রবিবারে এই রাশিগুলির সার্বিক উন্নতি নিশ্চিত, দেখে নিন আজকের রাশিফল

রবিবার মেষ রাশির সরকারি বিভাগে কর্মরত ব্যক্তিদের পদোন্নতির সম্ভাবনা রয়েছে। অন্যদিকে, আজ তুলা রাশির ইলেকট্রনিক সামগ্রীর ব্যবসায়ীদের জন্য একটি শুভ দিন, লাভের প্রবল সম্ভাবনা রয়েছে।

Web Desk - ANB | Published : Nov 27, 2022 1:38 AM IST / Updated: Nov 27 2022, 07:12 AM IST

112

মেষ রাশি– 
মেষ রাশির সরকারি দপ্তরে কর্মরত ব্যক্তিদের পদোন্নতির সম্ভাবনা রয়েছে, তাই কঠোর পরিশ্রমে কোনও কসরত রাখবেন না। ব্যবসায়ীদের ব্যবসা সংক্রান্ত ইচ্ছা পূরণ হবে বলে মনে হচ্ছে। একটি বড় চুক্তি হওয়ার সম্ভাবনা রয়েছে, যাতে আপনি একটি ভাল লাভ অর্জন করবেন। যুবকদের কাজের প্রতি অবহেলা না করে, অধ্যবসায় করুন, তবেই সফলতা আসবে। পরিবারে যদি কোনও বিষয় নিয়ে বিবাদ চলছিল, তবে আপনার শক্তিশালী পক্ষের কারণে সিদ্ধান্তটি আপনার পক্ষে আসার সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্যের ব্যাপারে সতর্ক থাকুন, কোনও রোগকে অবহেলা করবেন না, একটু অসাবধানতা বড় রোগকে আমন্ত্রণ জানাতে পারে।
আপনার শুভ রং লাল।শুভ সংখ্যা ৫৮। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।
 

212

বৃষ রাশি–
এই রাশির জাতক জাতিকাদের অফিসের রাজনীতি থেকে দূরে থাকতে হবে, অন্যথায় অহেতুক কিছুতে জড়িয়ে পড়তে পারেন। আপনি যদি একটি নতুন ব্যবসা শুরু করার কথা ভাবছিলেন, তবে আপনি এটি আজই শুরু করতে পারেন। চাকরির সন্ধানে ঘুরে বেড়ানো যুবকদের আগের চেয়ে বেশি অসুবিধায় পড়তে হতে পারে। প্রতিটি আলোচনার নিজস্ব সুযোগ রয়েছে, তাই পরিবারের বিষয়গুলো অন্য কারো সঙ্গে শেয়ার করবেন না। এতে আপনার পরিবারের অসম্মান হতে পারে। সাধারণ ও হালকা খাবার খান, যাতে পেটের সমস্যা এড়াতে পারেন, তা না হলে পেট জ্বালা ও অ্যাসিডিটির সমস্যা হতে পারে।
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ৪৮। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।
 

312

মিথুন–
মিথুন রাশির জাতকদের আগে করা পরিচিতিগুলি বর্তমান কাজে লাগবে। আজ উচ্চপদস্থ আধিকারিকদের সঙ্গে সমন্বয় অসুবিধা কমাতে সাহায্য করবে। ব্যবসায় ক্ষতির সম্ভাবনা রয়েছে, আপনি যদি বিনিয়োগের কথা ভাবছেন তবে কিছু সময় অপেক্ষা করা ভাল। যুবকদের পুরো বিষয়টি না জেনে প্রতিক্রিয়া এড়াতে হবে, একটু অসাবধানতা সম্পর্ক নষ্ট করতে পারে। পরিবারে শোকের খবর পাওয়ার সম্ভাবনা আছে, কেউ এড়াতে পারবে না, তাই আগে থেকেই আপনার হৃদয়কে শক্তিশালী করুন। এ সময় নিজেকে ফিট রাখার জন্য আরও চেষ্টা করতে হবে, তাই সম্ভব হলে একবেলা খাবার ছেড়ে দিন। 
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ৮৩। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।
 

412

কর্কট রাশি– 
এই রাশির জাতক জাতিকাদের কর্মক্ষেত্রে তাদের দলকে সঙ্গে নিয়ে যাওয়ার চেষ্টা করা উচিত, যদি দলে সম্প্রীতি থাকে তবে কাজটি শীঘ্রই শেষ হবে। ব্যবসায়িক অংশীদারের সহায়তায় ব্যবসায়িক মুনাফা অর্জনে সফল হবেন। যুবকদের উচিত তাদের গুরুর দেওয়া নির্দেশনা অনুসরণ করার চেষ্টা করা, এটি করা তাদের জন্য উপকারী হবে। দীর্ঘদিন পর বন্ধুবান্ধব ও পরিবারের সঙ্গে ভালো সময় কাটানোর সুযোগ পাবেন। এতে করে আপনি অভ্যন্তরীণভাবে সুখী হবেন। কাজের পাশাপাশি বিশ্রামও জরুরি। অনিদ্রা অনেক রোগের জন্ম দেয়, তাই পর্যাপ্ত ঘুমের চেষ্টা করুন।
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ৮১। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।
 

