Fashion Show: ব্রা-প্যান্টি বিহীন জামাকাপড়! র‍্যাম্পে হাঁটার সময় কেন অন্তর্বাস পরেন না মডেলরা?

জানেন কি, গ্ল্যামার জগতে অধিকাংশ ক্ষেত্রেই দেহ থেকে অন্তর্বাস দূরে রাখেন মডেলরা। এর পেছনে রয়েছে কয়েকটি গুরুত্বপূর্ণ কারণ।

Sahely Sen | Published : Sep 15, 2023 6:44 AM IST

17

ফ্যাশন দুনিয়ায় ক্যাটওয়াক একটা খুব ঝাঁ চকচকে ব্যাপার। গ্ল্যামার জগতে মডেলদের উপস্থিতি জামাকাপড়ের প্রতি মানুষের আকর্ষণকে ভীষণভাবে বাড়িয়ে তোলে। 

27

কিন্তু, জানেন কি, ফ্যাশন জগতে অধিকাংশ ক্ষেত্রেই দেহ থেকে অন্তর্বাস দূরে রাখেন মডেলরা? অর্থাৎ, ব্রা-প্যান্টি ছাড়াই জামাকাপড় পরতে হয় তাঁদের। এর পেছনে রয়েছে কয়েকটি গুরুত্বপূর্ণ কারণ। 

37

ব্রা অথবা প্যান্টি পরলে জামাকাপড়ের সৌন্দর্য সামান্য হলেও কিছুটা ব্যাহত হয়। জামাকাপড়ের আসল আকৃতি স্পষ্টভাবে ফুটে ওঠে না। ফ্যাশন শো দেখতে আসা দর্শকদের সামনে জামাকাপড়ের আসল সৌন্দর্য দেখানো শিল্পীর প্রধান লক্ষ্য হয়ে থাকে। 

47

জামাকাপড়ের জন্য মডেলদের শরীর একেবারে আদর্শগতভাবে তৈরি হয়ে থাকে, তা তিনি রোগা বা মোটা, যা-ই হোন না কেন। অন্তর্বাস পরলে মডেলদের শরীরের আকৃতি অন্যরকম হয়ে যায়। তাই, তাঁরা নিজেরাই অন্তর্বাস পরা থেকে বিরত থাকেন। 

57

মডেলরা যখন র‍্যাম্পে হাঁটেন, তখন একই ফ্যাশন শো-এ তাঁদের বারবার জামাকাপড় বদল করে অন্য জামাকাপড় পরে র‍্যাম্পে আসতে হয়। মিনিটে মিনিটে জামাকাপড় বদল করতে হলেও অত কম সময়ের মধ্যে বারবার অন্তর্বাস বদল করা সম্ভব নয়। তাই মডেলরা ব্রা-প্যান্টি পরেন না।

67

র‍্যাম্পের ওপর অন্তর্বাস বেরিয়ে গেলে তা অত্যন্ত সম্মানহানিকর। মডেলদের পেশায় এই ঘটনা ছড়িয়ে পড়লে একজনের কেরিয়ার বরবাদ হয়ে যেতে পারে। পেশাদারিত্বের সর্বনাশ এড়াতে তাঁরা ব্রা প্যান্টি পরা এড়িয়ে চলেন। 

77

ফ্যাশন মডেলদের ব্যক্তিগত সৌন্দর্য প্রকাশ করা ফ্যাশন শো-এর উদ্দেশ্য নয়। জামাকাপড়ের সৌন্দর্য দেখানোই প্রস্তুতকারকদের প্রধান লক্ষ্য। তাই, মডেলদের শরীর-সৌষ্ঠবে অধিক গুরুত্ব না দিয়ে সাধারণ শরীরের ওপর চাকচিক্যময় জামাকাপড় দেখানো হয়। অন্তর্বাস শরীরের সৌন্দর্যকে বাড়িয়ে তুলতে পারে, সেই কারণে, অন্তর্বাস নৈব নৈব চ!

আরও পড়ুন- 
Questions on Sex: সন্তান যৌনতার বিষয়ে প্রশ্ন করলে উত্তর দেবেন কীভাবে? জেনে নিন ৬টি উপায়
Sex Tips: হাতে সময় না থাকলে চটজলদি উদ্দাম যৌনরসের মজা উপভোগ করবেন কীভাবে?
Sex Tips: সেক্সে সমস্যা? যৌন জীবনে স্ফূর্তি ফিরিয়ে আনতে মেনে চলুন কয়েকটি গুরুত্বপূর্ণ টিপস

Share this Photo Gallery
click me!
Recommended Photos