স্ট্র্যান্ড রোডের ভয়াবহ আগুনের গ্রাসে ৯, শোকপ্রকাশ-আর্থিক সাহায্য বার্তা মোদীর

  • স্ট্র্যান্ড রোডের ভয়াবহ আগুনের গ্রাসে ৯ 
  •  অগ্নিকাণ্ডের পর উচ্চপর্যায়ের তদন্তের নির্দেশ রেলের  
  •  টুইটে শোকপ্রকাশ করেছেন প্রধানমন্ত্রী মোদী 
  • মৃতদের পরিবারকে ক্ষতিপুরণ দেওয়ার বার্তা মমতার
     

Ritam Talukder | Published : Mar 9, 2021 3:01 AM IST / Updated: Mar 09 2021, 09:31 AM IST


স্ট্র্যান্ড রোডের ভয়াবহ আগুনের গ্রাসে ৯।স্ট্র্যান্ড রোডের রেলের নিউ কয়লাঘাট বিল্ডিংএর আগুনের গ্রাসে এখনও পর্যন্ত ৯ জনের মৃত্যু হয়েছে। ভয়াবহ এই অগ্নিকাণ্ডের পর উচ্চপর্যায়ের তদন্তের নির্দেশ রেলের। এই ঘটনায় টুইটে শোকপ্রকাশ করেছেন প্রধানমন্ত্রী মোদী।

আরও দেখুন, Strand Road Fire Live Update-স্ট্র্যান্ড রোডের ভয়াবহ আগুনের গ্রাসে ৯, তদন্তের নির্দেশ রেলের 

 

 

আরও পড়ুন, স্ট্যান্ড রোডের ভয়াবহ আগুনে মর্মান্তিক মৃত্যু ৯ জনের, দুই দেহ শনাক্তকরণ নিয়ে এখনও ধোঁয়াশা 

 

প্রধানমন্ত্রী মোদী মঙ্গলবার সকালে টুইট বার্তায় জানিয়েছেন, কলকাতায় অগ্নিকাণ্ডের ঘটনায় প্রাণহানিতে শোকাহত। এই দুঃখজনক মুহুর্তে,শোকার্ত পরিবারের পাশে থেকে ২ লাখ টাকা আর্থিক  সাহায্যের  কথা জানানোর পাশাপাশি গুরুতর আহতদের জন্য দ্রুত সুস্থ হওয়ার পার্থনা করেছেন। উল্লেখ্য, স্ট্র্যান্ড রোডের রেলের নিউ কয়লাঘাট বিল্ডিংএর আগুনের গ্রাসে এখনও পর্যন্ত ৯ জনের মৃত্যু হয়েছে।  এদের মধ্যে চার জন দমকল কর্মী। একজন আরপিএফকর্মী ও একজন হেয়ারস্ট্রিট থানার পুলিশ কর্মী রয়েছেন। এখনও পর্যন্ত এক জনের পরিচয় পাওয়া যায়নি। ঘটনাস্থলে পৌছান দমকল কর্মী সুজিত বসু ও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

 

 


অপরদিকে মুখ্যমন্ত্রী জানিয়েছেন, অগ্নিদগ্ধ হয়ে মৃত্যুর ঘটনায় মৃতদের পরিবার পিছু ১০ লক্ষ টাকা করে ক্ষতিপুরণ দেওয়া হবে। শনিবার রাত সোওয়া ১১টা নাগাদ স্ট্র্যান্ড রোড এলাকায় যান মুখ্যমন্ত্রী। তিনি সেখানে গিয়ে তিনি ঘোষণা করেন মৃতদের পরিবার পিছু একজনকে সরকারি চাকরিও দেওয়া হবে। রাতেই ঘটনাস্থলে থেকে বেরিয়ে সোজা এসএসকেম হাসপাতালে পৌছে যান মুখ্যমন্ত্রী। ভয়াবহ এই অগ্নিকাণ্ডের পর উচ্চপর্যায়ের তদন্তের নির্দেশ রেলের।

 

 

 

 

Share this article
click me!