নবান্নে চাকরি পাইয়ে দেওয়ার নামে প্রতারণা, পুলিশের জালে তৃণমূল নেতা

 নবান্নে চাকরি পাইয়ে দেওয়ার নামে লক্ষাধিক টাকা প্রতারণার অভিযোগে গ্রেফতার তৃণমূল নেতা। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগণার ঘোলা থানা এলাকায়।  

Asianet News Bangla | Published : Aug 27, 2021 11:11 AM IST


 নবান্নে চাকরি পাইয়ে দেওয়ার নামে লক্ষাধিক টাকা প্রতারণার অভিযোগে গ্রেফতার তৃণমূল নেতা। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগণার ঘোলা থানা এলাকায়। ধৃত ওই তৃণমূল নেতার নাম অরিন্দম দাস।শুক্রবার ব্যারাকপুর আদালতে তাঁকে পাঠানো হয়েছে।

আরও পড়ুন, Post Poll Violence: আজ নদিয়ায় নিহত BJP কর্মীর বাড়িতে CBI, কাদের নাম ফাঁস করল পরিবার

পুলিশ সূত্রে খবর, নবান্নে সরকারি চাকরি পাইয়ে দেওয়ার নাম করে লক্ষ লক্ষ টাকা প্রতারণা করা অভিযোগ উঠেছে তৃণমূল নেতা অরিন্দম দাসের বিরুদ্ধে। অভিযুক্ত অরিন্দম দাস মধ্যমগ্রামের স্থানীয় তৃণমূল নেতা। চাকরি দেওয়ার নাম করে অরিন্দম যাদের থেকে টাকা নিয়েছিলেন, সেই ভুক্তভোগীরা ঘোলা মুড়াগাছা অঞ্চলে ওই তৃণমূল নেতাকে ডেকে পাঠান। আর সেই ফাঁদেই পা দেন অরিন্দম। তখনই স্থানীয় তৃণমূল নেতা-কর্মীরা অভিযুক্ত ধরে ফেলে। এরপর অভিযুক্ত ওই তৃণমূল নেতা অরিন্দম দাসকে গ্রেফতার করে ঘোলা থানার পুলিশ।শুক্রবার ব্যারাকপুর আদালতে তাঁকে পাঠানো হয়েছে। আদালত অভিযুক্তকে ৭ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছে। 

"

আরও পড়ুন, Crime: গোয়েন্দাদের জালে ফের আরও ১ ভুয়ো IPS, রইল ২০২১-র সেরা ১০ গুণধরের ছবি
প্রসঙ্গত, জুন মাসেও চাকরি পাইয়ে দেওয়ার নামে প্রতারণার  অভিযোগে  শুভেন্দু অধিকারীর  ঘনিষ্ঠ রাখাল বেরাকে গ্রেফতার করে মানিকতলা থানার পুলিশ৷ সেবার রাখাল বেরার গ্রেফতারির নিয়ে তৃণমূলের মুখপাত্র তাপস রায় বলেছিলেন,' আইন আইনের পথে চলবে । সেটা তৃণমূলের কোনও কর্মী হোক বা অন্য দলের কেউ । আপনি যাঁর কথা বলছেন তিনি হতে পারেন শুভেন্দু অধিকারী ঘনিষ্ঠ । কিন্তু, এক্ষেত্রে আইনই শেষ কথা বলবে ।' তাপস রায়ের কথা মিলে গিয়েছে। ধৃত তৃণমূল নেতা অরিন্দম দাসের ঘটনায় যদিও দায় নিতে চায় না ঘাসফুল শিবির। তৃণমূলের তরফে জানানো হয়েছে, আইন যা বিচার করবে, সেটাই মেনে নেওয়া হবে। ব্য়ারাক ২ নম্বর পঞ্চায়েতের সভাপতি সুপ্রিয়া ঘোষ জানিয়েছেন, আইন আইনের পথে চলবে। দলের নাম ভাঙিয়ে প্রতারণা করা যাবে না।' 

   আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, রাজ্য়ের সর্বনিম্ন সংক্রমণ এই জেলায়, বৃষ্টিতে হারাতেই পারেন পুরুলিয়ার পাহাড়ে

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা 

আরও পড়ুন, বনগাঁ লোকাল নয়, জাপানে ঠেলা মেরে ট্রেনে তোলে প্রোফেশনাল পুশার, রইল পৃথিবীর আজব কাজের হদিস 


 

Share this article
click me!