Molestation in Train : চলন্ত ট্রেনে শ্লীলতাহানির ঘটনায় নতুন মোড়, ফেসবুক লাইভ ধরিয়ে দিল অভিযুক্তকে

রেল পুলিশ সূত্রে জানা গিয়েছে, আটক ব্যক্তির নাম সঞ্জয় সাউ। তিনি খড়দার রহড়ার বাসিন্দা। এদিন তাঁকে দমদম রেল স্টেশন সংলগ্ন এলাকা থেকে ধরা হয়।

Jaydeep Das | Published : Jan 22, 2022 5:13 PM IST

দমদমের কাছে চলন্ত ট্রেনে শ্লীলতাহানির ঘটনায় এদিন সকাল থেকেই রাজ্যজুড়ে বাড়তে থাকে চাপানউতর। শিয়ালদহগামী রাতের ডাউন শান্তিপুর লোকালে শ্লীলতাহানির(Molestation on Down Shantipur local Sealdah) অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে। অভিযুক্তের কাণ্ড কারখানা দেখিয়ে চলন্ত ট্রেন থেকেই ফেসবুকে লাইভ করেন নির্যাতিতা। যা মুহূর্তে ভাইরালও হয়ে যায়। এদিকে শিয়ালদহ স্টেশনে ঢোকার আগেই চলন্ত থেকে লাফ দিয়ে পালিয়ে যায় অভিযুক্ত। তারপরই শিয়ালদহ জিআরপি-র (Sealdah GRP) কাছে লিখিত অভিযোগ দায়ের করেন নির্যাতিতা। এরপরই দমদম প্ল্যাটফর্ম এবং দমদম থেকে শিয়ালদহ স্টেশনের যাবতীয় সিসিটিভি ফুটেজ (CCTV footage of Sealdah station) খতিয়ে দেখে অভিযুক্তকে চিহ্নিতকরণের চেষ্টা করতে থাকেন তদন্তকারী আধিকারিকরা। শুরুতে অভিযুক্তের খোঁজ না মিললেও অবশেষে ওই যুবকের খোঁজ পেয়েছে পুলিশ। মহিলার করা ফেসবুক লাইভের ভিডিয়ো ও সিসিটিভি ফুটেজ দেখে ওই ব্যক্তিকে আটক করা হয়েছে বলে জানা যাচ্ছে।

জিআরপি সূত্রে জানা গিয়েছে, আটক ব্যক্তির নাম সঞ্জয় সাউ। তিনি খড়দার রহড়ার বাসিন্দা। এদিন তাঁকে দমদম রেল স্টেশন সংলগ্ন এলাকা থেকে ধরা হয়। ধৃতের বয়স ৩২ বলে জানা যাচ্ছে।  এর আগেও তার বিরুদ্ধে এই জাতীয় অপরাধ করার রেকর্ড রয়েছে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। পেশাগত ভাবে সে খালাসির কাজ করে বলে জানা গিয়েছে। ধৃতকে জিজ্ঞাসাবাদ করে তার থেকে আরও সূত্র জোগাড়ের চেষ্টা করছে পুলিশ। ঠিক কী কারণে মহিলা বগিতে উঠেছিল, তর্কাতর্কি কিংবা শ্লীলতাহানি করার কারণ কি ইত্যাদি বিশেষ চলছে জেরা। প্রসঙ্গত উল্লেখ্য শুক্রবার রাত রাত ৮ টা ২৫ মিনিটের ডাউন শান্তিপুর-শিয়ালদা লোকালে ফিরছিলেন ওই যুবতী। অভিযোগ, সেই সময়ে চলন্ত ট্রেনেই আচমকাই এক ব্যক্তি তাঁর দিকে তেড়ে আসে।

আরও পড়ুন-গোয়ায় তারকা প্রচারকদের নাম প্রকাশ তৃণমূল, তালিকায় রয়েছে একাধিক বড় চমক

আরও পড়ুন- স্বামীজির পর নেতাজির জন্মদিনেও Corona Test-র নয়া লক্ষ্যমাত্রা ডায়মন্ড হারবারে, নেপথ্যে অভিষেক

এমনকী ওই কামরায় অন্য কোনও যাত্রী না থাকায় অসভ্যতামি শুরু করে ওই যুবক। বিপদ বুঝে মোবাইল থেকে ফেসবুক লাইভ করতে থাকেন ওই মহিলা। বারবার বাধা দিতে থাকেন। তখন তাকে মারধর করা হয় বলে অভিযোগ। এমনকী টাকা ছিনতাইয়েরও চেষ্টা করা হয়। একইসঙ্গে গলায় সোনার চেন তা খুলে দেওয়ার জন্য জোর করতে থাকে ওই যুবক। গোটা ঘটনাই ফেসবুক লাইভ করতে থাকেন ওই যুবতী। তাতে শুরুতে খানিক চাপে পড়লেও। দীর্ঘক্ষণ ধরে চলতে থাকে চোটপাট। এদিকে নির্যাতিতার অভিযোগ বিপদে পড়ে ট্রেনের চেন টানলেও ট্রেন থামেনি।

 

Share this article
click me!