কলকাতায় পর্ণোগ্রাফির জাল, টার্গেট নতুন মুখ, নগ্ন করে শুটিং করতে বাধ্য করা হচ্ছে যুবতীদের

বিদেশের ওটিটি অ্যাপে সুযোগ দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে যুবতীদের ডাকা হত হোটেলে। হুমকি দিয়ে করানো হত পর্ণোগ্রাফি ভিডিও।  

Parna Sengupta | Published : Jul 26, 2021 1:05 PM IST / Updated: Jul 26 2021, 11:41 PM IST

কলকাতায় ছড়াচ্ছে পর্ণোগ্রাফির জাল। টার্গেট নতুন মুখ। সোশ্যাল মিডিয়ায় উঠতি মডেলদের টার্গেট করা হত। বিদেশের ওটিটি অ্যাপে সুযোগ দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে ডাকা হত হোটেলে, এরপরই জোর করে, হুমকি দিয়ে করানো হত পর্ণোগ্রাফি ভিডিও। নিউটাউনের তিন তারা হোটেলে অবাধে এভাবেই চলত পর্ণোগ্রাফির শুটিং। 

এমনই পর্ণোগ্রাফি চক্রের শিকার নিউটাউনের এক বেসরকারী সংস্থার কর্মী। যুবতীর সঙ্গে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পরিচয় হয় একজন ফটোগ্রাফারের। সেখানেই তাঁকে প্রস্তাব দেওয়া হয় ফটোশুটের। গ্ল্যামার ওয়ার্ল্ডে সুযোগের হাতছানি হাতছাড়া করতে চাননি নিউটাউনের বাসিন্দা ওই যুবতী। যোগাযোগ হলে তাঁকে নিয়ে যাওয়া হয় বালিগঞ্জের একটি বাড়িতে। সেখানে গিয়ে তিনি জানতে পারেন, শাড়ির ফটোশুট নয়, তাঁকে করতে হবে নগ্ন ফটোশুট। জানতে পেরে তিনি ওই বাড়ি থেকে বেরিয়ে আসতে চাইলেও, তাঁকে জোর করে আটকে রাখা হয়। অর্ধনগ্ন করে করানো হয় ফটোশুট। 

একই ধরনের ঘটনা ঘটে আরও এক উঠতি মডেলের সঙ্গে। সোশ্যাল মিডিয়াতে পরিচয়ের পরে তাকে আসতে বলা হয় নিউটাউনের একটি তিন তারা হোটেলে। সেখানে ৮তলার একটি ঘরে নিয়ে গিয়ে তাকে দিয়ে জোর করে করানো হয় পর্ণোগ্রাফি ভিডিও। সোশ্যাল মিডিয়ায় ছবি ও ভিডিও ভাইরাল হতেই পুলিশের দারস্থ হন দুই যুবতী। নিউটাউন থানায় অভিযোগ দায়ের করা হয়। ঘটনার তদন্ত শুরু করেছে নিউটাউন থানার পুলিশ।

Share this article
click me!