হ্যালোইনের মেকআপ করতে মেনে চলুন এই কয়টি বিশেষ টিপস, পার্টিতে নজর কাড়বেন সকলের

এখানের লোকেরা হ্যালোইনকে একটি মজার উৎসব হিসেবে পালন করে থাকেন। বিভিন্ন রকম অদ্ভুত সাজে পার্টি করে থাকেন। এবছর হ্যালোইন পার্টির মেকআপ করার আগে এই কয়টি জিনিস মাথায় রাখুন।

Web Desk - ANB | Published : Oct 31, 2022 6:04 AM IST

চলছে হ্যালোইনের পার্টির তোড়জোড়। এক সময় শুধু বিদেশে পালিত হত এই উৎসব। কিন্তু, বর্তমানে সব দেশেই পালিত হয় এই উৎসব। বিশেষ করে ভারতেও পালিত হচ্ছে হ্যালোইন। বিভিন্ন রকম সাজে সাজে পার্টি করছেন সকলে। ভারতে হ্যালোইন নিয়ে তেমন কোনও বিশ্বাস বা গল্প নেই। এখানের লোকেরা হ্যালোইনকে একটি মজার উৎসব হিসেবে পালন করে থাকেন। বিভিন্ন রকম অদ্ভুত সাজে পার্টি করে থাকেন। এবছর হ্যালোইন পার্টির মেকআপ করার আগে এই কয়টি জিনিস মাথায় রাখুন।

সবার আগে সঠিক বেস মেকআপ করুন। হ্যালোইনে মেকআপ করা আগে সঠিক বেস মেকআপ করবেন। এই ধরনের মেকআপে বিভিন্ন রঙের ব্যবহার করা হয়। তাই বেস মেকআপ ঠিক করা সবার আগে দরকার। মেনে চলুন এই বিশেষ টিপস। তা না হলে মেকআপ বসবে না।

আউট লাইন ঠিক করবেন। মেকআপ করার করার আগে আউট লাইন ঠিক করবেন। ভুতের নকশা করে থাকেন সকলে। এবার এই নকশা করার আগে মুখে সঠিক আউট লাইন আঁকুন। চারিদিকে ঠিক মতো আউট লাইন না আঁকলে মেকআপ ঠিক মতো করা কঠিন। মেনে চলুন এই বিশেষ টিপস। সবার ভাগে মেকআপ কী করবেন সেই বুঝে মুখে আউট লাইন করে নিন।

এবার চোখের মেকআপে গুরুত্ব দিন। চোখের সাজ ঠিক না হলে মেকআপ ঠিক করা কঠিন। হ্যালোইউনে সকলে ভুত সেজে থাকেন। ফলে চোখে ডার্ক মেকআপ করলে তা ভালো মতো উঠবে। মেনে চলুন এই বিশেষ টিপস।

বিশেষ মেকআপ ব্যবহার করবেন হ্যালোইনে। হ্যালোইনের মেকআপ করতে বিভিন্ন রঙের প্রয়োজন। এমনকি, কোনও রঙ ব্যবহার করবেন না। ভুল রঙের ব্যবহার করলে মুখে সংক্রমণ হতে পারে। বাজারে হ্যালোইনের মেকআপ করার জন্য আলাদা মেকআপ পাওয়া যায়। তাই দেরি না করে সেই বিশেষ মেকআপ কিনে ফেলুন। এতে মেকআপ সঠিক ভাবে ফুটে উঠবে। মেনে চলুন এই বিশেষ টিপস।

তেমনই পার্টি শেষ ভালো করে মেকআপ রিমুভ করবেন। তা না হলে সমস্যা বাড়তে পারে। ত্বকের যে কোনও সমস্যা থেকে মুক্তি পেতে মেনে চলুন এই টিপস। ভালো করে মেকআপ রিমুভ করবেন। চাইলে ঘরোয়া টোটকা ব্যবহার করে মেকআপ রিমুভ করে নিন। এতে মিলবে উপকার। এবছর এই সকল টিপস মেনে মেকআপ করুন।

 

আরও পড়ুন- ১০ মিনিটে শরীর হবে সুস্থ, নিয়মিত এই কয়টি যোগা করলে ঘটাবে স্বাস্থ্যের উন্নতি, রইল উপায়

আরও পড়ুন- ছটপুজোর দিন ধামাকাদার পতন, একলাফে পড়ল সোনা ও রূপোর দাম, আজকের দর কত

আরও পড়ুন- যদি ব্ল্যাক কফির শৌখিন হন তবে সতর্ক থাকুন, এটি আপনার শরীরের ক্ষতি করে চলেছে

Share this article
click me!