Crime: পরীক্ষা চলাকালীনই হাতে পড়ল হাতকড়া, শহরে পুলিশের জালে ভুয়ো পরীক্ষার্থী

রাজ্যের পুলিশের জালে এবার ভুয়ো পরীক্ষার্থী।পুলিশ প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানতে পেরেছে বেশ কিছু টাকার বিনিময় ধৃত শুভম ঘোষাল এই পরীক্ষা দিতে এসেছিল।

Asianet News Bangla | Published : Aug 29, 2021 11:15 AM IST / Updated: Aug 29 2021, 04:46 PM IST

রাজ্যের পুলিশের জালে এবার ভুয়ো পরীক্ষার্থী। 'এইউএটি  ২০২১ ল্যাটারাল এন্ট্রি টু বিটেক' পরীক্ষা দিতে এসে নিউটাউন আলিয়া ইউনিভার্সিটি থেকে গ্রেফতার করে টেকনো সিটি থানার পুলিশ। বেশ কিছু টাকার বিনিময়ে ধৃত শুভম ঘোষাল এই পরীক্ষা দিতে এসেছিল।  রবিবার ধৃতকে বারাসাত আদালতে তোলা হয়েছে।

আরও পড়ুন, CBI: 'ভাইপোর ১২ কোটির বাড়িটা কি গাছ কেটে এল', কয়লাকাণ্ডে বিস্ফোরক দিলীপ

পুলিশ সূত্রে খবর, বাঁকুড়ার বাসিন্দা শুভম ঘোষাল নামে ধৃত যুবক আরামবাগ শীতল পুরের বাসিন্দা মির্জা মোহাম্মদ মেহবুব পরীক্ষার্থীর নামে নিউ টাউন আলিয়া ইউনিভার্সিটিতে পরীক্ষা দিতে এসেছিল। এরপরই পরীক্ষা চলাকালীন সন্দেহ হলে তাকে আটক করে পুলিশ। জিজ্ঞাসাবাদ করলে নিজের মুখেই সমস্ত কিছু স্বীকার করে নেয়। এরপরেই  শুভমকে টেকনো সিটি থানার পুলিশ গ্রেপ্তার করেছে। ধৃতের কাছ থেকে উদ্ধার হয়েছে মির্জা মোহাম্মদ মেহবুবের(পরীক্ষার্থী) সমস্ত নথি। পুলিশ প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানতে পেরেছে বেশ কিছু টাকার বিনিময় ধৃত শুভম ঘোষাল এই পরীক্ষা দিতে এসেছিল। রবিবার ধৃতকে বারাসাত আদালতে তোলা হবে এবং ধৃতকে নিজেদের হেফাজতে নিয়ে গোটা বিষয় তদন্ত করবে পুলিশ ।

আরও পড়ুন, 'BJP-র বন্ডে কত টাকা পড়ে, সেসবের তদন্ত করুক ED', কয়লাকাণ্ডে অভিষেকের ডাক পড়তেই চটলেন মমতা

২০২১ সালে যেনও শেষই হচ্ছে ভুয়ো গুণধরের সংখ্যা। শহর-জেলা সর্বোত্রই ভর্তি ভুয়ো আইএএস, আইপিএস থেকে ভুয়ো ট্রেন চালকও। প্রসঙ্গত চলতি বছরে কলকাতায় ভুয়ো আইএসএস হিসেবে অন্যতম যে ঘটনা প্রকাশ্য়ে আসে, তা হল দেবাঞ্জন দেব। মৌচাকে না বুঝে প্রথম ঢিলটা মেরেছিলেন তৃণমূলের মিমি চক্রবর্তী। তারপরেই ভুয়ো ভ্যাকসিন কাণ্ড বেরিয়ে আসে। শাসকদলের সঙ্গে ভুয়ো আইএএসের ছবি ফাঁস করে বিরোধীরা। নড়ে চড়ে ওঠে প্রশাসন। তবে এই মুহূর্তে ভুয়ো অফিসার অনেকটাই ঝুড়ি ভর্তি কই মাছের মতো কদিন অন্তর  পুলিশের জালে উঠে আসছে। আর এবার বাদ গেল না শিক্ষাক্ষেত্রও।  শূণ্যস্থান পূরণ করে নাম ডোবনোর পথে ব্রত ভুয়ো পরীক্ষার্থীও। 

 আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, রাজ্য়ের সর্বনিম্ন সংক্রমণ এই জেলায়, বৃষ্টিতে হারাতেই পারেন পুরুলিয়ার পাহাড়ে

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা 

আরও পড়ুন, বনগাঁ লোকাল নয়, জাপানে ঠেলা মেরে ট্রেনে তোলে প্রোফেশনাল পুশার, রইল পৃথিবীর আজব কাজের হদিস 

 

Share this article
click me!