Bridal Makeup Package নেওয়ার আগে এই পাঁচ বিষয় যাচাই করে নিন, না-হলে বিপদে পড়বেন

ছোট-বড় সব পার্লারেই ব্রাইডাল প্যাকেজের সুবিধা আছে। বিয়ের আগের ফেসিয়াল থেকে বিয়ের দিনের সাজ সবই রয়েছে এই প্যাকেজে। অধিকাংশই বিয়ের আগে এই প্যাকেজ নিয়ে থাকেন। তবে, ব্রাইডাল মেকআপ প্যাকেজ নেওয়ার এই পাঁচটি জিনিস খুঁটিয়ে দেখে নিন। না হলে, পরে দেখা দিতে পারে সমস্যা।   

Sayanita Chakraborty | Published : Apr 12, 2022 1:06 PM IST

আর কদিন পরই পড়ছে বৈশাখ মাস। আর বৈশাখ মানেই একের পর এক বিয়ের দিন। অনেকেই এই সময় সাত পাকে বাঁধা পড়েন। আর বিয়ে মানেই প্রতিটি মেয়ের জীবনের এক বিশেষ দিন। এই দিন সকলের থেকে আলাদা দেখানোর প্রস্তুতি চলে বহু আগে থেকে। বিয়ে ঠিক হলেই, সবার আগে শুরু হয় পার্লার যাওয়া। সেখানে গিয়ে নিয়মতি ত্বকের যত্ন চলে। আজকাল সকলের কথা চিন্তা করে ছোট-বড় সব পার্লারেই ব্রাইডাল প্যাকেজের সুবিধা আছে। বিয়ের আগের ফেসিয়াল থেকে বিয়ের দিনের সাজ সবই রয়েছে এই প্যাকেজে। অধিকাংশই বিয়ের আগে এই প্যাকেজ নিয়ে থাকেন। তবে, ব্রাইডাল প্যাকেজ নেওয়ার এই পাঁচটি জিনিস খুঁটিয়ে দেখে নিন। না হলে, পরে দেখা দিতে পারে সমস্যা।   

সবার আগে পুরো খরচ জেনে নিন। অনেক সময় প্যাকেজে হয়তো ৪টো ফেসিয়ালের কথা লেখা রয়েছে। কিন্তু, আপনি দেখলেন আপনার তার বেশি দরকার। আবার ওয়্যাক্স কিংবা থ্রেটনিং-র মতো গুরুত্বপূর্ণ জিনিস হয়তো প্যাকেজেই নেই। তাই জেনে নিন আপনি ঠিক কত টাকা ব্যয় করে কী কী পাচ্ছেন। কারণ বিয়ের আগে ৬টা ফেসিয়াল করা খুব প্রয়োজন। 

বিয়ের আগের ফেসিয়াল যেমন আছে, তেমন বিয়ের পরের ত্বকের যত্নের কোনও উল্লেখ আছে কি না দেখুন। বিয়ের কদিন নানা রকম প্রোডাক্ট ব্যবহার করা হয়। ফলে, ত্বকের নানান ক্ষতি হবে তা স্বাভাবিক। তাই বিয়ে পর ফেসিয়াল করা খুব প্রয়োজন। আপনার প্যাকেজে এই সুবিধা আছে কি? 

ব্রাউডাল প্যাকেজে ত্বকের যত্নের কথা থাকলেও চুলের যত্ন কিছু থাকে না। আমরা অধিকাংশই চুলের যত্নের কথা উপেক্ষা করে যাই। তাই আগে জেনে নিন চুলের স্পা-এর সুবিধা আছে কী না। 

বিয়ের দিয়ে অনেকেই বাড়িতে সাজতে চান। পার্লারে গিয়ে সাজতে বেশি সময় ব্যয় হয়। আপনি ব্রাইডাল প্যাকেজ নেওয়ার আগে দেখে নিন আপনাকে তারা বাড়িতে সাজাতে আসবে কি না। এটা আগে থেকে নিশ্চিত না করে রাখলে পরে সমস্যায় পড়বেন। 

বিয়ের আগে ফেসিয়াল করতে গিয়ে ত্বকের কোনও সমস্যা দেখা দিতেই পারে। কিন্তু, আপনার ত্বকে এমন সমস্যা হলে পার্লার থেকে কোনও রকম সুবিধা পাবেন কী না জেনে নিন। প্রোডাক্ট পরিবর্তন অথবা প্যাকেজ পরিবর্তনের সুবিধা আছে কি না জেনে তবেই প্যাকেজ নেবেন। 
 

Share this article
click me!