Crime: মহারাষ্ট্রে অভিনব প্রতারণার পর্দা ফাঁস, নাগপুর সিটি পুলিশের জালে বাংলার ২ যুবক


ভিন রাজ্যে গিয়ে অভিনব কায়দায় প্রতারণা করার অভিযোগে গ্রেফতার জয়নগরের দুই যুবক। অভিযুক্ত দুজনকে গ্রেপ্তার করেছে মহারাষ্ট্রের নাগপুর সিটি পুলিশ।

Asianet News Bangla | Published : Aug 21, 2021 10:12 AM IST / Updated: Aug 21 2021, 03:55 PM IST


ভিন রাজ্যে গিয়ে অভিনব কায়দায় প্রতারণা করার অভিযোগে গ্রেফতার জয়নগরের দুই যুবক। অভিযুক্ত দুজনকে গ্রেপ্তার করেছে মহারাষ্ট্রের নাগপুর সিটি পুলিশ। এই দুজনকে জেরা করে অন্য দুজনের খোঁজ চালাচ্ছে নাগপুর পুলিশ।

আরও পড়ুন, Tripura: ত্রিপুরায় রাখি বন্ধন উৎসবে মাতবে তৃণমূল, ৬০ বিধানসভায় 'পিসি-ভাইপো'-র পোস্টার

পুলিশ সূত্রে জানা যায়, মহারাষ্ট্রের নাগপুর পার্দি থানা এলাকায় ফল কেনা বেচার অজুহাতে দক্ষিণ ২৪ পরগনার বারুইপুর ,সোনারপুর ও জয়নগর এলাকা থেকে চার যুবক পৌঁছায়।সেখানকার মানুষের সঙ্গে ভাব জমিয়ে হাতের কারসাজিতে টাকা দ্বিগুণ করার অভিনব পদ্ধতি দেখায়।এলাকার মানুষ তাদের ফাঁদে পা দেয়,এবং  প্রথমে তারা অল্প কিছু টাকা দিয়ে পরীক্ষা করে সফল হয়েই মোটা টাকা ওদের হাতে তুলে দেয়,আর সেই সুযোগে ওই চার যুবক প্রায় পাঁচ লক্ষ টাকা হাতিয়ে চম্পট দেয়। এরপর প্রতারিতরা ১ আগস্ট  পার্দি থানায়  ঐ চার প্রতারকের বিরুদ্ধে অভিযোগ করে।তাদের অভিযোগের ভিত্তিতে পার্দি থানার পুলিশ তদন্ত শুরু করে । প্রতারকদের মোবাইল ফোনের সূত্র ধরে জানতে পারে যে, চারজনই পশ্চিমবঙ্গের দক্ষিণ ২৪ পরগনার বাসিন্দা।

"

আরও পড়ুন, 'উত্তরবঙ্গ যদি পৃথক রাজ্য হয়, তার জন্য দায়ী মমতা বন্দ্যোপাধ্যায়', বিস্ফোরক দিলীপ
  মহারাষ্ট্র থেকে নাগপুর সিটি পুলিশের পাঁচ জনের একটি বিশেষ দল দক্ষিণ ২৪ পরগনায় পৌঁছায় এবং প্রথমে তারা সোনারপুর থেকে সৌমিক ঘোষ নামে এক যুবককে গ্রেফতার করে।তাকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পারে সৌমিক জয়নগর থানার অন্তর্গত বহরু এলাকার বাসিন্দা । তাঁকে জেরা করে পুলিশ  জয়নগর থানার অন্তর্গত হাছিম পুর এলাকায় এই ঘটনার সাথে যুক্ত আরো একজনের সন্ধান পায়।এরপর শুক্রবার রাতে নাগপুর থানার পুলিশ জয়নগর থানার পুলিশের সহযোগিতায় হাছিমপুর  থেকে ইদ্রিস মিস্ত্রি নামে এক ব্যক্তিকে গ্রেফতার করে।আজ দুজনকে বারুইপুর আদালতে তোলা হবে। ধৃতদেরকে জেরা করে অন্য দুজনের খোঁজ চালাচ্ছে নাগপুর পুলিশ।

 আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, রাজ্য়ের সর্বনিম্ন সংক্রমণ এই জেলায়, বৃষ্টিতে হারাতেই পারেন পুরুলিয়ার পাহাড়ে

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা 

আরও পড়ুন, বনগাঁ লোকাল নয়, জাপানে ঠেলা মেরে ট্রেনে তোলে প্রোফেশনাল পুশার, রইল পৃথিবীর আজব কাজের হদিস 

Share this article
click me!