Viral Video: কিলো দরে ঠেলাগাড়িতে বিক্রি হচ্ছে ম্যাগি, দেখুন সেই ভিডিও

ইনস্টাগ্রামে শেযার করেছে কিলো দরে ম্যাগি বিক্রির ছবি। সেখানে দেখা যাচ্ছে, প্যাকেট ছাড়াই বিক্রি হচ্ছে ম্যাগি।

 

Saborni Mitra | Published : Mar 14, 2024 12:32 PM IST

ভারতের জনপ্রিয় খাবারগুলির মধ্যে অন্যতম ম্যাগি। চটজলদি তৈরি করা যায়। খেতেও সুস্বাদু। পাহাড় থেকে শুরু করে মরুভূমি- যে কোনও জায়গাতেই সহজলভ্য এই খাবারটি। ম্যাগি নিয়ে জনগণের উন্মাদনা রয়েছে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ম্যাগির নানা ধরনের ছবি। ফ্যান্টা ম্যাগি থেকে ম্যাগি আইসক্রিম- অনেক কিছুই দেখেছে নেটিজেনরা। তবে এবার ভাইরাল হয়েছে অবাক করা একটি ভিটিও ফুটেজ। যেখানে সবজিপাতির মত ঠ্যালাগাড়ি করে বিক্রি হচ্ছে ম্যাগি। তবে প্যাকেট হিসেবে নয়, লুজ ম্যাগি কিনছে ক্রেতারা।

@chatore_broothers ইনস্টাগ্রামে শেযার করেছে কিলো দরে ম্যাগি বিক্রির ছবি। সেখানে দেখা যাচ্ছে, প্যাকেট ছাড়াই বিক্রি হচ্ছে ম্যাগি। সঙ্গে দেওয়া হচ্ছে ম্যাগি মশলাও। ঝাঁ চকচকে রঙিন প্যাকেট ছাড়াই সাধারণ পলিপ্যাকে করে ক্রেতাদের হাতে তুলে দেওয়া হচ্ছে ম্যাগি। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ভিডিওটি ৪১ লক্ষের বেশি ভিউ অর্জন করেছে। দেখুন সেই ভিডিওটিঃ

 

 

ভিডিওটি যেমন দ্রুত সোশ্যাল মিডিয়ায় ছড়িয়েছে তেমনই কথা হয়েছে। কারণ অনেকেই ম্যাগির স্বাস্থ্যকর দিকটি নিয়ে প্রশ্ন তুলেছে। অনেকে আবার বলেছে, ম্যাগির সঙ্গে এবার ধুলোবালি ফ্রিতে পাওয়া যাবে অনেকেই বলেছেন এটি কারখানার বর্জ্য। অনেকে আবার বলেছে মেয়াদউত্তীর্ণ হওয়া জিনিসগুলি এভাবে বিক্রি হচ্ছে। তবে অধিকাংশ মানুষই ম্যাগির হাইজিন ফ্যাক্টর নিয়ে কথা বলেছেন। তবে মানুষ কিন্তু হুহু করে ম্যাগি কিনেছে। তবে কতদাম তা অবশ্য জানা যায়নি। যদিও অনেকেই ক্রেতাদের এভাবে ম্যাগি কেনা নিয়েও প্রশ্ন তুলেছেন।

Share this article
click me!