CBI সেজে ব্যবসায়ীকে অপহরণ, পুলিশের জালে আরও এক পান্ডা

  • সিবিআই সেজে ব্যবসায়ীকে অপহরণ নিউটাউনে 
  • যৌথ অভিযানে  পুলিশের জালে আরও এক পান্ডা 
  •  সিবিআই পরিচয় দিয়ে বাড়ি থেকে স্বামীকে অপহরণ 
  • এরপরই ফোন করে লক্ষাধিক টাকা দাবি করে 

Asianet News Bangla | Published : May 30, 2021 3:49 AM IST


সিবিআই সেজে ব্যবসায়ীকে অপহরণ, পুলিশের জালে আরও এক পান্ডা। নারায়ণপুর বাবলাতলা থেকে গ্রেপ্তার কসবা থানা ও নারায়ণগড় থানার যৌথ অভিযানে। পুলিশ সূত্রে খবর ধৃতের নাম শিখা বিশ্বাস। ধৃত মহিলা নিজেকে আইনজীবী বলে পরিচয় দিচ্ছে পাশাপাশি তার স্বামী উচ্চপদস্থ পুলিশ আধিকারিক বলেও দাবি করছেন।

আরও পড়ুন, কেন্দ্রের তলব সত্ত্বেও সোমবার সম্ভবত দিল্লি যাচ্ছেন না আলাপন, থাকবেন মুখ্যমন্ত্রীর বৈঠকে 

 

 

পুলিশ সূত্রে খবর চলতি মাসের গত ২৫ তারিখ কলকাতার কসবা থানায় অভিযোগ করেন এক মহিলা। অভিযোগ, তাঁর বাড়িতে  মহিলা সহ বেশ কয়েকজন সিবিআই পরিচয় দিয়ে বাড়ি থেকে তার স্বামীকে তুলে নিয়ে যায়। এরপরই ফোন করে লক্ষাধিক টাকা দাবি করে। সেই অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে পুলিশ এর আগে বিভিন্ন জায়গা থেকে মোট পাঁচ জনকে গ্রেফতার করে তাদেরকে জিজ্ঞাসাবাদ করে বাকিদের নাম উঠে আসে। এরপরই নারায়ণ পুর থানা এলাকার নিউটাউন বাবলাতলার একটি বাড়িতে কসবা থানা ও নারায়ণপুর থানার পুলিশ যৌথভাবে অভিযান চালিয়ে সেই বাড়ি থেকে শিখা বিশ্বাস নামে আরও এক মহিলাকে গ্রেফতার করে। 

 আরও পড়ুন, আকাশের মুখ ভার, ভ্যাপসা গরম কাটিয়ে বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টির পূর্বাভাস কলকাতায়  

 

 


এই ঘটনায় এখনও পর্যন্ত মোট ছয় জনকে গ্রেপ্তার করল কসবা থানার পুলিশ। তবে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থাকে জন-সাধারণের মাঝে সব-সময় দেখতে না পেলেও, সংবাদ মাধ্যমেই মূলত তাঁদের দেখা মেলে। এহেন পরিস্থিতিতে আচমকা সিবিআই-র বেশে অপহরণকারীকে দেখে বুকের পাটা নড়ে যাওয়াই স্বাভাবিক বলে মত আমজনতার।

Share this article
click me!