বাড়িতে পড়ে ২২ দিনের সন্তান, ঘরে ফেরা হল না শিয়ালদহ বাস দুর্ঘটনায় নিহত রাহুলের

১৪ সেপ্টেম্বর পুত্রসন্তান হয় রাহুল এবং নীলমের। দুই বাসের রেষারেষিতে এক লহমায় ছারখার হয়ে গেল গোটা পরিবার। ২২দিন বয়সেই পিতৃহারা হল নিষ্পাপ শিশু।

Sahely Sen | Published : Oct 6, 2022 12:17 PM IST

বিজয়া দশমীর দিন বোন আর শ্যালিকাকে সঙ্গে নিয়ে ঠাকুর দেখতে বেরিয়ে শিয়ালদহ ফ্লাইওভারের উপর বেপরোয়া বাসের ধাক্কায় রক্তাক্ত হয়ে ছিটকে পড়লেন রাহুল প্রসাদ। সদ্য বাবা হয়েছেন মাত্র কয়েক সপ্তাহ আগে। তাঁর স্ত্রী এখনও আঁতুড় কাটিয়ে ওঠেননি। তার মধ্যেই শহরে বেপরোয়া বাস চালকের দায়িত্বজ্ঞানহীনতায় বোন, শ্যালিকা সহ রাহুলকে চলে যেতে হল পৃথিবী ছেড়ে।

গত ডিসেম্বরে বিয়ে হওয়ার পর মাত্র ২২ দিন আগে সন্তানের জন্ম দিয়েছিলেন রাহুল ও নীলম। বুধবার সন্ধ্যায় তাঁর বোন অদিতি,  শ্যালক নীলেশ, দুই মাসতুতো ভাই ও এক ননদ নন্দিনীকে নিয়ে নীলমের স্বামী রাহুল বেরিয়েছিলেন ঠাকুর দেখতে। আসন্ন ডিসেম্বর মাসেই প্রথম বিবাহবার্ষিকী পালন করার কথা ছিল দু’জনের। গত ১৪ সেপ্টেম্বর এক পুত্রসন্তান হয় রাহুল এবং নীলমের। দুই বাসের রেষারেষিতে এক লহমায় ছারখার হয়ে গেল গোটা পরিবার। ২২দিন বয়সেই পিতৃহারা হল নিষ্পাপ শিশু। 

স্থানীয় সূত্রে খবর, দশমীর রাতে শিয়ালদহ উড়ালপুলের ওপর দু’টি বাসের রেষারেষিতে আচমকা একটি বাস পিছন থেকে ধাক্কা মারে রাহুলদের। ঘটনাস্থলেই বাসের ধাক্কার মৃত্যু হয় ১৮ বছরের অদিতির। পরে এনআরএস হাসপাতালে নিয়ে যাওয়ার পর মৃত্যু হয় রাহুল এবং তাঁর তুতো বোন নন্দিনীর।

পেশায় ব্যবসায়ী রাহুল প্রসাদের পরিবার সূত্রে খবর, এখনও পর্যন্ত তাঁর স্ত্রী নীলমকে এই দুর্ঘটনার খবর দেওয়া হয়নি। সদ্য মা হওয়ার পর শারীরিক ভাবে এখনও তিনি দুর্বল। সেই কারণেই দশমীর রাতে তিনি বেরোতে পারেননি পরিবারের সঙ্গে। নিজের বাপের বাড়িতেই ছিলেন সদ্যোজাত সন্তানকে নিয়ে। রাহুলের পরিবার জানিয়েছে, আপাতত রাহুলের স্ত্রী এবং সন্তানকে নিয়েই চিন্তিত তাঁরা। ঘরের কন্যা সন্তানদের হারিয়ে শোকস্তব্ধ গোটা পরিবার। তার মধ্যেই মাত্র ২২ দিনের শিশু বাবাকে হারিয়ে ফেলায় শোকবার্তা জানানোর ভাষা নেই কারুর মুখে।


আরও পড়ুন-
এলোপাথাড়ি গুলি করে ধারাল অস্ত্র দিয়ে একের পর এক কোপ, থাইল্যান্ডে শিশুদের ক্রেশে রক্তের স্রোত
দুর্গাপুজোর ভাসানও হবে বৃষ্টি মাথায় নিয়েই? জেনে নিন আবহাওয়া দফতরের সাম্প্রতিক রিপোর্ট 
রাতের অন্ধকারে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে রক্তাক্ত কেরালা! প্রাণ হারালেন শিক্ষক, স্কুল পড়ুয়া সহ মোট ৯ জন

Share this article
click me!