পার্ক সার্কাসের আন্দোলনে মহিলার মৃত্যু, বিজেপির ঘুম ভাঙবে না বললেন পার্থ

  • পার্ক সার্কাসে সিএএ বিরোধী আন্দোলনে মহিলার মৃত্যু
  • ঘুম ভাঙবে না বিজেপি সরকারের বললেন পার্থ
  • এই সরকার অমানবিক তাই এদের কিছু হবে না
  •   রাজ্য়পালের সঙ্গে দেখা করে এসে এমনই মন্তব্য় পার্থর

Asianet News Bangla | Published : Feb 2, 2020 12:53 PM IST / Updated: Feb 22 2020, 10:46 PM IST

পার্ক সার্কাসে সিএএ বিরোধী আন্দোলনে মহিলার মৃত্যুতে ঘুম ভাঙবে না বিজেপি  সরকারের। এই সরকার অমানবিক। রবিবার  রাজভবনে রাজ্য়পালের সঙ্গে দেখা করে এসে এমনই মন্তব্য় করলেন তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্য়ায়।

শহিদ মিনারে অমিত শাহের সভার অনুমতি দিল না পুলিশ, আদলতের দ্বারস্থ বিজেপি

এদিন রাজ্য় বিধানসভার পরিষদীয় নেতা বলেন, কেউ যদি মারা যায় সেটা দুঃখের। যদি ভেবে থাকেন, প্রতিবাদ করে মারা গিয়ে থাকলে বিজেপি সরকারের ঘুম ভাঙবে, তা হবার নয়। আমার মনে হয়, স্বাধীনতার পরে এরকম বর্বর অমানবিক সরকার দেশে এসেছিল কিনা তা নিয়ে সন্দেহ আছে। 

বউবাজার বাঁচাতে সতর্ক মেট্রোরেল কর্তৃপক্ষ, নিযুক্ত বিশেষজ্ঞ কমিটি

একটানা ২৬ দিন ধরে সংশোধিত নাগরিকত্ব আইন সিএএ বিরোধী আন্দোলন চলছে পার্ক সার্কাসে।  শনিবার রাতে আচমকাই বুকে যন্ত্রণা শুরু হয়  এক পঞ্চাশোর্ধ এক মহিলার। হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই মৃত্যু হয় ওই আন্দোলনকারীর। গত ৭ ডিসেম্বর থেকে ওই অবস্থানে ছিলেন বছর সাতান্ন-র সিআইটি রোডের বাসিন্দা সামিদা খাতুন। 

সারোগেসির নামে প্রতারণা, ৬ লক্ষ টাকা খোয়ালেন দম্পতি

প্রতিবাদকারীরা জানিয়েছেন, প্রথমে ইসলামিয়া হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। সেখান থেকে চিত্তরঞ্জন হাসপাতালে। সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। এক আন্দোলনকারীর দাবি, সামিদা খাতুনের উচ্চ রক্তচাপ এবং ডায়াবিটিস ছিল। অবস্থান মঞ্চ থেকেই তিনি অসুস্থ হন। যদিও সামিদার পরিবারের তরফ থেকে এখনও পর্যন্ত কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। তবে সহ আন্দোলনকারীর মৃত্যুতে পার্ক সার্কাসের আন্দোলন মঞ্চে এখন শোকের ছায়া। তাই সকলেই স্থির করেছেন কোনও স্লোগান ছাড়াই অবস্থান বিক্ষোভ করবেন। 

Share this article
click me!