দেওরের স্ত্রীকে কাজের টোপ দিয়ে পাচারের অভিযোগ, গ্রেফতার নিউটাউনের গৃহবধূ

'বাইরে কাজ আছে , অনেকটাকা পাবি', দেওরের স্ত্রীকে কাজের টোপ দিয়ে পাচারের অভিযোগ উঠল গৃহবধূর বিরুদ্ধে। বারবার জা-কে প্রলোভন দেখাতেন বড় জা। কিন্তু কথায় কাজ না হওয়ায় রীতিমত তাঁকে শাসানো হতে বলে অভিযোগ। 

Web Desk - ANB | Published : Jun 15, 2022 10:23 AM IST / Updated: Jun 15 2022, 03:56 PM IST

'বাইরে কাজ আছে , অনেকটাকা পাবি', দেওরের স্ত্রীকে কাজের টোপ দিয়ে পাচারের অভিযোগ উঠল গৃহবধূর বিরুদ্ধে। বারবার জা-কে প্রলোভন দেখাতেন বড় জা। কিন্তু কথায় কাজ না হওয়ায় রীতিমত তাঁকে শাসানো হতে বলে অভিযোগ। দেওরের স্ত্রীকে পাচারের অভিযোগ উঠল নিউটাউনের গৃহবধূর বিরুদ্ধে। জানা গিয়েছে, নিউটাউনের প্রমোদগড়ের বাসিন্দা ওই গৃহবধূ। তাঁকে পাচার করার চেষ্টা চালাচ্ছিলেন তাঁর মাসতুতো জা।

নিউটাউনের প্রমোদগড়ে দেওরের স্ত্রীকে টোপ দিয়ে পাচারের অভিযোগ উঠল গৃহবধূর বিরুদ্ধে। এবিষয়ে গৃহবধূর শ্বশুরবাড়িতে যোগাযোগ করা হলে, তার স্বামী জানিয়েছেন ২ মাস আগে তিনি সংসার ছেড়ে বাপের বাড়ি চলে গিয়েছেন। অভিযোগ ওই গৃহবধূ বাপের বাড়ি থেকেই এই সকল কাজ করছিলেন। কাজের নাম করে ভিন রাজ্যে যান। তারপরেই ফিরে এসে প্রিয়াঙ্কার সঙ্গে যোগাযোগ করেন তিনি। শেষের দিকে রীতিমত মানসিক নির্যাতন চালানো হত বলেও অভিযোগ।এমনকি হুমকিও দেওয়া হত বল অভিযোগ। 

আরও পড়ুন, প্রাথমিক শিক্ষক নিয়োগে 'অনিয়ম'-র অভিযোগ, হাইকোর্টে তদন্তের আবদন এবার পার্শ্বশিক্ষকের

এদিকে এহেন বিস্ফোরক অভিযোগ ঘিরে সরগরম নিউটাউনের প্রমোদগড়। এরপেরই পুলিশ প্রশাসনের কাছে দ্বারস্থ হয় পরিবার। কেন একজমকে ভিন রাজ্যে কাজ পাইয়ে দেওয়ার নাম করে এত উচাটন ছিল, ওই মহিলার তা নিয়ে প্রশ্ন উঠেছে। সেক্ষেত্রে মনে করা হচ্ছে, আদৌ কি ওই গৃহবধূ কোনো পাচার চক্রের সঙ্গে জড়িত, তা পুরোটাই খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

আরও পড়ুন, ১০৪ ঘন্টা ৮০ ফুট কুয়োর নীচে সাপ-ব্যাঙের সঙ্গে বিস্ময় বালক, রাহলকে উদ্ধার করল এনডিআরএফ

স্থানীয় বাসিন্দাদের বক্তব্য, এই ধরণের ঘটনা কোনওভাবেই মেনে নেওয়া যাবে না। যদি দোষী প্রমাণিত হয়, তাহলে কঠোর শাস্তি দেওয়া উচিত। এক প্রতিবেশির কথায়, পাড়ার মধ্যে এই ধরণের ঘটনা ঘটছে। আমরা তো ভাবতেই পারছি না। এবার কি চাকরি দেওয়ার নাম করে, কে আবার এমন করে। তবে নিগৃহিতীর অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত রবিবার গ্রেফতার করেছে নিউটাউন থানার পুলিশ। যদিও অভিযুক্ত এই নিয়ে কোনও প্রতিক্রিয়াই দিতে চাননি।

আরও পড়ুন, কেন অভিষেকের ত্রিপুরা সফরের দিনেই রুজিরাকে জিজ্ঞাসাবাদ ? ৭ ঘন্টা পর বাড়ি থেকে বেরোল সিবিআই

তবে মহিলা পাচার কিংবা শুটিংয়ের টোপ দিয়ে ব্লু ফিল্ম বানানোর অভিযোগ আগেও উঠে এসেছে। বিশেষ করে সিনেমায় নামার সুযোগের গল্প শুনিয়ে ফাঁদে ফেলে দিনের পর দিন নিষিদ্ধ ছবির শুটিং চলেছে। ইতিমধ্য়েই নিউটাউন পর্ণকেসে একাধিক অভিযুক্ত ধরা পড়েছে পুলিশের জালে। তবে রাজ্যে এই মুহূর্তে নারী নিরাপত্তা নিয়ে বড়সড় প্রশ্ন উঠেছে।  কারণ হাঁসখালি, গোবরডাঙা, বসিরহাট, শান্তিনিকেতন-সহ একাধিক জায়গায় ধর্ষণ, শ্লীলতাহানির অভিযোগগুলি এই বছরই এসেছে। কার্যত এহেন কঠিন পরিস্থিতিতে নতুন করে নারী পাচারের অভিযোগ আসতেই দুশ্চিন্তায় শহরবাসী।

Share this article
click me!