512

সিংহ– 
এই রাশির জাতকরা অফিসের অর্পিত দায়িত্ব যথাসময়ে পালন করতে সক্ষম হবেন। ব্যবসায়ীরা যদি বিদেশী ব্যবসায় যোগদানের প্রস্তাব পান, তাহলে এমন কোনও সুযোগ হাতছাড়া করবেন না। যে কাজের জন্য তরুণরা আগ্রহী সে কাজে গুরুত্ব দিন এবং তা করুন। পরিবারের সন্তানদের স্বাস্থ্যের হঠাৎ অবনতি হতে পারে, যা নিয়ে আপনি চিন্তিত হতে পারেন। যাঁরা বসে বসে কাজ করেন, তাঁদের মাঝখানে ভঙ্গি বদলাতে থাকুন, এতে কোমর ব্যথার সমস্যা এড়ানো যায়।
আপনার শুভ রং গেরুয়া। শুভ সংখ্যা ৯৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।
 

612

কন্যা– 
কন্যা রাশির জাতকদের তাদের সহকর্মীর সঙ্গে যে কোনও ধরনের বিবাদ এড়িয়ে চলা উচিত, পাশাপাশি দলের সঙ্গে সামঞ্জস্য রেখে কাজ করা উচিত। আজ ব্যবসায়ীদের জন্য একটি শুভ লক্ষণ নিয়ে এসেছে, অর্থের আগমন অব্যাহত থাকবে, যার কারণে আপনি স্বল্পমেয়াদী বিনিয়োগের কথাও ভাবতে পারেন। যুবকরা আধ্যাত্মিকতার দিকে ঝুঁকে পড়বে, যার কারণে তারা দান-খয়রাতের মতো ভালো কাজের দিকে ঝুঁকে পড়বে। অসুস্থতা বা অন্যান্য কাজের কারণে হঠাৎ ব্যয়ের কারণে আপনার ঘরোয়া বাজেট বিঘ্নিত হতে পারে, যার কারণে আপনি চিন্তিত হতে পারেন। মেশিনে কাজ করার সময় সতর্ক থাকুন, কারণ হাতে আঘাতের সম্ভাবনা রয়েছে। 
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ৫৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।
 

712

তুলা– 
তুলা রাশির যারা নতুন কাজ শুরু করতে চলেছেন তারা অতিরিক্ত আত্মবিশ্বাস এড়িয়ে চলুন। অতিরিক্ত আত্মবিশ্বাস আপনার কাজের জন্য মারাত্মক হতে পারে। অর্থনৈতিক দিক থেকে ইলেকট্রনিক সামগ্রীর ব্যবসায়ীদের জন্য আজ একটি শুভ দিন, লাভের প্রবল সম্ভাবনা রয়েছে। তরুণদের তাদের নেটওয়ার্ক বাড়াতে হবে, তাদের আজকের তৈরি নেটওয়ার্ক ভবিষ্যতেও কাজে লাগবে। শ্বশুরবাড়ির পক্ষ থেকে বিবাদ বাড়ানোর সম্ভাবনা রয়েছে, তাই রাগ নিয়ন্ত্রণ করে সমস্যার সমাধান করার চেষ্টা করুন। যারা দীর্ঘদিন ধরে কোনও রোগে ভুগছেন, আজ তাদের খুব সতর্ক থাকতে হবে। পুরনো রোগ আবার দেখা দিতে পারে।
আপনার শুভ রং সবুজ।শুভ সংখ্যা ২৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন
 

812

বৃশ্চিক– 
এই রাশির মিডিয়ার সঙ্গে যুক্ত ব্যক্তিদের কাজ তাদের অফিসে সবাই প্রশংসা করবে, যার কারণে মন খুশি হবে। ব্যবসায়ীদের পণ্যের মানের পাশাপাশি বাজারজাতকরণের দিকেও নজর দিতে হবে, যার ফলে ব্যবসা দ্রুত এগিয়ে যাবে। একাধিক কাজ করার প্রবণতা আপনাকে বিরক্ত করতে পারে, তাই একবারে একটি কাজ সম্পূর্ণ করার দিকে মনোযোগ দিন। কোনও অনুষ্ঠানের কারণে বাড়িতে আত্মীয়স্বজন আসতে পারে, যার কারণে আপনার সমস্ত সময় তাদের আতিথেয়তায় কাটবে। হার্টের রোগীকে তার খাবারের পাশাপাশি রুটিন ঠিক রাখতে হবে। ওষুধের পাশাপাশি সতর্কতা অবলম্বন করতে ভুলবেন না।
আপনার শুভ রং সাদা।শুভ সংখ্যা ১৮। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।
 

