জোটের জল্পনা

বুধবার তাকে বারাসাত কোর্টে তোলা হবে। ধৃত সাহাবানকে বারাসাত কোর্টে তুলবে পুলিশ। যেহেতু বিধাননগর পুলিশ কমিশনারেট এলাকায় একাধিক ছিনতাইয়ের ঘটনা ঘটেছে, তাই এই ঘটনায়  নিজেদের হেফাজতে নিয়ে বাকি সঙ্গীদের খোঁজ চালাবে নিউটাউন থানার পুলিশ। ছিনতাই হওয়া চেন ধৃতরা কোথায় বিক্রি করতো ,  সেটা জানার চেষ্টা করবে পুলিশ।

আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, রাজ্য়ের সর্বনিম্ন সংক্রমণ এই জেলায়, বৃষ্টিতে হারাতেই পারেন পুরুলিয়ার পাহাড়ে

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা 

আরও পড়ুন, বনগাঁ লোকাল নয়, জাপানে ঠেলা মেরে ট্রেনে তোলে প্রোফেশনাল পুশার, রইল পৃথিবীর আজব কাজের হদিস 

 

"

Share this article
click me!