Road Accident: পথ দুর্ঘটনার কবলে খাদ্যমন্ত্রী, অল্পের জন্য রক্ষা পেলেন রথীন ঘোষ

আজ দুপুরে নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে প্রশাসনিক বৈঠক ছিল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। সেখানে মন্ত্রী, বিধায়ক, সাংসদ এবং পুলিশ আধিকারিকদের যোগ দেওয়ার কথা ছিল। সেই সভাতে যোগ দিতেই কনভয় নিয়ে যাচ্ছিলেন মধ্যমগ্রামের বিধায়ক। 

Web Desk - ANB | Published : Feb 3, 2022 1:44 PM IST / Updated: Feb 03 2022, 07:22 PM IST

কয়েকদিন আগে পথ দুর্ঘটনার (Road Accident) কবলে পড়েছিলেন কারিগরি শিক্ষামন্ত্রী হুমায়ুন কবীরের (Humayun Kabir) স্ত্রী। আর আজ দুর্ঘটনার কবলে পড়লেন রাজ্যের খাদ্যমন্ত্রী (West Bengal Food Minister) রথীন ঘোষ (Rathin Ghosh)। তবে বড় কোনও ক্ষতি হয়নি। অল্পের জন্যই প্রাণে বেঁচে গিয়েছেন তিনি। 

আজ দুপুরে নেতাজি ইন্ডোর (Netaji Indoor Stadium) স্টেডিয়ামে প্রশাসনিক বৈঠক ছিল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee)। সেখানে মন্ত্রী, বিধায়ক, সাংসদ এবং পুলিশ আধিকারিকদের যোগ দেওয়ার কথা ছিল। সেই সভাতে যোগ দিতেই কনভয় (Convoy) নিয়ে যাচ্ছিলেন মধ্যমগ্রামের বিধায়ক। সেই সময়ই রঘুনাথপুরে ভিআইপি (VIP Road) রোডে পথ দুর্ঘটনার কবলে পড়েন খাদ্যমন্ত্রী। তাঁর পাইলট কারে পিছন থেকে ধাক্কা দেয় অন্য একটি গাড়ি। যদিও বড় কোনও বিপদ হয়নি। অক্ষত অবস্থাতেই রয়েছেন তিনি। তবে এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। 

আরও পড়ুন- রাত থেকেই শুরু হবে বৃষ্টি, সপ্তাহান্তে কমতে পারে তাপমাত্রা

পুলিশ সূত্রে খবর, পাইলট কারে পিছন থেকে একটি গাড়ি ধাক্কা দিলে পরপর বেশ কয়েকটি গাড়িতে ধাক্কা লাগে। তার জেরে সামান্য চোট পান খাদ্যমন্ত্রী। বড় কোনও দুর্ঘটনা ঘটেনি। এদিকে এই ঘটনার পরই যানজটের সৃষ্টি হয় এলাকায়। সঙ্গে সঙ্গে বাগুইআটি থানায় খবর দেওয়া হয়। পুলিশ ঘটনাস্থল থেকে ঘাতক গাড়িটিকে আটক করে।

আরও পড়ুন- লোকসভায় কী হতে চলেছে, তাই নিয়ে 'সাহসী' পোস্ট তৃণমূল সাংসদ মহুয়া মৈত্রের

ট্রাফিক আইন ভাঙলে জরিমানা বৃদ্ধির পরও পরপর দুর্ঘটনা ঘটেই চলেছে। ১ ফেব্রুয়ারি গুড়াপের কাছে পথ দুর্ঘটনার কবলে পড়েন হুমায়ুন কবীরের স্ত্রী। দুর্ঘটনার জেরে আহত হন মন্ত্রীর স্ত্রী, গাড়ির চালক ও নিরাপত্তা রক্ষী। তাঁদের গাড়িতে ধাক্কা মেরেছিল একটি লরি। ধাক্কার ফলে টালসামলাতে না পেরে রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা একটি লরিতে ধাক্কা মেরেছিল মন্ত্রীর গাড়ি। তবে তাঁরা সামান্য আঘাত পেলেও বড় দুর্ঘটনার হাত থেকে রেহাই পান।  

আরও পড়ুন- হুমায়ুন কবীরের স্ত্রীর গাড়িতে ধাক্কা লরির, দুর্ঘটনায় আহত ৩

এর কয়েকদিন আগেই পথ দুর্ঘটনার কবলে পড়েছিলেন কামারহাটির বিধায়ক মদন মিত্র। গাড়ির বদলে বাইকে চড়ে পুষ্প প্রদর্শনীতে যাচ্ছিলেন তিনি। দুর্ঘটনার ফলে তাঁর পায়ে চোট লেগেছিল। এরপর নিউটাউনে বাসের রেষারেষিতে দুর্ঘটনা ঘটে। এর জেরে বেশ কয়েকজন আহত হয়েছেন। দাঁড়িয়ে থাকা সি ৮ রুটের বাসের পিছনে ধাক্কা মারে আলমপুর টু শাপুরজি রুটের বাস। দুর্ঘটনায় আহত বেশ কয়েকজন। বাস দুটিকে আটক করল পুলিশ। অভিযোগ, দুটি বাস রেষারেষি করছিল। পেঁচা মোড় আসতেই সিগন্যাল হয়ে যায়। তখনই পিছন থেকে আলমপুর টু শাপুরজি রুটের বাস সি ৮ রুটের বাসে সজোরে ধাক্কা মারে।

Share this article
click me!