খুব সহজ কয়েকটা ফ্যাশন স্টেটমেন্ট, কোন ড্রেসের সঙ্গে কোন শেডের লিপস্টিক মানাবে? জেনে নিন

আপনার পোশাকের সাথে মানানসই রঙের লিপস্টিক বেছে নেওয়া খুব কঠিন। চিন্তা না করে যেকোনো রঙের লিপস্টিক লাগালে আপনার পুরো লুক নষ্ট হয়ে যেতে পারে।

Parna Sengupta | Published : May 26, 2024 2:55 PM IST

একটি লিপস্টিক আপনার সম্পূর্ণ লুক তৈরি করতে বা নষ্ট করে দিতে পারে। আপনার পোশাকের সাথে মানানসই রঙের লিপস্টিক বেছে নেওয়া খুব কঠিন। চিন্তা না করে যেকোনো রঙের লিপস্টিক লাগালে আপনার পুরো লুক নষ্ট হয়ে যেতে পারে। তাই, এই প্রতিবেদনে আমরা বিভিন্ন রং এবং তাদের জন্য উপযুক্ত লিপস্টিক রঙ সম্পর্কে কিছু টিপস দেব।

পোশাকের রঙ অনুযায়ী লিপস্টিকের রঙ

লাল একটি দুর্দান্ত হট ও ক্লাসিক রঙ, যা অনেক ধরণের ড্রেসের শেডের সাথে ভাল যায়। লাল, মেরুন, গোলাপি বা কমলা রঙের লিপস্টিক লাগাতে পারেন। কালো রঙের ড্রেসের সঙ্গে আপনি বোল্ড লুকের জন্য লাল বা গাঢ় লিপস্টিক বা নরম লুকের জন্য ন্যুড বা গোলাপী লিপস্টিক লাগাতে পারেন। সাদার সাথে আপনার পছন্দের যেকোনো রঙ মিশিয়ে নিতে পারেন। গোলাপি রঙের সঙ্গে গোলাপি, কমলা বা লাল লিপস্টিক লাগাতে পারেন। নীল রঙের সঙ্গে গোলাপি, কোরাল বা লাল লিপস্টিক পরতে পারেন। সবুজ রঙের সঙ্গে গোলাপি, কোরাল বা কমলা লিপস্টিক লাগাতে পারেন।

বিশেষ অনুষ্ঠানের জন্য লিপস্টিকের রঙ

দিনের বেলায় হালকা রঙের লিপস্টিক যেমন গোলাপি, কোরাল বা ন্যুড লিপস্টিক পরা ভালো। রাতে গাঢ় রঙের লিপস্টিক পরতে পারেন, যেমন লাল, মেরুন বা গাঢ় রঙের লিপস্টিক।

ত্বকের রঙ অনুযায়ী লিপস্টিকের রঙ

লাল, গোলাপি, কমলা এবং কোরাল রঙের লিপস্টিক ফর্সা ত্বকের নারীদের ভালো দেখায়। কম ফর্সা ত্বকের মহিলাদের ক্ষেত্রে গোলাপী, প্রবাল, লাল এবং বাদামী লিপস্টিক ভালো দেখায়। শ্যামবর্ণ ত্বকের মহিলারা গাঢ় রঙের লিপস্টিক যেমন লাল, মেরুন, বেগুনি এবং বাদামী রঙের সাথে সবচেয়ে ভালো দেখায়। গুরুত্বপূর্ণ বিষয় হল আপনি শুধুমাত্র সেই লিপস্টিকটি লাগান যা আপনি পছন্দ করেন।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article

Latest Videos

click me!

Latest Videos

Daily Horoscope Live: ১৪ জুন শুক্রবার মেষ থেকে মীন রাশির কেমন কাটবে আজকের দিন, দেখুন জ্যোতিষ কথা
Madan Mitra | 'দেব আমাকে ক্ষমা করে দিস ভাই' কেন ক্ষমা চাইলেন মদন মিত্র?
Suvendu Adhikari : 'মমতা বিরোধীদের শেষ করে দিতে চায়' বিস্ফোরক মন্তব্য শুভেন্দু অধিকারীর
Suvendu Adhikari : 'ভালো হলে কৃতিত্ব নিজেদের, খারাপ হলে দায় শুভেন্দুর!' অভিমানী শুভেন্দুর প্রশ্ন!
আছে প্রমাণ, বড় পদক্ষেপ! রেখা, ববি, হিরণকে নিয়ে 'খেলা' ঘোরাবেন শুভেন্দু! দেখুন | Suvendu Adhikari