'এতো কাছে রয়েছো তুমি', SSKM থেকে ছাড়া পেয়েই গান ধরলেন মদন মিত্র

  • এসএসকেমে এদিন মদন মিত্রকে ঘিরে জনসমুদ্র
  • 'আমার লোভ যেন পরের কোনও অনিষ্ঠ না করে' 
  • 'আমার কোনও প্রাক্তন স্ত্রী নেই- প্রাক্তন দল নেই'
  • 'আমি গদ্দার নই, ইমানদার আছি', বার্তা মদনের

Ritam Talukder | Published : May 30, 2021 8:35 AM IST / Updated: May 30 2021, 02:47 PM IST

'এতো কাছে রয়েছে তুমি' রবিবার এসএসকেম হাসপাতাল থেকে ছাড়াই পেয়েই গান ধরলেন মদন মিত্র। পরনে লাল পাঞ্জাবি, হ্য়ায়সা বড় মেরুন রঙের সানগ্লাস , কপালে আর্শীবাদের টিকা।  আর গোঁফের নীচে মিষ্টি হাসি রেখে হিন্দি ছবি 'আন্দাজ'-র ' জিন্দেগি এক সফর,হ্য়ায় সুহানা, ইহা কাল কেয়া হো, কিসনে জানা' গাইলেন। আসলে গানের কথার পিছনে সেই 'কাল কী হবে, কেউ জানে না' বলে নারদ মামলায় জামিনের পর মিষ্টি হাসিতেই কাকে নিশানা করলেন মদন মিত্র, তা বুঝতেই সবার মুখেই হাসি।

 

 

 

আরও পড়ুন, আজই বুকের এক্স-রে হবে বুদ্ধদেবের, 'শুকনো কাশি' হওয়ার চিন্তায় চিকিৎসকেরা 


মদন মিত্র এদিন মিষ্টি মিষ্টি হেসে শোভনকে নাম না করে তোপ দেগে বলেছেন, 'আমার কোনও প্রাক্তন স্ত্রী নেই। আমার কোনও প্রাক্তন দল নেই। আমি মদন মিত্র। এর পরে পুরোপুরি ফিল্মি স্টাইলে আপন মেজাজে সোলের ডাইলগ দেন মদন। বলেন,'  আমি যখন চলে যাব তখন কেউ বলবে না , ইয়ে হাত মুঝে দেদে ঠাকুর। কারণ আমি গদ্দার নই, ইমানদার আছি।' ওপাশে তখন হাততালির বন্যা। তারপর আবার রসিয়ে-কষিয়ে বলেন, আমাকে চিকিৎসকেরা বলেছেন, আমি খাবার দেখলেই ঝাপিয়ে পড়ি।   লোভ কমাতে হবে।   কিন্তু ওরা বলেছেন এখন আমার সিদ্ধ ভাত খাওয়া ছাড়া আর কিছুই চলবে না। তবে হ্য়া আমার লোভ যেন পরের কোনও অনিষ্ঠ না করে।' 

আরও পড়ুন, 'নির্বাচনে ব্যর্থতার দায় শীর্ষনেতৃত্বের', দলের বিরুদ্ধে বলতেই তন্ময়ের মুখ বন্ধ করল সিপিএম 

প্রসঙ্গত, ভোট চলাকালীন করোনায় আক্রান্ত হয়েছিলেন। এর পর নারদ মামলায় গ্রেফতার হওয়ার পরেই ফের অসুস্থ হয়ে পড়েন মদন মিত্র।  গ্রেফতার হওয়া বাকিদের মতোই এসএসকেম এ ভর্তি হন। শুধু ভর্তি হননি ফিরহাদ। এদিকে নারদ মামলার শুনানির প্রথম দিনই আরও অসুস্থ হয়ে পড়েন তিনি। তাঁর ফুসফুসের কোভিডের ক্ষত ধরা পড়ে এবং ভোকাল কর্ডে টিউমার। যদিও তারপরেই নারদ মামলায় চার হেভিওয়েটেরই জামিন মেলে। অসুস্থ থাকার জন্য তারপরেও ভর্তি ছিলেন মদন এসএসকেম-এ। এদিন তারপর মুক্তির পর, রোমান্টিক গানের বাণে সবাইকে জব্দ করলেন এবং মন জয় করলেন মদন। উল্লেখ্য যদিও চিকিৎসকেরা তাঁকে গলার উপর চাপ দিতে বারণ করেছেন।

আরও পড়ুন, কেন্দ্রের তলব সত্ত্বেও সোমবার সম্ভবত দিল্লি যাচ্ছেন না আলাপন, থাকবেন মুখ্যমন্ত্রীর বৈঠকে  

যদিও এদিন তিনি রসিকতার পাশাপাশি সাফ জানিয়ে দিয়েছেন, এই মুহূর্তে আলাদা করে তিনি আর কোনও সাংবাদিক বৈঠক করবেন না। সঙ্গে আবার এও বললেন দলীয় কর্মীদের উদ্দেশ্য়ে, 'যে গন্ডোগোল করবে, তাঁকে এখান থেকে বার করে দেবে। আমাদের থেকে শৃঙ্খলাবদ্ধ আর কেউ নেই কোথাও।' ওদিকে অপেক্ষারত তাঁর হুড খোলা কালো গাড়ি। ততক্ষণে গিয়ে জমিয়ে বসেছেন মদন মিত্র।  তখন ওদিকে শুরু অনুগামীদের প্রবল জয়ধ্বনী। গাড়ি পাড়ি দিল কামারহাটি।

 

 

 

Share this article
click me!