গঙ্গার ঘাটে সেলফি তুলতে গিয়ে মর্মান্তিক পরিনতি, নিমতলা ঘাটে তলিয়ে গেল ৬ যুবক

পরিজনের শেষকৃত্যে এসে আর বাড়ি ফেরা হল না তিন যুবকের। নিমতলা ঘাটে সেলফি তুলতে গিয়ে গঙ্গায় তলীয়ে গেল ৬ যুবক। স্থানীয়দের তৎপরতায় তিন জনকে উদ্ধার করা গেলেও এখনও নিখোঁজ তিন যুবক। তাঁদের খোঁজে ইতিমধ্যে গঙ্গায় নেমেছে বিপর্যয় মোকাবিলা দল। 

Ishanee Dhar | Published : Oct 11, 2022 6:50 AM IST

মালবাজারের ঘটনার পুণরাবৃত্তি কলকাতায়। সপ্তাহের দ্বিতীয় দিনে মর্মান্তিক ঘটনার সাক্ষী থাকল শহর। পরিজনের শেষকৃত্যে এসে আর বাড়ি ফেরা হল না তিন যুবকের। নিমতলা ঘাটে সেলফি তুলতে গিয়ে গঙ্গায় তলীয়ে গেল ৬ যুবক। স্থানীয়দের তৎপরতায় তিন জনকে উদ্ধার করা গেলেও এখনও নিখোঁজ তিন যুবক। তাঁদের খোঁজে ইতিমধ্যে গঙ্গায় নেমেছে বিপর্যয় মোকাবিলা দল। 

সোমবার রাত সাড়ে এগারোটা নাগাদ বেলেঘাটা এলাকা থেকে একটি মৃতদেহ সৎকার করতে একটি দল নিমতলা ঘাটে আসে। এদের মধ্যে ছয় যুবকের একটি দল বান আসছে জেনেও ঘাটের বিপদজনক অংশে বসে থাকে। আচমকাই গঙ্গার জলস্তর বেড়ে যাওয়ায় নদীতে তলীয়ে যায় ওই ছয় যুবক। সঙ্গে সঙ্গে শোরগোল পড়ে যায় গোটা এলাকায়। ওই যুবকদের উদ্ধার করতে ঝাপিয়ে পড়ে স্থানীয়রা। তিনজনকে উদ্ধার করা গেলেও খোঁজ মেলেনি বাকি তিনজনের। 

প্রত্যক্ষদর্শিদের দাবি, বান আসছে মাইকে ঘোষণা করার পরও ঘাটের বিপদজনক অংশে বসে সেলফি তুলতে মগ্ন ছিলেন ওই ছয় যুবক। এমনকী স্থানীয়দের বারণও কানে তোলেননি তাঁরা। এরপর আচমকা গঙ্গায় জলস্থর বাড়ায় জলের তোড়ে ভেসে যান তাঁরা। এরমধ্যে দু'জন সাঁতরে পাড়ে উঠে আসতে পারেন। বাকিদের উদ্ধার করতে সঙ্গে সঙ্গে নদীতে ঝাপ দেয় স্থানীয়রা। একজনকে উদ্ধার করা গেলেও খোঁজ মেলেনি বাকি তিনজনের। বাকিদের খোঁজে নদীতে তল্লাশি চালাচ্ছে বিপর্যয় মোকাবিলা দল। 

আরও পড়ুন

এবার ইডির জালে মানিক ভট্টাচার্য, রাতভর জেরার পর গ্রেফতার প্রাথমিকের প্রাক্তন সভাপতি

বালাসাহেব ঠাকরের প্রকৃত উত্তরাধিকারী কে? উত্তর না মেলায় দুই গোষ্ঠীকেই অন্তবর্তী চিহ্ন আর নাম কমিশনের

জঙ্গিদের গুলিতে গুরুতর আহত 'জুম', জানুন ভারতীয় সেনা বাহিনীর সারমের লড়াইয়ের কথা

Share this article
click me!