সোমবারই সম্ভবত তৃণমূল কংগ্রেসে শিখা মিত্র, সোমেন পত্নীকে ফোন মমতার

সোমবারেই সম্ভবত তৃণমূল কংগ্রেসে যোগ দিতে চলেছেন সোমেন মিত্রের স্ত্রী শিখা মিত্র। কয়েকদিন আগেই শিখা মিত্রকে ফোন করেছিলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়। 

Asianet News Bangla | Published : Aug 21, 2021 5:38 AM IST

সোমবারেই সম্ভবত তৃণমূল কংগ্রেসে যোগ দিতে চলেছেন সোমেন মিত্রের স্ত্রী শিখা মিত্র। উল্লেখ্য সম্প্রতি অধীর চৌধুরিকে কড়া চিঠি দিয়ে পদত্যাগের কথা জানিয়েছিলেন সোমেন পুত্র রোহন। শিখা মিত্র বলেছিলেন, মমতাই বিজেপি বিরোধিতার প্রধান মুখ। তারপর থেকে তাই শিখা মিত্রের সঙ্গে রোহনেরও তৃণমূল যোগ নিয়ে চলছে বড়সড় জল্পনা।

আরও পড়ুন, Durga Puja: রাখিবন্ধনের দিনেই খুঁটিপুজো, ৮৩ তম দুর্গোৎসবের শুভারম্ভ বাদামতলা আষাঢ় সংঘের

জানা গিয়েছে, সোমেন পত্নী শিখা মিত্রের সঙ্গে ইতিমধ্যেই দেখা করেচেন দক্ষিণ কলকাতা লোকসভা কেন্দ্রের সাংসদ মালা রায়।  কয়েকদিন আগেই শিখা মিত্রকে ফোন করেছিলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়। যদিও সোমেন পুত্র রোহন জানিয়েছিলেন বাবার বাৎসরিক কাজের দিন বলেই ফোন করেছিলেন মুখ্যমন্ত্রী। এদিকে  সম্প্রতি অধীর চৌধুরিকে কড়া চিঠি দিয়ে কংগ্রেসের সাধারণ সম্পাদক পদ ছেড়েছেন প্রাক্তন প্রদেশ কংগ্রেস সভাপতি সোমেন মিত্র ছেলে রোহন মিত্র। অধীর চৌধুরীর বিরুদ্ধে স্বেচ্ছাচারিতা এবং প্রতিহিংসামূলক রাজনীতির অভিযোগ এনেছিলেন তিনি। তবে দল ছাড়থছেন না বলেই জানিয়েছিলেন রোহন। তবে এবার শিখা মিত্রের তৃণমূল যোগের সম্ভবনার সঙ্গে রোহনকে নিয়েও ঘাসফুল শিবিরে জল্পনা তুঙ্গে।

আরও পড়ুন, মায়ের মুখে বিষাক্ত পদার্থ ঢালল ছেলে-বৌমা, মণিকা খুনের ঘটনায় সরব রাজ্য আশা কর্মী ইউনিয়ন

অপরদিকে সম্প্রতি কংগ্রেস ছেড়ে তৃণমূলে এসেছেন ভারতের প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ের ছেলে অভিজিৎ মুখোপাধ্যায়। তৃণমূলে যোগ দিয়ে প্রণব পুত্র অভিজিৎ মুখোপাধ্যায় বলেন,'সম্প্রতি আমরা দেখেছি বিজেপির মতো সাম্প্রদায়িক শক্তি এখানে প্রধান হওয়ার চেষ্টা করেছিল। সেটাকে মমতাদিদি রুখে দিয়েছেন। দেশের তাবড় প্রবীণ কংগ্রেস নেতারাও তাঁর এই কৃর্তৃত্বকে সম্মান জানিয়েছেন। আমি ব্যাক্তিগতভাবে মনে করি, পশ্চিমবঙ্গে বিজেপিকে রুখতে তিনি পেরেছেন। তাই তাঁর নের্তৃত্বেই আরও সহযোগিতায় গোটা ভারতবর্ষেই সেটা সম্ভব হবে।' 

 আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, রাজ্য়ের সর্বনিম্ন সংক্রমণ এই জেলায়, বৃষ্টিতে হারাতেই পারেন পুরুলিয়ার পাহাড়ে

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা 

আরও পড়ুন, বনগাঁ লোকাল নয়, জাপানে ঠেলা মেরে ট্রেনে তোলে প্রোফেশনাল পুশার, রইল পৃথিবীর আজব কাজের হদিস 

Share this article
click me!