প্রিয়াঙ্কা চোপড়ার মতো উজ্জ্বল ত্বক পেতে চান? জেনে নিন নায়িকার বিউটি সিক্রেট

এবার ত্বকে আনুন নায়িকার মতো জেল্লা। প্রিয়াঙ্কা চোপড়ার মতো উজ্জ্বল ত্বক মেনে চলুন তারই বিউটি সিক্রেট। আজ রইল কয়টি বিশেষ টোটকা। এই প্যাক ব্যবহারে ত্বকে আসবে জেল্লা। দেখে নিন কীভাবে।

Web Desk - ANB | Published : Nov 20, 2022 7:22 AM IST

শুরু হয়েছে শীতের মরশুম। আর শীত মানেই একের পর এক পার্টি। এই সকল পার্টিতে সকলের নজর কাড়তে মরিয়া সকলে। এই সময় ত্বকে জেল্লা আনতে আমরা সকলেই নানান পদ্ধতি মেনে চলি। কেউ পার্লার ট্রিট মেন্ট করেন তো কেউ বাজার চলতি পণ্য ব্যবহার করেন। আর এবার এই সকল পার্টির আগে ত্বকে আনুন বলিস্টারের মতো জেল্লা। প্রিয়াঙ্কা চোপড়া যাদের পছন্দের নায়িকা, এবার তারা ত্বকে আনুন নায়িকার মতো জেল্লা। প্রিয়াঙ্কা চোপড়ার মতো উজ্জ্বল ত্বক মেনে চলুন তারই বিউটি সিক্রেট। আজ রইল কয়টি বিশেষ টোটকা। এই প্যাক ব্যবহারে ত্বকে আসবে জেল্লা। দেখে নিন কীভাবে।

এই প্যাক বানাতে প্রয়োজন, গমের আটা (২ টেবিস চাচম), হলুদ (১ চিমটে), লেবুর রস (কয়েক ফোঁটা), দই (১ টেবিল চামচ), গোলাপ জল (পরিমাণ মতো)

পদ্ধতি- একটি পাত্রে আটা, হলুদ, লেবুর রস, দই নিয়ে ভালো করে ফেটিয়ে নিন। এবার তাতে মেশান গোলাপ জল। ভালো করে মিশিয়ে নিন। এবার মিশ্রণটি মুখে লাগান। শুকিয়ে গেলে ঘষে ধুয়ে নিন। ত্বকে আসবে জেল্লা। তেমনই এই প্যাকের গুণে দূর হবে ত্বকের রুক্ষ্ম ভাব। মেনে চলুন এই বিশেষ টিপস।

গমের আটায় রয়েছে অ্যান্টি অক্সিডেন্ট। যা সূর্য রশ্মির প্রভাবে ত্বকের যে ক্ষতি হয় তা থেকে ত্বককে রক্ষা করে এই উপাদান। তেমনই হলুদের গুণে ত্বক হয় উজ্জ্বল। সঙ্গে এতে থাকা অ্যান্টি ইনফ্লেমেটরি উপাদান ত্বকের যাবতীয় সমস্যা দূর করে। তেমনই লেবুর রসে থাকা ভিটামিন সি ও সাইট্রিক অ্যাসিড ত্বকের জন্য উপকারী। তেমনই এই প্যাকে থাকা দই ত্বকে মৃত কোষ দূর করতে উপকারী। সঙ্গে এটি ত্বককে ময়েশ্চরাইজ করে থাকে। এতে থাকা গোলাপ জল ত্বকে আনে জেল্লা। এভাবেই ত্বকের যত্নে ব্যবহার করুন এই প্যাক। আটা, হলুদ, লেবুর রস, দইয়ের মতো উপাদান সব সময় বাড়িতেই থাকে। তেমনই দূর হবে ত্বকের যাবতীয় সমস্যা। মেনে চলুন এই বিশেষ টিপস। সপ্তাহে অন্তত ২ দিন এই প্যাক ব্যবহার করুন। এতে মিলবে উপকার। ত্বকের যাবতীয় সমস্যা দূর করতে ও ত্বকে জেল্লা আনতে এই প্যাক ব্যবহার করে পারেন এই প্যাক। তাই এবার প্রিয়াঙ্কা চোপড়ার মতো উজ্জ্বল ত্বক পেতে চাইলে ব্যবহার করুন তাঁরই বিউটি সিক্রেট।

 

আরও পড়ুন-

অ্যালোপেসিয়া রোগ কী, যে রোগে অতিরিক্ত চুল পড়া শুরু হয় আছে আরও লক্ষণ

ফিফা বিশ্বকাপ উপলক্ষ্যে বিশেষ চমক গুগলে, ডুডলে মিলল আকর্ষণীয় গ্রাফিক্স

এই বিশেষ কারণে একটা বয়সের পর যৌনমিলনের ইচ্ছা দ্বিগুণ বাড়ে মহিলাদের, জানাল গবেষণা

Share this article
click me!