912

ধনু- 
ধনু রাশির লোকেরা এখানে-সেখানে কথা বলার পরিবর্তে তাদের লক্ষ্যে বেশি মনোযোগ দেবে, তবেই তারা কাঙ্ক্ষিত সাফল্য পাবে। ব্যবসার বাজারে বিশ্বাসযোগ্যতা প্রতিষ্ঠা করতে, গ্রাহকদের সঙ্গে ভাল আচরণ করুন, পাশাপাশি তাদের অভিযোগের প্রতি অবিলম্বে মনোযোগ দিন। যুবকদের তাদের কথাবার্তা এবং রাগের উপর বিশেষ নিয়ন্ত্রণ রাখতে হবে, অন্যথায় প্রেমের সম্পর্কের মধ্যে তিক্ততার সম্ভাবনা রয়েছে। পরিবারের সুখ ও শান্তির জন্য বাড়িতে একটি ছোট পুজোর আয়োজন করুন এবং দান ও দানও করুন। আপনি যদি শিরায় টানাপোড়েন এবং ব্যথার সমস্যায় অস্থির ছিলেন তবে এখন আপনি এটি থেকে মুক্তি পাবেন।
আপনার শুভ রং হলুদ।শুভ সংখ্যা ৪২। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।
 

1012

মকর– 
মকর রাশির জাতকদের বস এবং উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে যোগাযোগের ফাঁক থাকা উচিত নয়। এটি করার ফলে, আপনার সঙ্গে তাদের সম্পর্ক ম্লান হতে পারে। ব্যবসায়ীদের জন্য আজ একটি শুভ লক্ষণ নিয়ে এসেছে, বড় লাভের সম্ভাবনা রয়েছে। যুবক-যুবতীরা জেনে বা অজান্তে কোনও ভুল করে থাকলে তার জন্য ক্ষমা চাওয়া উচিত। সুযোগ পেলে পরিবারের সঙ্গে মানসম্মত সময় কাটান। এটি আপনাকে এবং আপনার প্রিয়জনকে খুশি করবে। অসুস্থ হলে নিজের বিশেষ যত্ন নিন। স্বাস্থ্যের প্রতি অবহেলা অপ্রতিরোধ্য হতে পারে।
আপনার শুভ রং নীল।শুভ সংখ্যা ২৮। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।
 

1112

কুম্ভ-
এই রাশির জাতকরা কাজের সুব্যবস্থাপনার কারণে সর্বত্র প্রশংসা পাওয়ার যোগ্য হবেন। সঙ্গীর সঙ্গে কিছু বিষয়ে বিবাদের সম্ভাবনা রয়েছে। এমতাবস্থায়, আপনাকে আপনার বোঝাপড়ার সঙ্গে সেই বিরোধ বাড়তে বাধা দিতে হবে। বন্ধুত্বে আপনি যেমন আছেন তেমনই থাকুন। এতে কোনও ধরনের প্রদর্শনী করবেন না। পরিবারের প্রধান বড় থেকে ছোট সবাইকে সঙ্গে নিতে সক্ষম হবেন। ক্যালসিয়ামের ঘাটতির কারণে হাড়-সম্পর্কিত রোগ হতে পারে, যা প্রদর্শিত হওয়ার সম্ভাবনা রয়েছে।
আপনার শুভ রং মেরুন।শুভ সংখ্যা ৫৯। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা। 
 

1212

মীন-
মীন রাশির সরকারি দপ্তরের সঙ্গে যুক্ত ব্যক্তিদের কাজের প্রতি বিশেষ মনোযোগ বজায় রাখা উচিত। ঊর্ধ্বতন কর্মকর্তারা যে কোনও সময় কাজ পর্যালোচনা করতে পারেন। যারা রিয়েল এস্টেট এবং সম্পত্তি লেনদেনে কাজ করছেন তারা আজ প্রত্যাশিত লাভ অর্জন করবেন। ভবিষ্যৎ নিয়ে উদ্বিগ্ন হয়ে তরুণদের বর্তমানকে নষ্ট করা উচিত নয়, আপনি এখন যে কাজটি করছেন তাতে আপনার পূর্ণ মনোযোগ রাখুন এবং ভবিষ্যতের জন্য পরিকল্পনা করবেন না। পরিবার থেকে পৈতৃক সম্পত্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে, যার পুরো সুবিধা আপনি নিতে পারবেন। ত্বক সংক্রান্ত কোনও সমস্যাকে অবহেলা করবেন না, না হলে সমস্যা বাড়তে পারে।
আপনার শুভ রং কমলা।শুভ সংখ্যা ৪২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।

Share this Photo Gallery
click me!
Recommended Photos