'শুভেন্দুর নাম পেলেন না, কোর্টে বুঝে নেব', সারদার অতিরিক্ত চার্জশিটে নাম উঠতেই বিস্ফোরক কুণাল

'কোর্টে বুঝে নেব,এসব করে আমার স্নায়ুতে চাপ দেওয়া যায় না'। সারদা কাণ্ডে অতিরিক্ত চার্জশিট নাম উঠতেই সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দিলেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ।

Ritam Talukder | Published : Aug 28, 2021 4:06 AM IST / Updated: Aug 28 2021, 09:39 AM IST

'কোর্টে বুঝে নেব,এসব করে আমার স্নায়ুতে চাপ দেওয়া যায় না', সারদা কাণ্ডে অতিরিক্ত চার্জশিট নাম উঠতেই সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দিলেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ।

 

সোশ্যাল মিডিয়ায়   কুণাল ঘোষ লিখেছেন, 'শুনলাম সারদা মামলায় ED আমার নাম অতিরিক্ত চার্জশিটে রেখেছে। ২০১৩ সালে আমি সব তথ্য পেশ করেছি। চার্জশিটে কতজনের মধ্যে আমার নাম ছিল না। বৈধ বেতন ও বিজ্ঞাপনের টাকা স্বেচ্ছায় ফেরত। তবু, আট বছর পর চার্জশিটে আমার নাম। চার্জশিটে ছত্রে ছত্রে মিথ্যাচার করে জড়ানোর চেষ্টা। প্রতিটি অভিযোগ ভুল। বলে বলে প্রমাণ করব। তবে এখন এখানে এইটুকুই। কোর্টে বুঝে নেব। তদন্তকারী এজেন্সি যা খুশি লিখে জড়িয়ে দিতে পারে, কিন্তু তার পরেও লড়াই আছে। এসব করে আমার স্নায়ুতে চাপ দেওয়া যায় না। পাশাপাশি তিনি আরও জানিয়েছেন, সুদীপ্ত সেনের প্রথম বয়ান এক বিশিষ্ট বিজেপি নেতার নাম ছিল। দ্বিতীয় চিঠিতে শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে তোলাবাজির অভিযোগ। সেগুলো দেখতে পেলেন না, আজ না হলে কাল সব দেখতে হবেই' বলে চ্যালেঞ্জ ছুড়েছেন কুণাল ঘোষ।

উল্লেখ্য, শুক্রবার সারদাকাণ্ডে অতিরিক্ত চার্জশিট পেশ করেছে এনফোর্সমেন্ট ডাইরেক্টরেট অর্থাৎ ইডি। সেখানে দুই সাংবাদিকের নাম রয়েছে। এর মধ্যে একজন হলেন কুণাল ঘোষ। যিনি এই মুহূর্তে তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক। সূত্রের খবর সাপ্লিমেন্টারি যে চার্জশিট ইডি দিয়েছে, সেখানে কুণাল ঘোষের স্ট্র্যাটেজি মিডিয়া সংস্থার নাম রয়েছে। অপরদিকে অতিরিক্ত চার্জশিটে নাম রয়েছে অপর সাংবাদিক সুমন চট্টোপাধ্যায়ের। তাঁরও দুটি সংস্থার নাম রয়েছে।

 আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, রাজ্য়ের সর্বনিম্ন সংক্রমণ এই জেলায়, বৃষ্টিতে হারাতেই পারেন পুরুলিয়ার পাহাড়ে

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা 

আরও পড়ুন, বনগাঁ লোকাল নয়, জাপানে ঠেলা মেরে ট্রেনে তোলে প্রোফেশনাল পুশার, রইল পৃথিবীর আজব কাজের হদিস 

 

 

Share this article
click me!