ভিনগ্রহের প্রাণীর সঙ্গে যৌন সম্পর্কে চরম সুখ পান এমানুয়েল, দাবি লন্ডনের তরুণীর

রইল এক অদ্ভুত মেয়ের কাহিনি। যিনি দাবি করেন, তিনি ভিনগ্রহের প্রাণীর সঙ্গে যৌন সম্পর্কে লিপ্ত হন। এমানুয়েল নামে লন্ডন নিবাসী তরুণী। অল্প বয়স থেকেই তাঁর জীবনে একাধিক প্রেম এসেছে। সম্পর্কে গাঢ় করতে কিংবা বিপরীতে মানুষটিকে ভালো করে চিনতে যৌন সম্পর্কে লিপ্ত হওয়া প্রয়োজন, এমনই ধারণা মেনে চলেন এমানুয়েল। 

Sayanita Chakraborty | Published : May 20, 2022 8:08 AM IST

প্রেমের সম্পর্কে শারীরিক মিলনের প্রসঙ্গ আসতেই পারে। বর্তমান প্রজন্মের কাছে শারীরিক মিলন অপরাধের নয়। আজ তারা এই সম্পর্ক নিয়ে কথা বলতে দ্বিধা বোধও করেন না। বরং, অনেকের মতে, সম্পর্ক আরও মজবুত হয় শারীরিক মিলনের জন্য। দুটো মানুষ একের অন্যের আরও কাছে আসতে পারেন, দুজনে দুজনকে বুঝতে পারেন তাদের মধ্যে শারীরিক মিলন হলে। এমনকী, জীবনে একাধিক প্রেম এলে একাধিক ব্যক্তির সঙ্গেও শারীরিক মিলনে লিপ্ত হন অনেকে। শুধু সুরক্ষিত যৌন সম্পর্ক বজায় রাখলেই হল। 

হঠাৎ করে কেন, এমন যৌন সম্পর্কের প্রশ্ন নিয়ে আলোচনা চলতে তা ভাবছেন? আজ রইল এক অদ্ভুত মেয়ের কাহিনি। যিনি দাবি করেন, তিনি ভিনগ্রহের প্রাণীর সঙ্গে যৌন সম্পর্কে লিপ্ত হন। এমানুয়েল নামে লন্ডন নিবাসী তরুণী। অল্প বয়স থেকেই তাঁর জীবনে একাধিক প্রেম এসেছে। সম্পর্কে গাঢ় করতে কিংবা বিপরীতে মানুষটিকে ভালো করে চিনতে যৌন সম্পর্কে লিপ্ত হওয়া প্রয়োজন, এমনই ধারণা মেনে চলেন এমানুয়েল। 

এমানুয়েলের দাবি, তাঁর জীবনে এসেছে বহু পুরুষ। আর সকলের সঙ্গেই তিনি যৌন সম্পর্কে লিপ্ত হয়েছে। যৌন সম্পর্ক তাঁর কাছে অপরাধ নয়। সম্পর্কে থাকাকালীন এমন হতেই পারে। এই পর্যন্ত সব ঠিক ছিল। কিন্তু, বিস্ফোরক ঘটল এর পরই। তিনি দাবি করেন, বর্তমানে তাঁর যে প্রমিক রয়েছে সে ভিনগ্রহের প্রাণী। অর্থাৎ এলিয়েনের সঙ্গে প্রেম করেন তিনি। তারা প্রায় ১ বছর ধরে প্রেমের সম্পর্কে রয়েছেন। নতুন সঙ্গীকে পেয়ে অত্যন্ত খুশি। এমানুয়েলের বলেন শুধু প্রেম নয় শারীরিক সম্পর্কেও লিপ্ত হন তাঁরা। এমানুয়েলের এমন দাবি চমক দিয়েছে সকলকে। এমানুয়েলের বলেছেন, ভিনগ্রহের প্রাণীর সঙ্গে যৌন সম্পর্কে লিপ্ত হয়ে তিনি চরম সুখ অনুভব করেন। 

গল্পের বই ও সিনেমার পর্দায় বহুবার এলিয়েন বা ভিনগ্রহের প্রাণী দেখেছি আমরা। কিন্তু, এখনও পর্যন্ত এদের অস্তিত্বের প্রমাণ মেনেলি। তাই এমানুয়েলের প্রেমিক সত্যিই আছে নাকি পুরোটাই গল্প, তা বোঝা কঠিন। আবার অনেকের মতে, সে কৃষ সিনেমার মতো তারে সকলের থেকে লুকিয়ে রেখেছেন। বাস্তব যাই হোক, ভিনগ্রহের প্রাণীর সঙ্গে প্রেম আর যৌন সম্পর্ক বিষয়টি সত্যিই চমক দিয়েছে বিশ্ববাসীকে। এমানুয়েলের প্রেম যে আর চারটে মানুষের মতো নয়, তা তো তার এই কাহিনিই প্রমাণ করছে। 

আরও পড়ুন- সঙ্গমের সময় ভুল করেও মেয়েদের এই বিশেষ ৪ টি জায়গায় হাত দেবেন না, বাঁধা হয়ে দাঁড়াবে যৌনসুখে

আরও পড়ুন- চিরাচরিত লাল রঙ নয়, সাহস করে বিয়ে অনুষ্ঠানে সেজে উঠুন ভিন্ন রঙের পোশাকে

আরও পড়ুন- বিস্তারিত জেনে তবেই কিটো ডায়েট করছেন তো? কিডনি থেকে হৃদরোগের কারণে হতে পারে এটি
 

Share this article
click me!