৫টি সহজ টিপসে ঘন হবে পাতলা ভুরু, এক সপ্তাহের মধ্যে পাবেন দারুণ ফল

চোখের পাতা এবং ভুরু ঘনত্ব মুখের সৌন্দর্য বাড়ায়। ভ্রু হালকা হলে মুখের সৌন্দর্য অনেকটাই কমে আসে। এমতাবস্থায় যাদের ভ্রু হালকা হয়, তারা অনেক রকমের প্রতিকারের চেষ্টা করে থাকে ঘন করার জন্য। এই প্রতিবেদনে দেওয়া টিপসে এক সপ্তাহের মধ্যে পাতলা ভুরু ঘন হবে।

Parna Sengupta | Published : Jun 28, 2023 6:29 PM IST

17

যদি ভ্রু ঘন করার কার্যকরী উপায় খুঁজছেন, তাহলে আপনি এই সহজ ব্যবস্থাগুলি অবলম্বন করতে পারেন। এতে আপনার ভুরু বেশ মোটা ও সুন্দর দেখাবে। এর জন্য আপনাকে পরিশ্রমও করতে হবে না।

27

ভ্রু ঘন করতে প্রতিদিন রাতে ঘুমানোর আগে অলিভ অয়েল বা নারকেল তেল দিয়ে ভ্রু ম্যাসাজ করুন। এটি ভ্রুর চুলের বৃদ্ধি উন্নত করবে। সেরা ফলাফলের জন্য, আপনি অলিভ অয়েলে বাদাম তেলও মিশিয়ে নিতে পারেন।

37

ভ্রু ঘন করতে অ্যালোভেরার পাতা থেকে জেল বের করে কিছুক্ষণ ভ্রুতে ম্যাসাজ করুন এবং আধা ঘণ্টা পর সাধারণ জল দিয়ে মুখ ধুয়ে ফেলুন।

47

ভ্রু ঘন করতে প্রতিদিন রাতে ঘুমাতে যাওয়ার আগে ভ্রুতে সামান্য পেট্রোলিয়াম জেলি লাগিয়ে কিছুক্ষণ ম্যাসাজ করে তারপর পরিষ্কার কাপড় দিয়ে ভ্রু মুছে নিন।

57

ভ্রু ঘন করতে গ্রিন টি বানিয়ে ঠান্ডা করে তারপর তুলোর সাহায্যে ভ্রুতে লাগান। ২০ মিনিট পর পরিষ্কার জল দিয়ে মুখ ধুয়ে ফেলুন।

67

ভ্রু ঘন করতে একটি পাত্রে সামান্য কাঁচা দুধ নিয়ে তাতে একটি তুলোর বল ডুবিয়ে ভ্রুতে লাগিয়ে হালকা হাতে কিছুক্ষণ ঘষুন।

77

২০ মিনিট পর আপনার মুখ ধুয়ে ফেলুন, আপনি কয়েক দিনের মধ্যে আরও ভাল ফলাফল দেখতে শুরু করবেন।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos